সিলেট বন বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বরাবরের মত, আজকেও একটি সুসংবাদ নিয়ে হাজির হলাম, সুসংবাদটি হলো, সিলেট বন বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ করেছে সিলেট বন বিভাগ। আজকে তাদের অফিসিয়ালি সরকারি চাকরি যারা কতে চাই, তাদের জন্য প্রকাশিত করেছে। আপনি আমাদের ওয়েবসাইট https://bdjobscircular.net থেকে এই বন বিভাগের চাকরির সকল দরাকারি তথ্য জানতে পারবেন। তাই ধের্য্য ধরে সিলেট বন বিভাগ নিয়োগ ২০২৪ পড়তে থাকুন, যদি আবেদন করার আগ্রহ থাকে।

সিলেট বন বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সিলেট বন বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ মোট ২৯ জনকে নিয়োদ দিতে যাচ্ছে এই সার্কুলারের মাধ্যমে। এই চাকিরিট পেতে চাইলে আপনাকে অনলাইনে টেলিটক ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার ওয়েবাইট http://bfdcfwncc.teletalk.com.bd. অনলাইন আবেদন শুরুর তারিখ ২৩-০১-২০২৩ ও আবেদন করার শেষ তারিখ ১৬ ফেব্রুয়ারী ২০২৩। তাছাড়াও আপনাকে চাকরির আবেদন ফি দিতে হবে অনলাইনে আবেদন ফরম পূরন করার ৭২ ঘন্টার মধ্যে।

সিলেট বন বিভাগ নিয়োগ ২০২৪

 আজকে সিলেট বন বিভাগ তাদের অফিসিয়াল ওয়েবসাইট http://www.bforest.gov.bd এ একটি নতুন সার্কুলার প্রকাশিত করেছে। এই সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাদেশের সরকারি চাকরি প্রার্থীদের জন্য সুবর্ণ সুযোগ তৈরি করে দিয়েছে সরকারি চাকরি পাওয়াতে। যদি আপনি  সরকারি চাকরি পেতে চান তাহলে আপনার এই সুযোগটি ব্যবহার করা উচিত যদি আপনি এই নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী যোগ্যতা সম্পন্ন ব্যক্তি হোন।

 এই সরকারি সিলেট বন বিভাগ চাকরি পাওয়ার জন্য আপনাকে অবশ্যই সিলেট বন বিভাগ অফিশিয়াল নোটিশ অনুযায়ী ১০০% মিল রেখে চাকরির আবেদন করতে হবে। চাকরির আবেদনে যদি কর্তৃপক্ষের নির্দেশনা ঠিক না থাকে তাহলে সিলেট বন বিভাগ আপনার চাকরি আবেদন গ্রহণ করবে না।  তাই ১০০% সঠিকভাবে সিলেট বন বিভাগয়ের সকল নির্দেশনা মেনে নির্দিষ্ট সময়ের ভিতরে চাকরির আবেদন প্রক্রিয়াটি সম্পন্ন করতে হবে।

সিলেট বন বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 প্রতিষ্ঠান সিলেট বন বিভাগ
 প্রতিষ্ঠানের ধরন সরকারি
সার্কুলার প্রকাশের তারিখ২১ জানুয়ারী ২০২৩
চাকরির ধরনসরকারি চাকরি
চাকরির সময় ফুল টাইম সরকারি চাকরি
মোট পদ০২
মোট লোক ২৯ জন
 শিক্ষাগত যোগ্যতা দয়া করে অফিশিয়াল ইমেজে বিস্তারিত দেখুন
 চাকরির আবেদন প্রক্রিয়াhttp://bfdcfwncc.teletalk.com.bd গিয়ে অনলাইন আবেদন ফরম পূরণ কতে হবে
 আবেদন করা শুরুর তারিখ২৯-০১-২০২৩
 আবেদন করার শেষ তারিখ১৬-০১-২০২৩
 আবেদন করার ওয়েবসাইটhttp://bfdcfwncc.teletalk.com.bd

সিলেট বন বিভাগ অফিসিয়াল নোটিশ

আমরা এই পোস্টে Sylhet Forest Division Job Circular 2024  অফিশিয়াল নোটিশ সংযুক্ত করে দিয়েছি।  আপনি নিচের সংযুক্ত সিলেট বন বিভাগ চাকরির নোটিশ থেকে  এ সার্কুলারের সকল তথ্য জানতে পারবেন। তাছাড়া আপনি এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সংগ্রহ করতে পারবেন আমাদের এই পেজ থেকে।

সিলেট বন বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
সিলেট বন বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ 2

সিলেট বন বিভাগ চাকরির আবেদন

 সিলেট বন বিভাগ চাকরির আবেদন অবশ্যই অফিশিয়াল নোটিশ অনুযায়ী ১৬ ফেব্রুয়ারি ২০২৩ তারিখের মধ্যে সম্পন্ন করতে হবে। সিলেট বন বিভাগ চাকরির আবেদন ফরম পূরণ করতে আপনাকে এই http://bfdcfwncc.teletalk.com.bd ওয়েবসাইট ভিজিট করতে হবে।

 এই ওয়েবসাইটে গিয়ে আপনার কাঙ্খিত বন কর্মকর্তার কার্যালয়  চাকরির পদ নির্বাচন করে সঠিকভাবে অনলাইনে চাকরির আবেদন ফরম পূরণ করতে হবে। চাকরির আবেদন ফরম পূরণ করার পর ৭২ ঘণ্টার ভেতরে টেলিটক প্রিপেইড সিম এর মাধ্যমে বন বন কর্মকর্তার কার্যালয়  চাকরির আবেদন ফি জমা দিতে হবে।

 আপনাকে কিভাবে চাকরির আবেদন ফি দিতে হবে এর বিস্তারিত আপনি অফিশিয়াল নোটিশে পরিষ্কারভাবে দেখতে পাবেন। তাই আপনার কাছে আমার অনুরোধ আপনি অবশ্যই চাকরিতে আবেদন করার পূর্বে আমাদের ওয়েবসাইটের সংযুক্ত করা অফিশিয়াল নোটিশ ভালোভাবে দেখে তারপর আপনার পছন্দের চাকরির আবেদন সম্পন্ন করবেন।

 আপনার যদি বাংলাদেশের চাকরির খবরের প্রয়োজন হয় তাহলে আপনি আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করতে পারেন। আমরা প্রতিদিন বাংলাদেশের সকল সরকারি চাকরির খবর আমাদের ওয়েবসাইটে প্রকাশ করি, যেমন  সিলেট বন বিভাগ নিয়োগ ২০২৪ আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি।

Leave a Comment