রেলপথ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ ও আবেদন ওয়েবসাইট

রেলপথ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে রেলপথ মন্ত্রণালয় ওয়েবসাইট https://railway.gov.bd তে। এই সার্কুলারের মাধ্যমে বা রেল মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ মাধ্যমে বাংলাদেশের অনেক যোগ্যতা সম্পন্ন চাকরিপ্রার্থীরা সরকারি চাকরি পাবে। রেলপথ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ আমাদের ওয়েবসাইটে প্রকাশ করতে পেরে আমাদের খুব ভালো অনুভব হচ্ছে। কেননা এই সার্কুলারটি অনেক গুরুত্বপূর্ণ সার্কুলার বাংলাদেশের সরকারি চাকরি প্রার্থীদের জন্য।

আপনি আমাদের ওয়েবসাইট https://bdjobscircular.net থেকে রেলপথ মন্ত্রণালয় নিয়োগ ২০২৪ সার্কুলার সম্পর্কিত সকল তথ্য জানতে পারবেন। তাই মনোযোগ সহকারে Ministry of Railway Job Circular 2024 পোস্ট পড়তে থাকুন।

রেলপথ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

রেলপথ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ আজকে ২৬ এপ্রিল ২০২৪ ইং প্রকাশিত হয়েছে। এই সার্কুলার মাধ্যমে রেলপথ মন্ত্রণালয় মোট ০৯ জনকে নিয়োগ দিবে ০১টি চাকরির পদে। চাকরিপ্রার্থীদের কে অনলাইনে http://mor.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনে চাকরির আবেদন শুরুর তারিখ ৩০ এপ্রিল ২০২৪ সকাল ১০: ০০ থেকে ২০ মে ২০২৪ বিকাল ০৪:০০ টা পর্যন্ত।

রেল মন্ত্রণালয় নিয়োগ ২০২৪

আমার দৃষ্টিকোণ থেকে, রেল মন্ত্রণালয় নিয়োগ ২০২৪ বাংলাদেশের রেল মন্ত্রণালয় চাকরিপ্রার্থীদের জন্য সুবর্ণ সুযোগ তৈরি করে দিয়েছে। বাংলাদেশের সরকারি চাকরিপ্রার্থীদের জন্য ভালো একটি সুযোগ হতে পারে এটি যাদের যোগ্যতা রয়েছে চাকরিতে আবেদন করার জন্য।

বাংলাদেশের সকল নাগরিক এই রেল মন্ত্রণালয় চাকরিতে আবেদন করতে পারবে। তবে অবশ্যই আগ্রহী ব্যক্তির শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য যোগ্যতা থাকতে হবে যেটি বাংলাদেশ রেলপথ মন্ত্রণালয় নিয়োগ ২০২৪ নোটিশে উল্লেখিত রয়েছে। আপনার এ চাকরিতে আপনার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করা উচিত এ সরকারি চাকরি পাওয়ার জন্য, যদি আপনার ভেতরে যোগ্যতা ও আগ্রহ থাকে।

আপনি আমাদের ওয়েবসাইট থেকে বাংলাদেশের সকল চাকরির আপডেট খবর জানতে পারবেন। আপনি এখানে রেলপথ মন্ত্রণালয় জব সার্কুলার ২০২৪ সকল আপডেট জানতে পারবেন। যেমন: রেলপথ মন্ত্রণালয় চাকরির পরীক্ষার সময়সূচি, রেলপথ মন্ত্রণালয় চাকরির পরীক্ষার এডমিট কার্ড, চাকরির পরীক্ষার ফলাফল সহ ইত্যাদি।

রেলপথ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রতিষ্ঠানরেলপথ মন্ত্রণালয়
নিয়োগ কর্তার ধরনসরকারি
নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের সময়২৬ এপ্রিল ২০২৪ ইং
চাকরির ধরনসরকারি
চাকরির সময়স্থায়ী
মোট পদ০১
মোট লোক০৯
শিক্ষাগত যোগ্যতাএসএসসি পাস, এইচএসসি পাশ, ডিগ্রী পাস
চাকরির আবেদন প্রক্রিয়াঅনলাইনে http://mor.teletalk.com.bd ওয়েবসাইটে গিয়ে চাকরির আবেদন ফরম পূরণ করতে হবে
আবেদন করা শুরুর তারিখ৩০ এপ্রিল ২০২৪ ইং সকাল ১০: ০০ টা
আবেদন করার শেষ তারিখ২০ মে ২০২৪ ইং বিকাল ০৪:০০ টা পর্যন্ত
আবেদন করার ওয়েবসাইটhttp://mor.teletalk.com.bd

রেলপথ মন্ত্রণালয় নিয়োগ ২০২৪ নোটিশ

আপনার জন্য আরও একটি সুখবর আছে, আপনি আমাদের ওয়েবসাইট থেকে রেলপথ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2024 অফিশিয়াল নোটি সংগ্রহ করতে পারবেন। নিচে আপনাদের সুবিধার্থে আমরা রেলপথ মন্ত্রণালয় নিয়োগ অফিসিয়াল সার্কুলার নোটি সংযুক্ত করেছে। সকল তথ্য নিচের সংযুক্ত রেলপথ মন্ত্রণালয় জব সার্কুলার নোটিশে দেখুন।

%E0%A6%B0%E0%A7%87%E0%A6%B2%E0%A6%AA%E0%A6%A5%20%E0%A6%AE%E0%A6%A8%E0%A7%8D%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0%E0%A6%A3%E0%A6%BE%E0%A6%B2%E0%A6%AF%E0%A6%BC%20%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%8B%E0%A6%97%20%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%9C%E0%A7%8D%E0%A6%9E%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BF%20%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A8%E0%A7%AA

প্রকাশের সূত্র: দৈনিক সমকাল, ২৬ এপ্রিল ২০২৪ ইং।

আবেদন শুরুর তারিখ: ৩০ এপ্রিল ২০২৪ ইং।

আবেদনের শেষ তারিখ: ২০ মে ২০২৪ ইং।

আবেদনের ওয়েবসাইট: http://mor.teletalk.com.bd

রেলপথ মন্ত্রণালয় চাকরির আবেদন

রেলপথ মন্ত্রণালয় চাকরির আবেদন করার জন্য আপনাকে http://mor.teletalk.com.bd ওয়েবসাইট ভিজিট করতে হবে। এবং আপনার চাকরির আবেদন ফি জমা দেওয়ার জন্য টেলিটক প্রিপেইড সিমের মাধ্যমে চাকরির আবেদন ফি জমা দিতে হবে। নিচে আমরা স্টেপ বাই স্টেপ চাকরির আবেদন প্রক্রিয়া উল্লেখ করেছি।

  1. সর্বপ্রথম আপনাকে http://mor.teletalk.com.bd যেতে হবে চাকরির আবেদন পূরণ করার জন্য
  2. তারপর আপনাকে “Apply Now” বাটনে ক্লিক করতে হবে।
  3. আপনাকে আপনার রেলপথ মন্ত্রণালয় চাকরির পদ নির্বাচন করতে হবে চাকরির আবেদন ফরম পূরণ করার জন্য।
  4. এখন আপনাকে “Yes” অথবা “No” সিলেক্ট করতে হবে। আপনি যদি অল জবস টেলিটক এর প্রিমিয়াম মেম্বার হন তাহলে “Yes” সিলেক্ট করবেন, আর যদি না হন তাহলে “No” ক্লিক করবেন।
  5. এখন আপনি রেল মন্ত্রণালয় চাকরির আবেদন ফরম সঠিক তথ্য দিয়ে পূরণ করুন।
  6. এখন “Next” বাটনে ক্লিক করুন, পরবর্তী ধাপে যাওয়ার জন্য।
  7. এখন আপনার পরিষ্কার ছবি ও সিগনেচার পিকচার আপলোড করুন। রেলপথ মন্ত্রণালয় অফিসিয়াল নোটিশ এর সাইজ অনুযায়ী। (ছবিরসাইজ সর্বোচ্চ ১০০ kb, সিগনেচারের সাইজ সর্বোচ্চ ৬০ kb)
  8. সর্বশেষ, “Submit” বাটনে ক্লিক করুন চাকরির আবেদন জমা দেওয়ার জন্য।
  9. চাকরির আবেদন ফরমটি প্রিন্ট করে নিন।

রেলপথ মন্ত্রণালয় চাকরির ফি জমা দেওয়ার নিয়ম

রেলপথ মন্ত্রণালয় নিয়োগ ২০২৪ এর অনলাইনে চাকরির আবেদন ফরম পূরণ করার পর ৭২ ঘণ্টার মধ্যে আপনার চাকরির পদের আবেদন ফ্রি টেলিটক প্রিপেইড সিমের মাধ্যমে জমা দিতে হবে। নিচে আমরা কিভাবে আপনি রেলপথ মন্ত্রণালয় চাকরির আবেদন ফি দিবেন তা উল্লেখ করে দিয়েছি।

প্রথম এসএমএস: MOR <স্পেস> ইউজার আইডি লিখে পাঠাতে হব 16222 নম্বরে।

উদাহারন: MOR BBAACC পাঠাতে হবে 16222 নাম্বারে।

আপনি এখন একটা ফিরতি মেসেজ পাবেন। এই মেসেজের মধ্যে নির্দেশনা থাকবে যে আপনাকে কিভাবে দ্বিতীয় মেসেজ করতে হবে চাকরিতে আবেদন করার জন্য। এবং প্রথম মেসেজ রিপ্লেতে আপনি পিন নাম্বার পাবেন এই পিন নাম্বার ব্যবহার করে দ্বিতীয় মেসেজ করতে হবে।

দ্বিতীয় এসএমএস: MOR <স্পেস> Yes <স্পেস>Pin পাঠাতে হবে 16222 নাম্বারে।

উদাহারন: MOR Yes Pin পাঠাতে হবে 16222 নাম্বারে।

সঠিকভাবে চাকরির আবেদন জমা দেওয়া হলে, রেলপথ মন্ত্রণালয় কর্তৃক একটি কনগ্রাচুলেশন্স ফিরতি মেসেজ পাবেন।

রেলপথ মন্ত্রণালয় চাকরির এডমিট কার্ড

রেলপথ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর এডমিট কার্ড প্রকাশিত হলে আপনি ইউজারনেম ও পাসওয়ার্ড দিয়ে টেলিটক ওয়েবসাইট থেকে আপনার চাকরির এডমিট কার্ড সংগ্রহ করতে পারবেন। রেলপথ মন্ত্রণালয় চাকরি এডমিট কার্ড প্রকাশিত হলে আপনাকে মেসেজ করে রেলপথ মন্ত্রণালয় জানিয়ে দেবে।

সাকুলার নিয়ে শেষ কথা,

আপনি যদি একজন যোগ্যতা সম্পন্ন ব্যক্তি হন রেলপথ মন্ত্রণালয় নিয়োগ ২০২৪ অফিসিয়াল নোটিশ অনুযায়ী, তাহলে দ্রুত চাকরির জন্য আবেদন করুন। আর নিয়মিত সকল চাকরির খবরের আপডেট পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। আমরা সকল সরকারি চাকরির খবরের আপডেট খবর আমাদের ওয়েবসাইটে প্রকাশ করি।

Leave a Comment