ডেসকো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড

ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড কর্তৃক ডেসকো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে। ডেসকো নিয়োগ ২০২৪ বাংলাদেশের সরকারি চাকরি প্রার্থীদের জন্য অনেক ভালো একটি সুসংবাদ। কেননা এই সার্কুলার মাধ্যমে বাংলাদেশের অনেক বেকার যোগ্যতা সম্পন্ন লোক সরকারি চাকরি পাবে। আপনিও এই সরকারি চাকরি পেতে পারেন যদি আপনার যোগ্যতা থাকে ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অনুযায়ী।

ডেসকো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড ডেসকো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অফিসিয়ালি ১৭ জানুয়ারি ২০২৪ ইং তারিখে প্রকাশিত হয়েছে। এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড ডেসকো মোট – জনকে নিয়োগ দিবে -টি চাকরির পদে। আগ্রহী চাকরিপ্রার্থীদের কে অফিশিয়াল ওয়েবসাইট http://desco.gov.bd থেকে চাকরির আবেদন ফরম সংগ্রহ করে, ০৬ ফেব্রুয়ারি ২০২৪ ইং তারিখ এর মধ্যে চাকরির জন আবেদন করতে হবে।

ডেসকো নিয়োগ ২০২৪

আপনি যদি ডেসকো নিয়োগ ২০২৪ অনুসন্ধানকারী হন, তাহলে আপনি আমাদের ওয়েবসাইট https://bdjobscircular.net সঠিক পোস্টে এসেছেন। আমরা এই পোষ্টের ভেতরে এ সরকারি চাকরির বিস্তারিত শেয়ার করেছি যা থেকে আপনি বিস্তারিত জেনে সঠিকভাবে টাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেডে করতে চাকরির জন্য আবেদন করতে পারবেন।

আপনি এই পোস্ট থেকে এই জাতি সম্পর্কিত সকল তথ্য জানতে পারবেন। যেমন: কিভাবে চাকরির জন্য আপনাকে আবেদন করতে হবে, চাকরির পরীক্ষার তারিখ, কিভাবে চাকরির এডমিট কার্ড সংগ্রহ করবেন, চাকরির pdf ফাইল, সহ প্রয়োজনে সকল তথ্য জানতে পারবেন।

তাই মনোযোগ সহকারে আমাদের ওয়েবসাইটের এই পোস্টটি পড়ুন এবং সঠিক চাকরির পদ নির্বাচন করে, সঠিক সময়ের মধ্যে চাকরির জন্য কত প্রকার সকল নির্দেশনা মেনে চাকরির জন্য আবেদন করুন।

ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রতিষ্ঠানঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড
প্রতিষ্ঠানের ধরনসরকারি
প্রকাশের তারিখ১৭ জানুয়ারি ২০২৪ ইং
চাকরির ধরনসরকারি
চাকরির সময়স্থায়ী
মোট পদনিচে সার্কুলার নোটিশে দেখুন
মোট লোকনিচে সংযুক্ত করা সার্কুলার নোটিশে উল্লেখ রয়েছে
শিক্ষাগত যোগ্যতাদয়া করে সার্কুলার নোটিশে দেখুন
চাকরির আবেদন প্রক্রিয়াঅনলাইনে সম্পন্ন করতে হবে
আবেদন করা শুরুর তারিখইতোমধ্যে আবেদন শুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ০৬ ফেব্রুয়ারি ২০২৪ ইং
আবেদন করার ওয়েবসাইটhttp://desco.gov.bd

ডেসকো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ নোটিশ

আমরা আপনাদের সুবিধার্থে নিচে অফিসিয়াল সার্কুলার নোটি সংযুক্ত করে দিয়েছি। দয়া করে ডেসকো নিয়োগ বিজ্ঞপ্তি 2024 এর সকল তথ্য নিজের সংযুক্ত সার্কুলার নোটিশ থেকে দেখে নিন।

আরো দেখুন



%E0%A6%A1%E0%A7%87%E0%A6%B8%E0%A6%95%E0%A7%8B%20%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%8B%E0%A6%97%20%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%9C%E0%A7%8D%E0%A6%9E%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BF%20

প্রকাশ: দৈনিক ইত্তেফাক, ১৭ জানুয়ারি ২০২৪ ইং।

আবেদন করার ধরন: অনলাইন।

আবেদন করার শেষ তারিখ: ০৬ ফেব্রুয়ারি ২০২৪ ইং।

আবেদন করার ওয়েবসাইট: https://desco.gov.bd

ডেসকো চাকরির আবেদন

ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড ডেসকো চাকরির আবেদন প্রক্রিয়া আপনাকে অফলাইনে সম্পন্ন করতে হবে কর্তৃপক্ষের সকল নির্দেশনা মেনে। আপনাকে অবশ্যই এই চাকরিতে আবেদন করতে হবে ০৩ এপ্রিল ২০২৩ এর মধ্যে। চাকরির আবেদন শেষ হওয়ার পরে কর্তৃপক্ষ চাকরির আবেদন গ্রহণ করবে না তাই সতর্কতার সাথে চাকরির আবেদন নির্দিষ্ট সময়ে শেষ করতে হবে।

ডেসকো চাকরির আবেদন ফরম পূরণ

  • সর্বপ্রথম আপনাকে http://desco.gov.bd গিয়ে আপনার চাকরির আবেদন ফরম পিডিএফ ফাইল সংগ্রহ করতে হবে।
  •  তারপর  সঠিক তথ্য দিয়ে ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড ডেসকো চাকরির আবেদন ফরম  পূরণ করতে হবে।
  •  চাকরির আবেদন ফি ব্যাংকের মাধ্যমে দিতে হবে।
  •  সর্বশেষ আপনাকে ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড চাকরির আবেদন ফরম অফিশিয়াল ঠিকানায় পাঠাতে হবে।

ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড ডেসকো চাকরির পরীক্ষা

অন্যান্য সরকারি চাকরির মতই আপনাকে ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড ডেসকো চাকরির পরীক্ষা দিতে হবে। ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড ডেসকো চাকরির পরীক্ষা ০২টি ধাপে হয়ে থাকে। ধাপ ০২টি হলােঃ

  1.  লিখিত পরীক্ষা
  2.  মৌখিক পরীক্ষা
  3.  কম্পিউটার ব্যবহারে দক্ষতা পরীক্ষা। (পদ হিসাবে)।

যারা লিখিত পরীক্ষায় পাস করবে তারাই মৌখিক পরীক্ষার জন্য উত্তীর্ণ হবে। মৌখিক পরীক্ষার সময় প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে নিয়ে আসতে হবে। নিচে প্রয়োজনীয়  কাগজপত্র গুলো উল্লেখ করা হলো।

  •  জাতীয় পরিচয় পত্র। (ভোটার আইডি কার্ড)
  •  সকল স্তরের শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট।
  •   চাকরির কোটাতে আবেদন করলে,  চাকরির কোটার সনদপত্র। (প্রতিবন্ধী, মুক্তিযুদ্ধা, উপজাতি)
  •  চারিত্রিক সনদপত্র।
  •  নাগরিকত্ব সনদপত্র।
  •  চাকরির আবেদনের কপি।

ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড ডেসকো চাকরির প্রবেশপত্র

ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড ডেসকো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর  প্রবেশপত্র প্রকাশিত হলে আপনি ইউজারনেম ও পাসওয়ার্ড দিয়ে টেলিটক ওয়েবসাইট থেকে আপনার চাকরির  প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন। ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড ডেসকো চাকরি এডমিট কার্ড প্রকাশিত হলে আপনাকে মেসেজ করে ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড ডেসকো জানিয়ে দেবে।

ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড ডেসকো চাকরির পরীক্ষার সময়সূচী

চাকরিপ্রার্থীদের কে সকল পদের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষা দিতে হবে, ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড ডেসকো কর্তৃক চাকরির জন্য নির্বাচিত হওয়ার জন্য। ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড ডেসকো পরীক্ষা গ্রহনের সময়সূচী, পরীক্ষার কেন্দ্র সহ পরীক্ষা সম্পর্কিত সকল তথ্য আপনাকে চাকরির আবেদন ফরমে দেওয়া মোবাইল নাম্বারে জানিয়ে দেওয়া হবে। তাছাড়া আপনি ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড ডেসকো অফিশিয়াল ওয়েবসাইটে থেকে চাকরির পরীক্ষার সময়সূচি সহ, চাকরি পরীক্ষার বিস্তারিত জানতে পারবেন।

ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড ডেসকো চাকরির ফলাফল

ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড ডেসকো চাকরির পরীক্ষা গ্রহণ শেষ হওয়ার পর কর্তৃপক্ষ কর্তৃক নির্দিষ্ট সময়ে চাকরির পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে। অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ হওয়া মাত্র আমাদের ওয়েবসাইটে আমরা চাকরি প্রার্থীদের জন্য প্রকাশিত হবে। তাই ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড ডেসকো চাকরির পরীক্ষা  ফলাফল পেতে আমাদের ওয়েবসাইট ভিসিট করতে পারেন।

শেষ কথা,

আশা করি, ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড ডেসকো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সকল তথ্য আপনি জেনে গেছেন। তারপর আপনার যদি কোন প্রশ্ন বা মতামত থাকে এই সার্কুলার সম্বন্ধে তাহলে আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন।

Leave a Comment