বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – www.biwta.gov.bd

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে। আমার দৃষ্টিকোণ থেকে, বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ ২০২৪ সুবর্ণ সুযোগ তৈরি করে দিল বাংলাদেশের সরকারি চাকরিতে আবেদন করতে আগ্রহী ব্যক্তিদেরকে।

মনোযোগ সহকারে বি আই ডব্লিউ টি এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ পড়তে থাকুন। যদি আপনার এই সরকারি চাকরিতে আবেদন করার আগ্রহ থাকে। বা এ সার্কুলার সম্পর্কে গভীরভাবে আপনি জানতে চান।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশের তারিখ ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ইং। এই নিয়োগ বিজ্ঞপ্তি মাধ্যমে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ মোট ০৯ জনকে নিয়োগ দেবে ০১ টি চাকরির পদে। চাকরির আবেদন প্রক্রিয়া অনলাইনে https://jobsbiwta.gov.bd ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে। চাকরিতে আবেদন করা শুরুর তারিখ ২১ মার্চ ২০২৪ ইং।

বি আই ডব্লিউ টি এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ বি আই ডব্লিউ টি এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ বাংলাদেশের যোগ্যতা সম্পন্ন ব্যক্তিদের জন্য প্রকাশিত হয়েছে অফিশিয়ালি। এই সার্কুলারের মাধ্যমে বাংলাদেশের সরকারি চাকরি প্রার্থীদের সরকারি চাকরি পাওয়ার সুযোগ তৈরি হয়েছে।

অবশ্যই আপনাকে যোগ্যতা সম্পন্ন ব্যক্তি হতে হবে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অফিশিয়াল নোটিশ অনুযায়ী। শুধুমাত্র যোগ্যতা সম্পন্ন ব্যক্তিরাই এই বিআইডব্লিউটিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ চাকরি জন আবেদন করতে পারবে।

চাকরিতে আবেদন করার পূর্ব অবশ্যই আপনি আমাদের এই পোস্টটি মনোযোগ সহকারে পড়ে নিবেন এবং আপনার যোগ্যতা অনুযায়ী সঠিক চাকরি পদ নির্বাচন করে নিবেন চাকরিতে আবেদন করার জন্য। আরও বিস্তারিত জানার জন্য নিচের (BIWTA) বি আই ডব্লিউ টি এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ তথ্যগুলো দেখুন।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ ২০২৪

প্রতিষ্ঠানবাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ
প্রতিষ্ঠানের ধরনসরকারি
চাকরির খবর প্রকাশের তারিখ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ইং
চাকরির ধরনসরকারি
চাকরির সময়স্থায়ী চাকরি
মোট পদের ক্যাটাগরি০১
মোট লোক০৯
শিক্ষাগত যোগ্যতামাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট পাস
চাকরির আবেদন প্রক্রিয়াঅনলাইনে https://jobsbiwta.gov.bd ওয়েবসাইটে গিয়ে চাকরির আবেদন ফরম পূরণ করতে হবে
আবেদন করা শুরুর তারিখ০১ মার্চ ২০২৪ ইং
আবেদন করার শেষ তারিখ২১ মার্চ ২০২৪ ইং
আবেদন করার ওয়েবসাইটhttps://jobsbiwta.gov.bd

বি আই ডব্লিউ টি এ নিয়োগ ২০২৪ ইমেজ/PDF

বি আই ডব্লিউ টি এ চাকরির অফিসিয়াল নোটিশ থেকে আপনি এ সার্কুলার সম্পর্কিত সকল তথ্য গভীরভাবে জানতে পারবেন। আমরা এই অফিসিয়াল নোটিশটি কর্তৃপক্ষের ওয়েবসাইট থেকে সংগ্রহ করেছি আমাদের ওয়েবসাইটের ভিজিটর বা চাকরি প্রার্থীদের জন্য। দয়া করে নিজের অফিসিয়াল নোটিশ থেকে সকল তথ্য দেখে নিন।

আপনার জন্য আরও চাকরির খবর:



%E0%A6%AC%E0%A6%BE%E0%A6%82%E0%A6%B2%E0%A6%BE%E0%A6%A6%E0%A7%87%E0%A6%B6%20%E0%A6%85%E0%A6%AD%E0%A7%8D%E0%A6%AF%E0%A6%A8%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%B0%E0%A7%80%E0%A6%A3%20%E0%A6%A8%E0%A7%8C %E0%A6%AA%E0%A6%B0%E0%A6%BF%E0%A6%AC%E0%A6%B9%E0%A6%A8%20%E0%A6%95%E0%A6%B0%E0%A7%8D%E0%A6%A4%E0%A7%83%E0%A6%AA%E0%A6%95%E0%A7%8D%E0%A6%B7%20%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%8B%E0%A6%97

প্রকাশ: The Financial Express, ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ইং।

আবেদন করা শেষ তারিখ: ২১ মার্চ ২০২৪ ইং

আবেদন করার ওয়েবসাইট: http://jobsbiwta.gov.bd

আরো চাকরির খবর দেখতে পারেন



বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ চাকরির আবেদন

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ ২০২৪ চাকরির আবেদন অনলাইনে https://jobsbiwta.gov.bd ওয়েবসাইটের মাধ্যমে করতে হবে। অবশ্যই আপনাকে কর্তৃপক্ষের সকল নির্দেশনা মেনে নির্দিষ্ট সময়ের মধ্যে মানুষ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ চাকরির আবেদন শেষ করতে হবে।

বি আই ডব্লিউ টি এ চাকরির আবেদন ফরম পূরণ

কিভাবে আপনি বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ চাকরির আবেদন ফরম পূরণ করবেন অনলাইনে। তা আমরা নিচে পদ্ধতি শেয়ার করেছি। দয়া করে নিচের নিয়ম অনুযায়ী চাকরির আবেদন ফরম পূরণ করুন।

  1. সর্বপ্রথম https://jobsbiwta.gov.bd ওয়েব সাইটে যান।
  2. তারপর আপনার পছন্দের চাকরির পদ নির্বাচন করুন।
  3. তারপর চাকরির আবেদন ফরম সঠিক তথ্য দিয়ে ভরাট করুন।
  4. ছবি ও প্রয়োজনীয় কাগজ পত্র সংযুক্ত করুন।
  5. সকল তথ্য ভালোভাবে দেখে সাবমিট বাটনে ক্লিক করুন।
  6. চাকরির অ্যাপ্লিকেশন কোড সংগ্রহ করুন।
  7. চাকরির আবেদন পত্র প্রিন্ট করুন।

বি আই ডব্লিউ টি এ চাকরির আবেদন ফি জমা দেওয়ার নিয়ম

বি আই ডব্লিউ টি এ চাকরির আবেদন ফি আপনাকে নির্দিষ্ট সময়ের মধ্যে, বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ 2024 অফিশিয়াল নোটিশ ফলো করে দিয়ে দিতে হবে। কিভাবে আপনি চাকরির আবেদন ফি সঠিকভাবে জমা দিবেন তার বিস্তারিত আপনি অফিশিয়াল নোটিশে দেখতে পাবেন। চাকরির আবেদন ফি জমা দেওয়ার জন্য অফিশিয়াল নোটিশ ফলো করুন।

শেষ কথা,

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কে বিস্তারিত তথ্য আমরা এই প্রশ্নের ভিতর দিয়ে দেওয়ার চেষ্টা করেছি। আশা করি আপনি সকল প্রয়োজনীয় তথ্য বি আই ডব্লিউ টি এ নিয়োগ ২০২৪ পেয়ে গেছেন। তারপরও যদি আপনার কোন প্রশ্ন বা মতামত থাকে বি আই ডব্লিউ টি এ নিয়োগ বিজ্ঞপ্তি সর্ম্পকে তাহলে আমাদেরকে কমেন্ট করে জানান।

Leave a Comment