ডাচ বাংলা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – DBBL Job Circular 2024

ডাচ বাংলা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ডাচ বাংলা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (DBBL Job Circular 2024) প্রকাশ হয়েছে। ডাচ বাংলা ব্যাংক কর্তৃক এই চাকরির বিজ্ঞপ্তি কর্তৃপক্ষ শূন্য পদ পূরণ করার লক্ষ্যে প্রকাশ করা হয়েছে।

যদি আপনি ডাচ বাংলা ব্যাংক নিয়োগ ২০২৪ সার্কুলার বা প্রাইভেট ব্যাংক চাকরির অনুসন্ধানকারী হোন, তাহলে এই চাকরির পোস্টটি আপনার জন্যেই।

আপনি বিস্তারিত জানতে মনোযোগ সহকারে ডাচ বাংলা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Dutch Bangla Bank Limited Job Circular 2024) পড়ুন। সঠিক চাকরির পদে বেছে নিন। যত দ্রুত সম্ভব চাকরির জন্যে আবেদন করুন।

ডাচ বাংলা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ডাচ বাংলা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশের তারিখ ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ইং। এই চাকরির সার্কুলারের মাধ্যমে ডাচ বাংলা ব্যাংক লিমিটেড (অনিদিষ্ট) সংখ্যক লোককে ০৬টি ক্যাটাগরিতে নিয়োগ দিবে। চাকরির আবেদন অনলাইনে বিডি জবস ও অফিসিয়িাল ওয়েবসাইটে গিয়ে করতে হবে। চাকরির আবেদন করার শেষ তারিখ ২৫ মার্চ ২০২৪ ইং।

ডাচ বাংলা ব্যাংক নিয়োগ ২০২৪

আপনি কি ডাচ বাংলা ব্যাংক নিয়োগ ২০২৪ খুজতেছেন? আপনার যদি উত্তর হয় হ্যাঁ, তবে আপনি সঠিক পোস্টে এসেছেন। এই পোস্টে আমরা ডাচ বাংলা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ নিয়ে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি।

এই সার্কুলারটি বাংলাদেশের জনপ্রিয় চাকরির ওয়েবসাইট বিডি জবস ও ডাচ বাংলা ব্যাংক লিমিটেড ওয়েবসাইটে প্রকাশ হয়েছে। এই বিজ্ঞপ্তিটিতে বাংলাদেশের সকল যোগ্যতা সম্পন্ন নাগারিকরা আবেদন করতে পারবে। চাকরির আবেদন অনলাইনে ৩১ মে ২০২৩ এর মধ্যে সম্পন্ন করতে হবে।

আপনি অবশ্যই চাকরিতে আবেদন করার পূর্বে, ডাচ বাংলা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ ভালো করে পড়ে নিবেন। কেননা আপনাকে চাকরির আবেদন নির্ভূলভাবে করতে হবে।

ডাচ বাংলা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ব্যাংকের নামডাচ বাংলা ব্যাংক লিমিটেড
ব্যাংকের ধরনপ্রাইভেট
সার্কুলার প্রকাশের তারিখ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ইং
চাকরির ধরনপ্রাইভেট ব্যাংক চাকরি
চাকরির সময়স্থায়ী চাকরি
মোট পদ০৬টি
মোট লোকঅনিদিষ্ট
শিক্ষাগত যোগ্যতাএসএসসি পাশ, এইচএসসি পাশ, ডিগ্রি পাশ
চাকরির স্থানঢাকা – ১২০৮
লিঙ্গনারী ও পুরুষ উভয়ই
অভিজ্ঞতাদয়াকরে ডাচ বাংলা ব্যাংক লিমিটেড নিয়োগ সার্কুলারে দেখুন
বয়স২০ থেকে ৩৩ বছর হতে হবে
বেতনউল্লেখ নেই
আবেদন করার পদ্ধতিঅনলাইন
চাকরির আবেদন ফিনাই
চাকরির ফি জমা দেওয়ার পদ্ধতিগ্রহণযোগ্য নয়
চাকরির আবেদন শুরু২৫ ফেব্রুয়ারি ২০২৪ ইং
চাকরির আবেদন শেষ২৫ মার্চ ২০২৪ ইং
চাকরির আবেদন করার ওয়েবসাইটনিচে দেখুন

যোগাযোগের ঠিকানা

নামডাচ বাংলা ব্যাংক লিমিটেড
কর্তৃপক্ষের ধরনব্যাংক
ইমেইলccs.cmc@dutchbanglabank.com
ফোন নাম্বার9612322001
ফ্যাক্স নাম্বার
ঠিকানাকার্ড অপারেশন ডিভিশন, হেড অফিস, ৩১৫/বি (২য় তলা), শহীদ, তাজউদ্দীন আহমেদ সরণি, তেজগাঁও আই/এ, ঢাকা – ১২০৮
ওয়েবসাইটhttps://www.dutchbanglabank.com

ডাচ বাংলা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ ইমেজ/PDF

ডাচ বাংলা ব্যাংক লিমিটেড চাকরির অফিসিয়াল নোটিশ আমাদের ওয়েবসাইটে রয়েছে। আপনি খুব সহজে আমাদের ওয়েবসাইট থেকে ডাচ বাংলা ব্যাংক লিমিটেড চাকরির অফিসিয়াল নোটি সংগ্রহ করতে পারবেন। নিচের সার্কুলার নোটিশের ভালোভাবে সকল তথ্য দেখে নিন।

আপনার জন্য আরও চাকরির খবর:



%E0%A6%A1%E0%A6%BE%E0%A6%9A%20%E0%A6%AC%E0%A6%BE%E0%A6%82%E0%A6%B2%E0%A6%BE%20%E0%A6%AC%E0%A7%8D%E0%A6%AF%E0%A6%BE%E0%A6%82%E0%A6%95%20%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%8B%E0%A6%97%20%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%9C%E0%A7%8D%E0%A6%9E%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BF%20%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A8%E0%A7%AA

প্রকাশ: বাংলাদেশ প্রতিদিন, ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ইং।

চাকরির আবেদন করার শেষ তারিখ: ২৫ মার্চ ২০২৪ ইং।

আবেদন করার ওয়েবসাইট: https://app.dutchbanglabank.com/Online_Job/

আরো চাকরির খবর দেখতে পারেন:



ডাচ বাংলা ব্যাংক লিমিটেড চাকরির আবেদন

ডাচ বাংলা ব্যাংক লিমিটেড চাকির আবেদন প্রক্রিয়া হচ্ছে অনলাইন। অনলাইনে আপনাকে ডাচ বাংলা ব্যাংক লিমিটেড চাকরির আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে। চাকরির আবেদন প্রক্রিয়াটি হতে হবে অফিসিয়াল সার্কুলার নোটিশ অনুযায়ী। আপনি যদি একজন যোগ্যতা সম্পন্ন ব্যক্তি হন ও আগ্রহ তাকে আপনার এই চাকরিতে আবেদন করতে, তাহলে আর দেরি না করে যত দ্রুত সম্ভব আপনি এই ডাচ বাংলা ব্যাংক লিমিটেড চাকরিতে আবেদন করে ফেলুন।

ডাচ বাংলা ব্যাংক লিমিটেড চাকরির আবেদন ফরম

আপনাকে খুব গুরুত্ব সহকারে ডাচ বাংলা ব্যাংক লিমিটেড চাকরির আবেদন ফরম পূরণ করতে হবে। চাকরির আবেদন ফরম পূরণ করার জন্য আপনাকে উপরে সংযুক্ত চাকরির ওয়েবসাইট ভিসিট করতে হবে। তারপর চাকরির আবেদন ফরম সংগ্রহ করে, সঠিক তথ্য দিয়ে নির্দিষ্ট সময়ের মধ্যে চাকরির আবেদন ফরম পূরণ করে জমা দিতে হবে।

ডাচ বাংলা ব্যাংক লিমিটেড চাকরির পরীক্ষা/ সাক্ষাৎকার

আপনি যদি একজন যোগ্যতা সম্পন্ন ব্যক্তি হন কর্তৃপক্ষের কাছে। তাহলে আপনার সাথে চাকরির পরীক্ষা বা সাক্ষাৎকারের জন্যে ডাচ বাংলা ব্যাংক লিমিটেড যোগাযোগ করবে। ডাচ বাংলা ব্যাংক চাকরির আবেদন ফরমে দেওয়া ফোন নাম্বারে আপনার সাথে কর্তৃপক্ষ যোগাযোগ করবে। এজন্য আপনার ডাচ বাংলা ব্যাংক চাকরির আবেদনে দেওয়া মোবাইল বা ইমেইল এড্রেস সচল রাখবেন এবং এসএমএস গুলো চেক করবেন। আপনাকে এসএমএস অনুযায়ী পরবর্তী পদক্ষেপগুলো নিতে হবে।

সার্কুলার নিয়ে শেষ কথা,

আপনি যদি এই ডাচ বাংলা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে চান, তাহলে সবার আগে সার্কুলার পড়ে নিবেন। ডাচ বাংলা ব্যাংক নিয়োগ ২০২৪ এর আপডেট খবর পেতে আমাদের ওয়েবসাইট ভিসিট করুন।

Leave a Comment