ওয়ালটন গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – বেতন, যোগ্যতা, আবেদন

ওয়ালটন গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ওয়ালটন গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে। ওয়ালটন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রাইভেট চাকরিপ্রার্থীদের জন্য আসলেই একটা দুদার্ন্ত চাকরির খবর। ওয়ালটন নিয়োগ বিজ্ঞপ্তি 2024 বিস্তারিত আছে আমাদের ওয়েবসাইটের এই প্রাইভেট চাকরির পোস্টে। মনোযোগ সহকারে এই ওয়ালটন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ পড়তে থাকুন, যদি বিস্তারিত জানতে চান Walton Job Circular 2024 বিষয়ে।

আপনি আমাদের ওয়েবসাইটে ওয়ালটন গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর সকল সার্কুলার দেখতে পাবেন। যেমন: ওয়ালটন চাকরির বিজ্ঞপ্তি 2024, ওয়ালটন গ্রুপে বেতন কেমন, ওয়ালটন টেকনিশিয়ান নিয়োগ, ওয়ালটন চাকরির খবর, ওয়ালটন বিডি জব, ওয়ালটন শোরুমে চাকরি ২০২৪, ওয়ালটন চাকরির আবেদন, ইত্যাদি।

ওয়ালটন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ওয়ালটন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে ০৩, ১৮, ২১ ও ২৩ এপ্রিল ২০২৪ ইং তারিখে বাংলাদেশের বেকার লোকদের উদ্দেশ্যে। ওয়ালটন গ্রুপ এই সার্কুলারের মাধ্যমে মোট অনির্দিষ্ট+০১+১০+০২ জন লোককে নিয়োগ দিবে ০১+০১+০১+০১টি চাকরির ক্যাটাগরি পদে। আবেদন করতে হবে অনলাইনে ওয়ালটন ওয়েবসাইট ও বিডি জবস ওয়েবসাইটের মাধ্যমে। আবেদন করার শেষ সময় হচ্ছে ২৬ ও ৩০ এপ্রিল ও ০৩ ও ১০ মে ২০২৪ ইং।

ওয়ালটন গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

যারা প্রাইভেট চাকরি করতে চাই, তাদের জন্যে ওয়ালটন গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ দারুন একটি চাকরির সুযোগ হতে পারে। এই সাকুৃলারে শুধুমাএ বাংলাদেশের যোগ্যতা সম্পন্ন ব্যাক্তিরা আবেদন করতে পারবে। নিচে সংযুক্ত ওয়ালটন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির সাথে মিল থাকলেই আপনি এই বেসরকারি চাকরিতে আবেদন করতে পারবেন।

চাকরির আবেদন করতে হবে ওয়ালটন চাকরির বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ অনুযায়ী। চাকরিতে আবেদন করার পূর্বে দয়া করে ভালো করে ওয়ালটন নিয়োগ ২০২৪ চাকরির নোটিশ ভালো করে দেখে নিন। আপনার যোগ্যতা থাকলে হয়ত আপনি এই ওয়ালটন গ্রুপের চাকরি পেয়ে যেতে পারেন।

ওয়ালটন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

কোম্পানীর নামওয়ালটন গ্রুপ
কোম্পানীর ধরনপ্রাইভেট
নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ০৩, ১৮, ২১ ও ২৩ এপ্রিল ২০২৪ ইং
চাকরির ধরনপ্রাইভেট চাকরি
চাকরির সময়স্থায়ী চাকরি
মোট পদ০১+০১+০১+০১টি
মোট লোকঅনির্দিষ্ট+০১+১০+০২ জন
শিক্ষাগত যোগ্যতাদয়া করে সার্কুলার ইমেজ দেখুন
চাকরির আবেদন প্রক্রিয়াঅনলাইনে jobs.waltonbd.com বা বিডি জবসের মাধ্যম চাকরির জন্য আবেদন করতে হবে
আবেদন শুরুর তারিখশুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ২৬ ও ৩০ এপ্রিল ও ০৩ ও ১০ মে ২০২৪ ইং
আবেদন করার ওয়েবসাইটjobs.waltonbd.com ও bdjobs.com.bd
কর্তৃপক্ষ ওয়েবসাইটhttps://waltonbd.com

ওয়ালটন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ ইমেজ/pdf

ওয়ালটন চাকরির বিজ্ঞপ্তি অফিসিয়াল নোটিশ আমাদের ওয়েব সাইটে চাকরিপ্রার্থীদের উদ্দেশ্যে প্রকাশ করা হয়েছে। আপনি খুব সহজেই আমাদের ওয়েবসাইট থেকে ওয়ালটন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি নোটিশ দেখতে সংগ্রহ করতে পারবেন। দয়া করে নিচের সংযুক্ত অফিসিয়াল নোটিশ থেকে চাকরি সম্পর্কিত সকল তথ্য দেখে নিন।

আপনার জন্য আরও চাকরির খবর:



Walton%20Plaza.

প্রকাশ: বিডি জব, ২৩ এপ্রিল ২০২৪ ইং।

আবেদনের ধরন: অনলাইনে।

আবেদন করার শেষ তারিখ: ২৬ এপ্রিল ২০২৪ ইং।

আবেদন করার ওয়েবসাইট: এখানে চাপ দিন।

Walton%20Plaza.

প্রকাশ: বিডি জব, ২১ এপ্রিল ২০২৪ ইং।

আবেদনের ধরন: অনলাইনে।

আবেদন করার শেষ তারিখ: ১০ মে ২০২৪ ইং।

আবেদন করার ওয়েবসাইট: এখানে চাপ দিন।

Walton%20Hi Tech%20In

প্রকাশ: বিডি জব, ১৮ এপ্রিল ২০২৪ ইং।

আবেদনের ধরন: অনলাইনে।

আবেদন করার শেষ তারিখ: ৩০ এপ্রিল ২০২৪ ইং।

আবেদন করার ওয়েবসাইট: এখানে চাপ দিন।

Walto

প্রকাশ: বিডি জব, ০৩ এপ্রিল ২০২৪ ইং।

আবেদনের ধরন: অনলাইনে।

আবেদন করার শেষ তারিখ: ০৩ মে ২০২৪ ইং।

আবেদন করার ওয়েবসাইট: এখানে চাপ দিন

আরো চাকরির খবর দেখতে পারেন



ওয়ালটন গ্রুপে চাকরিতে আবেদন

আগ্রহী ব্যক্তিদের কে ওয়ালটন চাকরির আবেদন অনলাইনে ওয়ালটন ওয়েবসাইট ও বিডি জবসের মাধ্যমে চাকরির আবেদন ফরম পূরণ করতে হবে। চাকরির আবেদন প্রক্রিয়াটি ১০০% সঠিকভাবে অফিশিয়াল নোটিশ অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে সম্পন্ন করতে হবে।

ওয়ালটন চাকরির আবেদন ফরমে পুনঃপ্রকার মিথ্যা বানোয়াট তথ্য দেওয়া যাবে না। কেননা আপনার জাতীয় পরিচয় পত্র বা শিক্ষাগত সার্টিফিকেটের সাথে যদি চাকরির আবেদন ফরমে দেওয়া তথ্য মিল না থাকে তাহলে কর্তৃপক্ষ আপনার চাকরির আবেদন পত্র বাতিল হিসেবে গণ্য করতে পারে। তাই সতর্কতার সাথে চাকরির আবেদন ফরম পূরণ করতে হবে।

এই সার্কুলার নিয়ে শেষ কথা,

আশা করি ইতিমধ্যে আপনি ওয়ালটন নিয়োগ বিজ্ঞপ্তি 2024 সম্পর্কিত সকল তথ্য জেনে গেছেন। এখন আপনি খুব সহজেই walton নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ চাকরির জন্য সঠিকভাবে আবেদন করতে পারবেন। তারপরও যদি আপনার কোন প্রশ্ন বা মতামত থাকে এই বেসরকারি চাকরির সম্পর্কিত তাহলে আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন।

Leave a Comment