গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – grameenbank.org বিস্তারিত

গ্রামীণ-ব্যাংক-নিয়োগ-বিজ্ঞপ্তি-২০২৪

গ্রামীণ ব্যাংক ০১টি পদে অনির্দিষ্ট সংখ্যক চাকরিপ্রার্থীদের নিয়োগ দেবে। এই গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর চাকরির আবেদন করার শেষ তারিখ ৩০ এপ্রিল ২০২৪ ইং। 

চাকরি পাওয়ার জন্য আপনাকে অবশ্যই নির্দিষ্ট সময়ের মধ্যে গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি 2024 অফিসিয়াল নোটিশ অনুযায়ী আবেদন করতে হবে। আপনি আমাদের ওয়েবসাইট https://bdjobscircular.net থেকে খুব সহজেই গ্রামীণ ব্যাংক নিয়োগ ২০২৪ বিস্তারিত জানতে পারবেন।

আমরা গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর সকল তথ্য শেয়ার করেছি। যেমন: গ্রামীন ব্যাংক চাকরির আবেদন, গ্রামীণ ব্যাংক নিয়োগ আবেদন, গ্রামীণ ব্যাংকের সার্কুলার ২০২৪, গ্রামীণ ব্যাংক চাকরির বেতন, গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রথম আলো, গ্রামীন ব্যাংক জব সার্কুলার ২০২৪ ইত্যাদি। তাই গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪, grameen bank job circular 2024,  বিস্তারিত জানতে মনোযোগ সহকারে পড়ুন।

গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশের তারিখ ২৩ এপ্রিল ২০২৪ ইং। এ সার্কুলারের মাধ্যমে গ্রামীণ ব্যাংক মোট ০১টি পদে অনিদিষ্ট সংখ্যক চাকরিপ্রার্থীকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদেরকে অফলাইনে তাদের কাঙ্খিত চাকরির পদের জন্য আবেদন সম্পন্ন করতে হবে। চাকরির আবেদন প্রক্রিয়াটি ৩০ এপ্রিল ২০২৪ ইং সময়ের মধ্যে সম্পন্ন করতে হবে।

গ্রামীণ ব্যাংক নিয়োগ ২০২৪

অফশিয়ালি গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এ সার্কুলার এ বাংলাদেশের সকল যোগ্যতা সম্পন্ন গ্রামীণ ব্যাংকে আগ্রহী চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। যোগ্য ব্যক্তিদের নিয়োগ দেওয়ার উদ্দেশ্যেই এই সার্কুলার টি গ্রামীণ ব্যাংক প্রকাশিত করেছে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে ও জনপ্রিয় কিছু দৈনিক পত্রিকাতে।

আমার মতে, গ্রামীণ ব্যাংক জব সার্কুলার ২০২৪, দুর্দান্ত সুযোগ তৈরি করে দিল বাংলাদেশের বেকার চাকরিপ্রার্থীদের জন্য। কেননা এই সার্কুলার মাধ্যমে বাংলাদেশের অনেক বেকার লোক চাকরি পাবে।

এই চাকরিতে আপনারও আবেদন করার উচিত, যদি এই গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অনুযায়ী সঠিক ব্যাক্তি হোন। চাকরির আবেদন প্রক্রিয়া অবশ্যই আপনাকে নির্দিষ্ট সময়ের মধ্যে সম্পন্ন করে ফেলতে হবে।

গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 প্রতিষ্ঠানগ্রামীণ ব্যাংক
 প্রতিষ্ঠানের ধরনপ্রাইভেট
সার্কুলার প্রকাশের তারিখ২৩ এপ্রিল ২০২৪ ইং
চাকরির ধরনপ্রাইভেট চাকরি
চাকরির সময়ফুল টাইম চাকরি
মোট পদ০১
মোট লোকনিদিষ্ট নয়
 শিক্ষাগত যোগ্যতাসর্বনিম্ন এসএসসি বা সমমান পাস
 চাকরির আবেদন প্রক্রিয়ানিচে দেখুন
 আবেদন করা শুরুর তারিখইতোমধ্যে চাকরির আবেদন শুরু হয়েছে
 আবেদন করার শেষ তারিখ৩০ এপ্রিল ২০২৪ ইং
 ওয়েবসাইটhttps://grameenbank.org

গ্রামীণ ব্যাংক চাকরির আবেদন

গ্রামীণ ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর আবেদন প্রক্রিয়া ৩০ এপ্রিল ২০২৪ ইং এর মধ্যে সম্পন্ন করতে হবে যে সকল চাকরি প্রার্থীরা এই চাকরিতে আবেদন করতে চাই। প্রার্থীর পূর্ণ জীবন বৃত্তান্ত দুই কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, শিক্ষাগত ও অভিজ্ঞতা সনদের ফটোকপি, যোগাযোগের জন্য মোবাইল নাম্বার সহ কামের উপর পদের নাম উল্লেখ পূর্বক, আগামী ৩০ এপ্রিল ২০২৪ ইং তারিখের মধ্যে নিম্ন ঠিকানায় বিভাগ প্রধান, মানব সম্পদ ব্যবস্থাপনা বিভাগ বরাবরে আবেদন করতে হবে।

আবেদনের ঠিকানা:

বিভাগ প্রধান, মানব সম্পদ ব্যবস্থাপনা বিভাগ, গ্রামীণ ব্যাংক, প্রধান কার্যালয়, মিরপুর-২, ঢাকা-১২১৬।

গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ নোটিশ

আমাদের ওয়েবসাইটে চাকরিপ্রার্থীদের সুবিধার্থে গ্রামীণ ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অফিসিয়াল সার্কুলার ইমেজ শেয়ার করেছি। নিচের সংযুক্ত সার্কুলার ইমেজ থেকে আপনি এই সার্কুলার সম্পর্কিত সকল তথ্য জানতে পারবেন। তাছাড়া আপনি ইচ্ছা করলে খুব সহজে আমাদের ওয়েবসাইট থেকেই গ্রামীণ ব্যাংকের নিউ ২০২৪ সার্কুলার সংগ্রহ করতে পারবেন। 

%E0%A6%97%E0%A7%8D%E0%A6%B0%E0%A6%BE%E0%A6%AE%E0%A7%80%E0%A6%A3%20%E0%A6%AC%E0%A7%8D%E0%A6%AF%E0%A6%BE%E0%A6%82%E0%A6%95%20%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%8B%E0%A6%97%20%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%9C%E0%A7%8D%E0%A6%9E%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BF%20%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A8%E0%A7%AA

প্রকাশ: বাংলাদেশ প্রতিদিন, ২৩ এপ্রিল ২০২৪ ইং।

আবেদন করার শেষ তারিখ: ৩০ এপ্রিল ২০২৪ ইং।

আরো চাকরির খবর



শেষ কথা,

আপনার যদি উপরে উল্লেখিত সকল তথ্য অনুযায়ী গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ চাকরি করার যোগ্যতা থাকে, তাহলে আর দেরি না করে এই বেসরকারি ব্যাংক চাকরিতে সঠিকভাবে চাকরির আবেদন করুন। আপনি এই গ্রামীণ ব্যাংক নিয়োগ ২০২৪ এ সঠিকভাবে আবেদন করার মাধ্যমে এই জনপ্রিয় প্রাইভেট চাকরি পেতে পারেন।