স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – ৬৬টি শূন্যপদ

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে আজকে ১৫-০৩-২০২৩ কর্তৃপহ্ম থেকে। এই সরকারি চাকরি সার্কুলার বাংলাদেশের সরকারি চাকরি প্রার্থীদের জন্য সুবর্ণ সুযোগ তৈরি করে দিল সরকারি চাকরি পাওয়ার জন্য। আপনি যদি একজন সরকারি চাকরি প্রার্থী হন, তাহলে মনোযোগ সহকারে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2024 মনোযোগ সহকার আমাদের ওয়েবসাইটে পড়তে থাকুন।

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ আজকে ১৫  মার্চ ২০২৩ খ্রি: প্রকাশিত হয়েছে। এই সার্কুলার এর মাধ্যমে স্বাস্থ্য প্রকাশন অধিদপ্তর মোট ৬৬ জনকে নিয়োগ দেবে ০৩টি চাকরির পদে। চাকরির আবেদন প্রক্রিয়া চাকরিপ্রার্থীদেরকে অনলাইনে সম্পন্ন করতে হবে http://hed.teletalk.com.bd ওয়েব সাইটের মাধ্যমে। অনলাইনে চাকরির আবেদন করা শুরুর তারিখ ১৬ মার্চ ২০২৩ ও আবেদন করার শেষ তারিখ ৩০ মার্চ ২০২৩।

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2024

আমার দৃষ্টিকোণ থেকে, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2024 সরকারি চাকরি প্রার্থীদের জন্য সুবর্ণ সুযোগ তৈরি করে দিয়েছে। এই সার্কুলারে বাংলাদেশের সকল যোগ্যতা সম্পন্ন ব্যক্তিরা বাংলাদেশের যে কোন জেলা থেকে যোগ্যতাঅনুযায়ী চাকরির পথে আবেদন করতে পারবে। স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ ২০২৪ এর মাধ্যমে বাংলাদেশের অনেকজন সরকারি চাকরিপ্রার্থী সরকারি চাকরি পাবে।

আপনি যদি একজন সরকারি চাকরিপ্রার্থী হন বা সরকারি চাকরিতে আবেদন করতে চান তাহলে এই সার্কুলারে আপনি আবেদন করতে পারেন যদি আপনি একজন যোগ্যতা সম্পন্ন ব্যক্তি হোন স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী। স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর জব সার্কুলার ২০২৪ এ অবশ্যই কর্তৃপক্ষের সকল নির্দেশনা মেনে সঠিক সময়ের মধ্যে চাকরির আবেদন করতে হবে।

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ ২০২৪

প্রতিষ্ঠানস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর (Health Engineering Department HED)
নিয়োগকারীর ধরনসরকারি
নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ১৫ মার্চ ২০২৩
চাকরির ধরনসরকারি চাকরি
চাকরির সময়স্থায়ী সরকারি চাকরি
মোট পদ০৩
মোট লোক৬৬
শিক্ষাগত যোগ্যতাডিগ্রী পাস, এসএসসি পাস, এইচএসসি পাস
চাকরির আবেদন প্রক্রিয়াhttp://hed.teletalk.com.bd ওয়েবসাইটে গিয়ে চাকরির আবেদন অনলাইনে পূরণ করতে হবে
আবেদন করা শুরুর তারিখ১৬ মার্চ ২০২৩
আবেদন করার শেষ তারিখ৩০ মার্চ ২০২৩
আবেদন করার ওয়েবসাইটhttp://hed.teletalk.com.bd

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ নোটিশ

আপনি আমাদের ওয়েবসাইট থেকেই স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি অফিশিয়াল নোটিশ দেখতে ও সংগ্রহ করতে পারবেন। নিচের সংযুক্ত করা অফিসিয়াল নোটিশ থেকে আপনি এই সার্কুলার সম্পর্কিত সকল তথ্য জানতে পারবেন। বিস্তারিত জানার জন্য নিচের সার্কুলারটি ভালোভাবে পড়ুন।

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ ২০২৩স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2023

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর চাকরির আবেদন

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর চাকরির আবেদন ফরম আপনাকে অনলাইনে http://hed.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে পূরণ করতে হবে নির্দিষ্ট সময়ের মধ্যে। অনলাইনে চাকরির আবেদন পূরণ করার শুরুর তারিখ ১৬ মার্চ ২০২৩ ও আবেদন করার শেষ তারিখ ৩০ মার্চ ২০২৩। কিভাবে আপনি চাকরির আবেদন ফরম পূরণ করবেন তার নিচে উল্লেখিত রয়েছে।

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর চাকরির আবেদন ফরম পূরণ করার নিয়ম

  1. সর্বপ্রথম আপনাকে http://hed.teletalk.com.bd যেতে হবে চাকরির আবেদন পূরণ করার জন্য
  2. তারপর আপনাকে “Apply Now” বাটনে ক্লিক করতে হবে।
  3. আপনাকে আপনার স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর চাকরির পদ নির্বাচন করতে হবে চাকরির আবেদন ফরম পূরণ করার জন্য।
  4. এখন আপনাকে “Yes” অথবা “No” সিলেক্ট করতে হবে। আপনি যদি অল জবস টেলিটক এর প্রিমিয়াম মেম্বার হন তাহলে “Yes” সিলেক্ট করবেন, আর যদি না হন তাহলে “No” ক্লিক করবেন।
  5. এখন আপনি স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর চাকরির আবেদন ফরম সঠিক তথ্য দিয়ে পূরণ করুন।
  6. এখন “Next” বাটনে ক্লিক করুন, পরবর্তী ধাপে যাওয়ার জন্য।
  7. এখন আপনার পরিষ্কার ছবি ও সিগনেচার পিকচার আপলোড করুন। স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর অফিসিয়াল নোটিশ এর সাইজ অনুযায়ী। (ছবিরসাইজ সর্বোচ্চ ১০০ kb, সিগনেচারের সাইজ সর্বোচ্চ ৬০ kb)
  8. সর্বশেষ, “Submit” বাটনে ক্লিক করুন চাকরির আবেদন জমা দেওয়ার জন্য।
  9. চাকরির আবেদন ফরমটি প্রিন্ট করে নিন।

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর চাকরির ফি জমা দেওয়ার নিয়ম

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ ২০২৪ এর অনলাইনে চাকরির আবেদন ফরম পূরণ করার পর ৭২ ঘণ্টার মধ্যে আপনার চাকরির পদের আবেদন ফ্রি টেলিটক প্রিপেইড সিমের মাধ্যমে জমা দিতে হবে। নিচে আমরা কিভাবে আপনি স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর চাকরির আবেদন ফি দিবেন তা উল্লেখ করে দিয়েছি।

প্রথম এসএমএস: HED <স্পেস> ইউজার আইডি লিখে পাঠাতে হব 16222 নম্বরে।

উদাহারন: HED BBAACC পাঠাতে হবে 16222 নাম্বারে।

আপনি এখন একটা ফিরতি মেসেজ পাবেন। এই মেসেজের মধ্যে নির্দেশনা থাকবে যে আপনাকে কিভাবে দ্বিতীয় মেসেজ করতে হবে চাকরিতে আবেদন করার জন্য। এবং প্রথম মেসেজ রিপ্লেতে আপনি পিন নাম্বার পাবেন এই পিন নাম্বার ব্যবহার করে দ্বিতীয় মেসেজ করতে হবে।

দ্বিতীয় এসএমএস: HED <স্পেস> Yes <স্পেস>Pin পাঠাতে হবে 16222 নাম্বারে।

উদাহারন: HED Yes Pin পাঠাতে হবে 16222 নাম্বারে।

সঠিকভাবে চাকরির আবেদন জমা দেওয়া হলে, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কর্তৃক একটি কনগ্রাচুলেশন্স ফিরতি মেসেজ পাবেন।

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর চাকরির এডমিট কার্ড

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর এডমিট কার্ড প্রকাশিত হলে আপনি ইউজারনেম ও পাসওয়ার্ড দিয়ে টেলিটক ওয়েবসাইট থেকে আপনার চাকরির এডমিট কার্ড সংগ্রহ করতে পারবেন। স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর চাকরি এডমিট কার্ড প্রকাশিত হলে আপনাকে মেসেজ করে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর জানিয়ে দেবে।

চাকরি নিয়ে শেষ কথা,

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2024 বিস্তারিত আলোচনা করেছি আমরা এই পোস্টের মধ্যে। তারপরও যদি আপনার কোন প্রশ্ন থেকে থাকে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কে, তাহলে আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন।

Leave a Comment