সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ Palli Bidyut Samity Job

সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত করেছে। এই সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি তে সর্বমোট 1 জনকে নিয়োগ দেবে অস্থায়ী ভিত্তিতে ড্রাইভার পদে। এই পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি টি অফিশিয়ালি সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি ২ ওয়েবসাইটে বাংলাদেশের পল্লী বিদ্যুৎ সমিতি চাকরি প্রার্থীদের জন্য প্রকাশিত করেছে।

তাছাড়া আপনি সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি ২ অফিসিয়াল ওয়েবসাইট থেকেই নিয়োগ বিজ্ঞপ্তি বিস্তারিত তথ্য জানতে পারবেন যা কর্তৃপক্ষ প্রকাশিত করেছে। সিলেট পল্লী বিদ্যুৎ সমিতির অফিশিয়াল ওয়েবসাইট হচ্ছে http://pbs2.sylhet.gov.bd।

আপনি যদি এই Sylhet Palli Bidyut Samity Job Circular 2024 অফিসিয়াল নোটিশ অনুযায়ী যোগ্যতা সম্পূর্ণ ব্যাক্তি হোন, তাহলে আর দেরি না করে দ্রুত আবেদন করে ফেলুন।

সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

কোম্পানীর নামসিলেট পল্লী বিদ্যুৎ সমিতি
চাকরির ধরনসরকারি চাকরি
নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ০৫ ডিসেম্বর ২০২২
মোট শূন্যপদ০১
পদের নামড্রাইভার
শিক্ষাগত যোগ্যতাঅফিসিয়াল নোটিশে দেখুন
চাকরির আবেদন করার প্রক্রিয়াঅফলাইনে চাকরির জন্য আবেদন করতে হবে
চাকরির আবেদন করার শেষ তারিখনিচের দেওয়া অফিশিয়াল নোটিশ দেখুন

সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ নোটিশ

আমরা এই পেজের ভিতর সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি অফিশিয়াল নোটিশ দিয়ে দিয়েছে। নিচের নোটিশে আপনি এই চাকরি সম্পর্কিত সকল তথ্য দেখতে পাবেন যা কর্তৃপক্ষ উল্লেখিত করেছে অফিশিয়ালি। আপনি নিচের ইমেজে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি জব সার্কুলার ২০২৪ বিস্তারিত দেখুন।

সিলেট পল্লী বিদুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

Leave a Comment