সামাজিক বন অঞ্চল বগুড়া নিয়োগ ২০২৪ যোগ্যতা এসএসসি পাশ

সামাজিক বন অঞ্চল বগুড়া নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে বাংলাদেশের বেকার সরকারি চাকরি প্রার্থীদের উদ্দেশ্যে। এই সহকারী নিয়োগ বিজ্ঞপ্তি সুবর্ণ সুযোগ তৈরি করেছে যারা ২০২৪ সালে সরকারি চাকরিতে যোগ দিতে আগ্রহী।

সামাজিক বন অঞ্চল বগুড়া অফিস সহায়ক পদে সর্বমোট ১০ জনকে নিয়োগ দেবে। রাজশাহী বিভাগ থেকে ০৫জন ও রংপুর বিভাগ থেকে ০৫ জন। বাংলাদেশের সকল যোগ্যতাসম্পন্ন সরকারি চাকরি প্রার্থীরা এই সরকারি চাকরিতে সরকারি চাকরির জন্য আবেদন করতে পারবে।

চাকরিপ্রার্থীদের কে অনলাইনের মাধ্যমে সামাজিক বন অঞ্চল বগুড়া নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ চাকরির জন্য আবেদন করতে হবে। চাকরির আবেদন করার ওয়েবসাইট হচ্ছে http://cfbog.teletalk.com.bd. এই ওয়েবসাইটে গিয়ে চাকরিপ্রার্থীদের কে তাদের কাঙ্ক্ষিত চাকরির আবেদন ফরম পূরণ করে চাকরির জন্য আবেদন করতে হবে। চাকরিতে আবেদন করার শুরুর তারিখ হচ্ছে ২০ ডিসেম্বর ২০২২ এবং চাকরিতে আবেদন করার শেষ তারিখ হচ্ছে ০৪ জানুয়ারী ২০২৩।

সামাজিক বন অঞ্চল বগুড়া নিয়োগ ২০২৪

আপনি যদি এসএসসি পাশ যোগ্যতাসম্পন্ন ব্যক্তি হন এবং আপনার সরকারি চাকরিতে আবেদন করার আগ্রহ থাকে তাহলে সামাজিক বন অঞ্চল বগুড়া চাকরির জন্য আবেদন করতে পারেন।

আমরা নিচে যে CFBOG Job Circular 2024 অফিশিয়াল নোটিশ টি শেয়ার করেছি, সেই অফিশিয়াল নোটিশ দেখে আপনার শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী সঠিক চাকরির পদ নির্বাচন করে চাকরির জন্য আবেদন করে ফেলুন যদি আপনি যোগ্যতাসম্পন্ন ব্যক্তি হন। চাকরি টি পেতে চাইলে অবশ্যই আপনাকে কর্তৃপক্ষের সকল নির্দেশনা মেনে সঠিক সময়ে ভিতরে চাকরির জন্য আবেদন করতে হবে।

সামাজিক বন অঞ্চল বগুড়া নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ নোটিশ

আমাদের ওয়েবসাইট থেকে সামাজিক বন অঞ্চল বগুড়া নিয়োগ অফিশিয়াল নোটিশ সংগ্রহ করতে পারবেন। সামাজিক বন অঞ্চল বগুড়া জব সার্কুলার ২০২৪ বিস্তারিত তথ্য আপনি নিচের দেওয়া অফিশিয়াল নোটিশ থেকে জানতে পারবেন।

বাংলাদেশের সকল সরকারি চাকরি খবর দেখতে আমাদের ওয়েবসাইট bd jobs circular net ভিজিট করতে পারেন।

সামাজিক বন অঞ্চল বগুড়া নিয়োগ ২০২২ যোগ্যতা এসএসসি পাশ
সামাজিক বন অঞ্চল বগুড়া নিয়োগ ২০২৪ যোগ্যতা এসএসসি পাশ

 

Leave a Comment