বাংলাদেশ কৃষি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – বেতন ৮০ হাজার টাকা

বাংলাদেশ কৃষি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ বাংলাদেশের ব্যাংক চাকরি প্রার্থীদের জন্য অনলাইনে প্রকাশিত হয়েছে। যারা বাংলাদেশের ব্যাংক চাকরিতে যোগ দিতে আগ্রহী তাদের জন্য বাংলাদেশ কৃষি ব্যাংক নিয়োগ ২০২৪ দুর্দান্ত একটি খবর। কৃষি ব্যাংক সার্কুলার ২০২৪ এর মাধ্যমে বাংলাদেশের যোগ্যতাসম্পন্ন চাকরিপ্রার্থীদের নিয়োগ দিতে যাচ্ছে বাংলাদেশ কৃষি ব্যাংক।

বাংলাদেশ কৃষি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশ কৃষি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর মাধ্যমে ০১ জনকে নিয়োগ দিতে যাচ্ছে আইন উপদেষ্টা পদে। চাকরির জন্য শিক্ষাগত যোগ্যতা হচ্ছে আইন বিষয়ে স্নাতকোত্তর বা সন্মান ডিগ্রি। চাকরি প্রার্থীর বয়স ৬০ বছরের ভেতর হতে হবে চাকরিতে আবেদন করার জন্য। যারা এই চাকরির আবেদন করতে চান তাদেরকে ১৯ জানুয়ারি ২০২৩ এর ভিতরে কর্তৃপক্ষের সকল নির্দেশনা মেনে সঠিকভাবে চাকরির জন্য আবেদন করতে হবে।

বাংলাদেশ কৃষি ব্যাংক নিয়োগ ২০২৪

আপনি কি বাংলাদেশের কৃষি ব্যাংকে চাকরি করতে আগ্রহী বা বাংলাদেশ ব্যাংকের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি খুজতেছেন চাকরির আবেদন করার জন্য? কৃষি ব্যাংক নিয়োগ ২০২৪ প্রকাশিত হয়েছে বাংলাদেশের বেকার শিক্ষাগত যোগ্যতা সম্পন্ন ব্যক্তিদের জন্য। আপনি যদি একজন শিক্ষিত ব্যক্তি হন এবং চাকরির জন্য অনুসন্ধান করতে চান তাহলে বাংলাদেশ কৃষি ব্যাংক নিয়োগ 2024 আপনার জন্য প্রকাশিত হয়েছে।

প্রতিষ্ঠানের নামবাংলাদেশ কৃষি ব্যাংক
চাকরির ধরনবাংলাদেশের সরকারি চাকরি
নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ১৯ ডিসেম্বর ২০২২
প্রকাশ সূএঅনলাইনে
চাকরীর মোট শূন্যপদ০১
চাকরির শিক্ষাগত যোগ্যতাদয়া করে নিচের অফিশিয়াল নোটিশে দেখুন
চাকরিতে আবেদন করার প্রক্রিয়াচাকরির আবেদন ফরম কর্তৃপক্ষের ঠিকানায় পাঠাতে হবে
চাকরিতে আবেদন করার শেষ তারিখ১৯ জানুয়ারী ২০২৩

বাংলাদেশ কৃষি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ নোটিশ

নিচের দেওয়া বাংলাদেশ কৃষি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অফিশিয়াল নোটিশে এই নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত সকল তথ্য দেওয়া রয়েছে। আপনি অফিশিয়াল নোটিশটি পড়লে আপনি এই নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে সকল তথ্য জেনে সঠিকভাবে চাকরির জন্য আবেদন করতে পারবেন। তাই চাকরিতে আবেদন করার পূর্বে অবশ্যই নিচের সংযুক্ত অফিশিয়াল নোটিশটি ভালোভাবে পড়ে নিবেন।

বাংলাদেশ কৃষি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
বাংলাদেশ কৃষি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 

Leave a Comment