ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – DIP Job

আজকে ২৬-১২-২০২২ ইং ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হল। অন্যান্য চাকরির মত এই সরকারি চাকরির খবরও আমরা যুক্ত করেছি আমাদের এখানে। আপনি জেনে আনন্দিত হবেন যে, ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর নিয়োগ ২০২৪ বিস্তারিত এখানে জানতে পারবেন। যেমন কিভাবে আবেদন করতে হবে, আবেদন করার শেষ সময়সহ সকল কিছু।

ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর 103 জনকে নিয়োগ দিবে ০৬টি পদে। আগ্রহী প্রার্থীদেরকে অনলাইনে dip.teletalk.com.bd ওয়েবসাইটে গিয়ে অনলাইনে তাদের চাকরির আবেদন ফরম পূরণ করতে হবে। যারা ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সরকারি চাকরিতে আবেদন করবেন তাদেরকে অবশ্যই ২৩ জানুয়ারী ২০২৪ এর মধ্যে আবেদন প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে হবে। এই দুর্দান্ত সরকারি চাকরি পাওয়ার প্রযুক্তি আপনি মিস করবেন না যদি আপনি ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর জব সার্কুলারে চাকরির আবেদন করার যোগ্যতা থাকে।

ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর নিয়োগ ২০২৪

মোট শূন্যপদ১০৩
চাকরির জন্য যোগ্যতাদয়া করে নিচের দেওয়া অফিশিয়াল নোটিশে দেখুন
চাকরির আবেদন করার প্রক্রিয়াdip.teletalk.com.bd ওয়েবসাইটে গিয়ে চাকরির জন্য অনলাইনে আবেদন ফরম পূরণ করতে হবে।
অনলাইনে চাকরির আবেদন শুরুর তারিখ২৭-১২-২০২২
অনলাইনে চাকরির আবেদন করার শেষ তারিখ২৩-০১-২০২৩

ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অফিসিয়াল নোটিশ আপনি খুব সহজেই আমাদের ওয়েবসাইট থেকে সংগ্রহ করতে পারবেন। এটি ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। দয়াকরে নিচের দেওয়া ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ নোটিশে বিস্তারিত দেখে নিন।

ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

Leave a Comment