বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – breb.gov.bd

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর সকল তথ্য আপনি আমাদের ওয়েবসাইট https://bdjobscircular.net থেকেই দেখতে পারবেন এবং বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড জব সার্কুলার ২০২৪ এর অফিসিয়াল নোটিশ আমাদের ওয়েবসাইট থেকে সংগ্রহ করতে পারবেন।

তাই বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড চাকরির খবর বিস্তারিত জানার জন্য আমাদের পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন এবং সঠিক চাকরির পদ নির্বাচন করে সঠিক সময়ের ভেতরে এই সরকারি চাকরিতে আবেদন করুন।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশের তারিখ ২৩ জানুয়ারি ২০২৪ ইং। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড মোট ৩০ জনকে চাকরি দিবে ০২টি পদে। চাকরির জন্যে অনলাইনে আবেদন করতে হবে http://brebr.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে। অনলাইন আবেদন শুরু হবে ২৯ জানুয়ারি ২০২৪ ইং সকাল ১০ টা থেকে ও শেষ হবে ২০ ফেব্রুয়ারি ২০২৪ ইং বিকাল ৫টা পর্যন্ত।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ ২০২৪ সার্কুলার

বাংলাদেশের সরকারি চাকরি প্রার্থীদের জন্য বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ ২০২৪ দারুন একটি সরকারি চাকরির সুযোগ। সার্কুলার ইমেজে উল্লেখিত তারিখ অনুযায়ী ১৮ থেকে ৩০ বছরের যোগ্যতার সম্পন্ন নাগরিকরা তাদের যোগ্যতা অনুযায়ী চাকরির পদে আবেদন করতে পারবে।

তবে কোটা প্রার্থী (মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা, এবং শারীরিক প্রতিবন্ধী) এর ক্ষেত্রে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদনের বয়স সর্বোচ্চ বয়সীমা ১৮ থেকে ৩২ বছর পর্যন্ত। চাকরি পেতে অবশ্যই সঠিকভাবে অনলাইনে http://brebhr.teletalk.com.bd এই ওয়েবসাইটে প্রবেশ করে সঠিকভাবে চাকরির আবেদন করতে হবে।

এছাড়াও টেলিটক প্রিপেইড মোবাইল নাম্বার ব্যবহার করে চাকরির আবেদন ফি অবশ্যই অনলাইনে চাকরির আবেদন পত্র পূরণ করার পরে ৭২ ঘণ্টার মধ্যে চাকরির আবেদন ফি জমা দিয়ে দিতে হবে।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি

নিয়োগকর্তার নামবাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড
নিয়োগকর্তার ধরনসরকারি
প্রকাশের তারিখ১৭ নভেম্বর ২০২৪ ইং
চাকরির ধরনসরকারি চাকরি
চাকরির সময়স্থায়ী চাকরি
মোট ক্যাটাগরি০২টি
মোট লোক৩০ জন
শিক্ষাগত যোগ্যতাকোন স্বীকৃত বিশ্ববিদ্যালয়, বা কোন স্বীকৃত বোর্ড থেকে এসএসসি পাশ, এইচএসসি পাশ, স্নাতক পাশ হতে হবে
চাকরির স্থাননির্ধারিত নয়
লিঙ্গনারী ও পুরুষ উভয়ই
অভিজ্ঞতানতুনরা, ও অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিরা উভয়রা চাকরির পদ অনুযায়ী চাকরিতে আবেদন করতে পারবে
বয়সচাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত তারিখ অনুযায়ী, সাধারণ প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছর, ও কোটা প্রার্থীর বয়স ১৮ থেকে ৩২ বছর হতে হবে
বেতন৪১,৮০০ থেকে ৪৩,৫০০ টাকা
আবেদন করার পদ্ধতিঅনলাইনে
আবেদন ফিসার্কুলার ইমেজে দেখুন
ফি জমা দেওয়ার পদ্ধতিটেলিটক প্রিপেইড মোবাইল নাম্বার ব্যবহার করে SMS এর মাধ্যমে চাকরির আবেদন ফি দিতে হবে
আবেদন করার শুরুর তারিখ২৯ জানুয়ারি ২০২৪ ইং সকাল ১০ টা
আবেদন করার শেষ তারিখ২০ ফেব্রুয়ারি ২০২৪ ইং বিকাল ৫ টা পর্যন্ত

যোগাযোগের ঠিকানা

নামবাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড
কর্তৃপক্ষের ধরনসরকারি
ইমেইল
ফোন নাম্বার88-02-8916424-28
ফ্যাক্স নাম্বার88-02-8900611
ঠিকানা
ওয়েবসাইটhttp://www.reb.gov.bd

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড অফিসিয়াল সার্কুলার

আমরা এই পোস্টে Bangladesh rural electrification board breb job circular 2024 অফিশিয়াল নোটিশ সংযুক্ত করে দিয়েছি। আপনি নিচের সংযুক্ত বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড চাকরির নোটিশ থেকে  এ সার্কুলারের সকল তথ্য জানতে পারবেন। তাছাড়া আপনি এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সংগ্রহ করতে পারবেন।

আরো চাকরির খবর



%E0%A6%AC%E0%A6%BE%E0%A6%82%E0%A6%B2%E0%A6%BE%E0%A6%A6%E0%A7%87%E0%A6%B6%20%E0%A6%AA%E0%A6%B2%E0%A7%8D%E0%A6%B2%E0%A7%80%20%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%A6%E0%A7%8D%E0%A6%AF%E0%A7%81%E0%A6%A4%E0%A6%BE%E0%A6%AF%E0%A6%BC%E0%A6%A8%20%E0%A6%AC%E0%A7%8B%E0%A6%B0%E0%A7%8D%E0%A6%A1%20%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%8B%E0%A6%97%20%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%9C%E0%A7%8D%E0%A6%9E%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BF%C2%A0%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A8%E0%A7%AA

প্রকাশ: বাংলাদেশ প্রতিদিন, ২৩ জানুয়ারি ২০২৪ ইং।

আবেদন করার শুরুর তারিখ: ২৯ জানুয়ারি ২০২৪ ইং সকাল ১০ টা।

আবেদন করার শেষ তারিখ: ২০ ফেব্রুয়ারি ২০২৪ ইং বিকাল ৫টা।

আবেদন করার ওয়েবসাইট: http://brebhr.teletalk.com.bd

 বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড চাকরির আবেদন প্রক্রিয়া

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ চাকরির আবেদন আপনাকে অনলাইনে করতে হবে বাংলাদেশের সরকারি চাকরির ওয়েবসাইট টেলিটক এর মাধ্যমে। অনলাইনে চাকরির আবেদন ফরম পূরণ করার জন্য আপনাকে এই ওয়েবসাইট http://breb.teletalk.com.bd ভিসিট করতে হবে।

যেভাবে অনলাইনে চাকরির আবেদন ফরম পূরণ করবেন

  1. সবার আগে আপনাকে http://brebhr.teletalk.com.bd যেতে হবে চাকরির আবেদন করতে।
  2. তারপর আপনাকে “Application Form” লেখাতে ক্লিক করতে হবে।
  3. আপনাকে আপনার বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড চাকরির পদ নির্বাচন করতে হবে চাকরির আবেদন ফরম পূরণ করার জন্য।
  4. এখন আপনাকে “Yes” অথবা “No” সিলেক্ট করতে হবে। আপনি যদি অল জবস টেলিটক এর প্রিমিয়াম মেম্বার হন তাহলে “Yes” সিলেক্ট করবেন, আর যদি না হন তাহলে “No” ক্লিক করবেন।
  5. এখন আপনি বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড চাকরির আবেদন ফরম সঠিক তথ্য দিয়ে পূরণ করুন।
  6. এখন “Next” বাটনে ক্লিক করুন, পরবর্তী ধাপে যাওয়ার জন্য।
  7. এখন আপনার পরিষ্কার ছবি ও সিগনেচার পিকচার আপলোড করুন। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড অফিসিয়াল নোটিশ এর সাইজ অনুযায়ী। (ছবিরসাইজ সর্বোচ্চ ১০০ kb, সিগনেচারের সাইজ সর্বোচ্চ ৬০ kb)
  8. সর্বশেষ, “Submit” বাটনে ক্লিক করুন চাকরির আবেদন জমা দেওয়ার জন্য।
  9. চাকরির আবেদন ফরমটি প্রিন্ট করে নিন।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড চাকরির ফি জমা দেওয়ার নিয়ম

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ ২০২৪ এর অনলাইনে চাকরির আবেদন ফরম পূরণ করার পর ৭২ ঘণ্টার মধ্যে আপনার চাকরির পদের আবেদন ফ্রি টেলিটক প্রিপেইড সিমের মাধ্যমে জমা দিতে হবে। নিচে আমরা কিভাবে আপনি বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড চাকরির আবেদন ফি দিবেন তা উল্লেখ করে দিয়েছি।

প্রথম এসএমএস: BREB <স্পেস> ইউজার আইডি লিখে পাঠাতে হব 16222 নম্বরে।

উদাহারন: BREB BBAACC পাঠাতে হবে 16222 নাম্বারে।

আপনি এখন একটা ফিরতি মেসেজ পাবেন। এই মেসেজের মধ্যে নির্দেশনা থাকবে যে আপনাকে কিভাবে দ্বিতীয় মেসেজ করতে হবে চাকরিতে আবেদন করার জন্য। এবং প্রথম মেসেজ রিপ্লেতে আপনি পিন নাম্বার পাবেন এই পিন নাম্বার ব্যবহার করে দ্বিতীয় মেসেজ করতে হবে।

দ্বিতীয় এসএমএস: BREB <স্পেস> Yes <স্পেস>Pin পাঠাতে হবে 16222 নাম্বারে।

উদাহারন: BREB Yes Pin পাঠাতে হবে 16222 নাম্বারে।

সঠিকভাবে চাকরির আবেদন জমা দেওয়া হলে, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড কর্তৃক একটি কনগ্রাচুলেশন্স ফিরতি মেসেজ পাবেন।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড চাকরির এডমিট কার্ড

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ ২০২৪ এর এডমিট কার্ড প্রকাশিত হলে আপনি ইউজারনেম ও পাসওয়ার্ড দিয়ে টেলিটক ওয়েবসাইট থেকে আপনার চাকরির এডমিট কার্ড সংগ্রহ করতে পারবেন। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড চাকরি এডমিট কার্ড প্রকাশিত হলে আপনাকে মেসেজ করে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড জানিয়ে দেবে।

আমাদের শেষ কথা,

আবেদন করার পূর্বে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সার্কুলার ভালো করে পড়ে নিবেন। তাছাড়াও আপনার যদি কোন প্রশ্ন থাকে, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ বিষয়ে তাহলে কমেন্ট করে জানান।

Leave a Comment