মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – ১৫টি শূন্যপদ , আবেদন অনলাইনে

সাম্প্রতি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত করেছে বাংলাদেশ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আজকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কর্তৃক বাংলাদেশের বেকার লোকদের উদ্দেশ্যে প্রকাশিত করেছে। আমার দৃষ্টিকোণ থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ ২০২৪ বাংলাদেশের সরকারি চাকরির দুর্দান্ত একটি খবর।

আপনার জন্য ভালো সংবাদ হচ্ছে, আপনি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর সকল তথ্য আপনি আমাদের ওয়েবসাইট https://bdjobscircular.net থেকেই দেখতে পারবেন এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জব সার্কুলার ২০২৪ এর অফিসিয়াল নোটিশ আমাদের ওয়েবসাইট থেকে সংগ্রহ করতে পারবেন।

তাই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাকরির খবর বিস্তারিত জানার জন্য আমাদের পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন এবং সঠিক চাকরির পদ নির্বাচন করে সঠিক সময়ের ভেতরে এই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ 2024 এ চাকরির জন্য আবেদন করুন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশের তারিখ ০৮ মে ২০২৩। এই চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মোট ১৫ জনকে নিয়োগ দিবে ০১টি চাকরির পদে। আবেদন করতে হবে অনলাইনে http://dnc.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে। চাকরির আবেদন শুরু হবে ১০ মে ২০২৩ ও শেষ হবে ০৪ জুন ২০২৩ খ্রিষ্টাব্দ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ ২০২৪

আপনি যদি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ ২০২৪ অনুসন্ধান কারি হোন, তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ ২০২৪ সার্কুলার অফিশিয়াল নোটিশসহ বিস্তারিত তথ্য আমাদের এই পেজে যুক্ত করেছি।

আপনি আমাদের ওয়েবসাইটে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাকরি এডমিট কার্ড, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাকরি পরীহ্মার তারিখ, চাকরির পরীহ্মার ফলাফল, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ পিডিএফ ফাইল সহ গুরুত্বপূর্ণ তথ্য দেখতে পাবেন। আমরা আমাদের ওয়েবসাইটে সকল সরকারি চাকরির পরীক্ষার রেজাল্ট, এডমিট কার্ড, চাকরি পরীক্ষার তারিখ সহ সরকারি চাকরির সকল আপডেট খবর প্রকাশ করি।

যারা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সরকারি চাকরি করতে আগ্রহী তাদের জন্য। এই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাকরি শুধুমাত্র বাংলাদেশের যোগ্যতা সম্পন্ন নাগরিকদের জন্য প্রকাশিত হয়েছে।

বর্তমান সময়ে বাংলাদেশের যতগুলো সরকারি চাকরি রয়েছে তার মধ্যে অন্যতম সেরা সরকারি চাকরি হচ্ছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাকরি। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাকরিতে  আপনি বাংলাদেশ অন্যান্য সরকারি চাকরির মতো সুযোগ সুবিধা পাবেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাকরি আবেদন করার জন্য আপনার অফিসিয়াল নোটিশে  উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য যোগ্যতা থাকতে হবে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আজকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর তাদের অফিসিয়াল ওয়েবসাইটে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ ২০২৪ সার্কুলার প্রকাশিত করেছে। এই নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাদেশের সরকারি চাকরি প্রার্থীদের জন্য সুবর্ণ সুযোগ তৈরি করে দিয়েছে সরকারি চাকরি পাওয়ার জন্য। আপনি যদি সরকারি চাকরি পেতে চান তাহলে অবশ্যই আপনার এই সুযোগটি ব্যবহার করা উচিত যদি আপনি এই নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী যোগ্যতা সম্পন্ন ব্যক্তি হন এবং আপনার আগ্রহ থাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাকরিতে যোগ দেওয়ার।

এ সরকারি চাকরি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ ২০২৪ চাকরি পাওয়ার জন্য আপনাকে অবশ্যই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অফিশিয়াল নোটিশ অনুযায়ী ১০০% মিল রেখে চাকরির আবেদন করতে হবে। চাকরির আবেদনে যদি কর্তৃপক্ষের নির্দেশনা ঠিক না থাকে তাহলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আপনার চাকরি আবেদন গ্রহণ করবে না। তাই ১০০% সঠিকভাবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরয়ের সকল নির্দেশনা মেনে নির্দিষ্ট সময়ের ভিতরে চাকরির আবেদন প্রক্রিয়াটি সম্পন্ন করতে হবে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 প্রতিষ্ঠানমাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর
 প্রতিষ্ঠানের ধরনসরকারি
সার্কুলার প্রকাশের তারিখ০৮ মে ২০২৩
চাকরির ধরনসরকারি চাকরি
চাকরির সময়ফুল টাইম সরকারি চাকরি
মোট পদ০১
মোট লোক১৫
 শিক্ষাগত যোগ্যতাকোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হবে নূন্যতম রসায়নে ২য় শ্রেণি
চাকরির আবেদন প্রক্রিয়াhttp://dnc.teletalk.com.bd/
আবেদন করা শুরুর তারিখ১০ মে ২০২৩
আবেদন করার শেষ তারিখ০৪ জুন ২০২৩
আবেদন করার ওয়েবসাইটhttp://dnc.teletalk.com.bd/
অফিসিয়াল ওয়েবসাইটhttp://dnc.gov.bd

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অফিসিয়াল নোটিশ

আমরা এই পোস্টে DNC Job Circular 2024 অফিশিয়াল সার্কুলার সংযুক্ত করে দিয়েছি।  আপনি নিচের সংযুক্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাকরির নোটিশ থেকে  এ সার্কুলারের সকল তথ্য জানতে পারবেন। তাছাড়া আপনি এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সংগ্রহ করতে পারবেন আমাদের এই পোস্ট থেকে।

আরো চাকরির খবর দেখুন



%E0%A6%AE%E0%A6%BE%E0%A6%A6%E0%A6%95%E0%A6%A6%E0%A7%8D%E0%A6%B0%E0%A6%AC%E0%A7%8D%E0%A6%AF%20%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A6%A8%E0%A7%8D%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0%E0%A6%A3%20%E0%A6%85%E0%A6%A7%E0%A6%BF%E0%A6%A6%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%B0%20%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%8B%E0%A6%97%20%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%9C%E0%A7%8D%E0%A6%9E%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BF%20%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A8%E0%A7%A9

 মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাকরির আবেদন

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ চাকরির আবেদন আপনাকে অনলাইনে করতে হবে বাংলাদেশের সরকারি চাকরির ওয়েবসাইট টেলিটক এর মাধ্যমে। অনলাইনে চাকরির আবেদন ফরম পূরণ করার জন্য আপনাকে এই ওয়েবসাইট http://dnc.teletalk.com.bd ভিসিট করতে হবে।

অনলাইনে চাকরির আবেদন ফরম পূরণ করার নিয়ম

  1. সর্বপ্রথম আপনাকে http://dnc.teletalk.com.bd যেতে হবে চাকরির আবেদন পূরণ করার জন্য
  2. তারপর আপনাকে “Apply Now” বাটনে ক্লিক করতে হবে।
  3. আপনাকে আপনার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাকরির পদ নির্বাচন করতে হবে চাকরির আবেদন ফরম পূরণ করার জন্য।
  4. এখন আপনাকে “Yes” অথবা “No” সিলেক্ট করতে হবে। আপনি যদি অল জবস টেলিটক এর প্রিমিয়াম মেম্বার হন তাহলে “Yes” সিলেক্ট করবেন, আর যদি না হন তাহলে “No” ক্লিক করবেন।
  5. এখন আপনি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাকরির আবেদন ফরম সঠিক তথ্য দিয়ে পূরণ করুন।
  6. এখন “Next” বাটনে ক্লিক করুন, পরবর্তী ধাপে যাওয়ার জন্য।
  7. এখন আপনার পরিষ্কার ছবি ও সিগনেচার পিকচার আপলোড করুন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অফিসিয়াল নোটিশ এর সাইজ অনুযায়ী। (ছবিরসাইজ সর্বোচ্চ ১০০ kb, সিগনেচারের সাইজ সর্বোচ্চ ৬০ kb)
  8. সর্বশেষ, “Submit” বাটনে ক্লিক করুন চাকরির আবেদন জমা দেওয়ার জন্য।
  9. চাকরির আবেদন ফরমটি প্রিন্ট করে নিন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাকরির ফি জমা দেওয়ার নিয়ম

নোট: আপনার সংগ্রহীত চাকরির অনলাইন আবেদন কপিতে “User ID” দেখতে পাবেন। ওই ইউজার আইডি ব্যবহার করে আপনাকে চাকরির আবেদন ফি জমা দিতে হবে।


জানা জুরুরি: চাকরিপ্রার্থীদের কে অবশ্যই অনলাইনে চাকরির আবেদন ফরম পূরণ করার পর 72 ঘন্টার মধ্যে টেলিটক প্রিপেইড সিমের মাধ্যমে চাকরির আবেদন ফি জমা দিতে হবে।


প্রথম এসএমএস: DNC <স্পেস> ইউজার আইডি লিখে পাঠাতে হব 16222 নম্বরে।

উদাহারন: DNC BBAACC পাঠাতে হবে 16222 নাম্বারে।

আপনি এখন একটা ফিরতি মেসেজ পাবেন। এই মেসেজের মধ্যে নির্দেশনা থাকবে যে আপনাকে কিভাবে দ্বিতীয় মেসেজ করতে হবে চাকরিতে আবেদন করার জন্য। এবং প্রথম মেসেজ রিপ্লেতে আপনি পিন নাম্বার পাবেন এই পিন নাম্বার ব্যবহার করে দ্বিতীয় মেসেজ করতে হবে।

দ্বিতীয় এসএমএস: DNC <স্পেস> Yes <স্পেস>Pin পাঠাতে হবে 16222 নাম্বারে।

উদাহারন: DNC Yes Pin পাঠাতে হবে 16222 নাম্বারে।

সঠিকভাবে চাকরির আবেদন জমা দেওয়া হলে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কর্তৃক একটি কনগ্রাচুলেশন্স ফিরতি মেসেজ পাবেন।

মনে রাখবেন


অনলাইনে চাকরির আবেদন পত্রে দেয়া ফোন নাম্বারে পরীক্ষা সংক্রান্ত যাবতীয় বিষয় মেসেজ করে জানানো হবে। সেজন্য নাকি উক্ত নাম্বারটি সচল রাখতে হবে এবং এসএমএস গুলো পড়া এবং সে নির্দেশনা অনুসরণ করতে হবে।


User ID এবং Password পুনরুদ্ধার করার নিয়ম

শুধু টেলিটক প্রি-প্রেইড মোবাইল নাম্বার ব্যবহার করে চাকরি প্রার্থীগণ নিম্নবর্ণিত এসএমএস পদ্ধতি ফলো করে নিজ নিজ User ID এবং Password পুনরুদ্ধার করে নিতে পারবেন।

  1.       i) User ID জানা থাকলে

DNC <space> Help <space> User <space> User ID & Send to 16222 Example: DNC Help User 12345678 Send to 16222

  1.       ii) PIN Number জানা থাকলে;

DNC <space> Help<space> PIN <space> PIN No & Send to 16222

Example: DNC Help PIN 12345678 Send to 16222

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাকরির পরীক্ষা

অন্যান্য সরকারি চাকরির মতই আপনাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাকরির পরীক্ষা দিতে হবে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাকরির পরীক্ষা ০২টি ধাপে হয়ে থাকে। ধাপ ০২টি হলােঃ

  1.  লিখিত পরীক্ষা
  2.  মৌখিক পরীক্ষা
  3.  কম্পিউটার ব্যবহারে দক্ষতা পরীক্ষা। (পদ হিসাবে)।

যারা লিখিত পরীক্ষায় পাস করবে তারাই মৌখিক পরীক্ষার জন্য উত্তীর্ণ হবে। মৌখিক পরীক্ষার সময় প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে নিয়ে আসতে হবে। নিচে প্রয়োজনীয়  কাগজপত্র গুলো উল্লেখ করা হলো।

  •  জাতীয় পরিচয় পত্র। (ভোটার আইডি কার্ড)
  •  সকল স্তরের শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট।
  •   চাকরির কোটাতে আবেদন করলে,চাকরির কোটার সনদপত্র। (প্রতিবন্ধী, মুক্তিযুদ্ধা, উপজাতি)
  •  চারিত্রিক সনদপত্র।
  •  নাগরিকত্ব সনদপত্র।
  •  চাকরির আবেদনের কপি।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাকরি প্রবেশপএ

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর এডমিট কার্ড প্রকাশিত হলে আপনি ইউজারনেম ও পাসওয়ার্ড দিয়ে টেলিটক ওয়েবসাইট থেকে আপনার চাকরির এডমিট কার্ড সংগ্রহ করতে পারবেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাকরি এডমিট কার্ড প্রকাশিত হলে আপনাকে মেসেজ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানিয়ে দেবে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাকরির পরীক্ষার সময়সূচী

চাকরিপ্রার্থীদের কে সকল পদের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষা দিতে হবে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কর্তৃক চাকরির জন্য নির্বাচিত হওয়ার জন্য।  পরীক্ষা গ্রহনের সময়সূচী, পরীক্ষার কেন্দ্র সহ পরীক্ষা সম্পর্কিত সকল তথ্য আপনাকে চাকরির আবেদন ফরমে দেওয়া মোবাইল নাম্বারে জানিয়ে দেওয়া হবে। তাছাড়া আপনি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অফিশিয়াল ওয়েবসাইটে থেকে চাকরির পরীক্ষার সময়সূচি সহ, চাকরি পরীক্ষার বিস্তারিত জানতে পারবেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাকরির ফলাফল

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাকরির পরীক্ষা গ্রহণ শেষ হওয়ার পর কর্তৃপক্ষ কর্তৃক নির্দিষ্ট সময়ে চাকরির পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে। অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ হওয়া মাত্র আমাদের ওয়েবসাইটে আমরা চাকরি প্রার্থীদের জন্য প্রকাশিত হবে।  তাই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাকরির পরীক্ষা  ফলাফল পেতে আমাদের ওয়েবসাইট ভিসিট করতে পারেন।

আমাদের শেষ কথা,

আপনি যদি একজন যোগ্যতা সম্পন্ন ব্যক্তি হন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ ২০২৪ অফিসিয়াল নোটিশ অনুযায়ী, তাহলে দ্রুত চাকরির জন্য আবেদন করুন।

আমরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ ২০২৪ বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি আমাদের এই পোস্টে। তারপরও আপনি যদি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ ২০২৪ সম্পর্কে কোন প্রশ্ন থাকে, বা এই বিষয়ে কোন কিছু জানতে চান তাহলে আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন।

প্রতিদিন সকল সরকারি চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইট ভিসিট করুন। আমরা প্রত্যেক দিন সরকারি চাকরির খবর প্রকাশ করি।

Leave a Comment