বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবারও একটি নতুন বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ হয়েছে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় কর্তৃক। অবশ্যই বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ দারুন একটি সুসংবাদ বাংলাদেশের সরকারি চাকরিপ্রার্থীদের জন্যে। মনোযোগ সহকারে বুয়েট নিয়োগ ২০২৪ পড়তে থাকুন, যদি আপনার আগ্রহ থাকে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় চাকরিতে।

বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশের তারিখ ২০ মার্চ ২০২৪ ইং। বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট এই সার্কুলারের মাধ্যমে মোট ২২ জনকে নিয়োগ দিবে মোট ১৪টি চাকরির পদে। আবেদন প্রক্র্রিয়া হচ্ছে অনলাইন। আগ্রহী চাকরিপ্রার্থীদের কে https://recruitment.buet.ac.bd ওয়েবসাইটে প্রবেশ করে, নির্বাচিত চাকরির পদে আবেদন করতে হবে। অনলাইনে চাকরির আবেদন করার শেষ তারিখ ২১ এপ্রিল ২০২৪ ইং।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট চাকরির সার্কুলার টি বাংলাদেশের সরকারি চাকরি প্রার্থীদের উদ্দেশ্যে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত করেছে। এ সার্কুলারের শুধুমাত্র বাংলাদেশের যোগ্যতার সম্পন্ন নাগরিকরা চাকরির জন্য আবেদন করতে পারবে বাংলাদেশের যে কোন জেলা থেকে।

বাংলাদেশের সরকারি চাকরি প্রার্থীদের জন্য বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সুবর্ণ সুযোগ হতে পারে সরকারি চাকরি পাওয়ার জন্য। আপনার যদি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় চাকরি করা আগ্রহ থাকে এবং আপনি একজন যোগ্যতা সম্পন্ন ব্যক্তি হন অফিসিয়াল নোটিশ অনুযায়ী, তাহলে আর দেরি না করে যত দ্রুত সম্ভব সরকারি চাকরির জন্য আবেদন করে ফেলুন। আপনাকে অবশ্যই নিদিষ্ট সময়ের মধ্যে চাকরির আবেদন শেষ করতে হবে।

বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠানবাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট
প্রতিষ্ঠানের ধরনসরকারি
প্রকাশের তারিখ২০ মার্চ ২০২৪ ইং
চাকরির ধরনসরকারি চাকরি
চাকরির সময়স্থায়ী চাকরি
মোট ক্যাটাগরি১৪টি
মোট লোক২২ জন
শিক্ষাগত যোগ্যতাঅষ্টম শ্রেণী পাস, এসএসসি পাস, এইচএসসি পাস, স্নাতক পাস
চাকরির স্থানঢাকা
লিঙ্গনারী ও পুরুষ উভয়
অভিজ্ঞতানতুনরা ও অভিজ্ঞতা সম্পন্ন উভয় আবেদন করতে পারবে
বয়সঅফিসিয়াল চাকরি বিজ্ঞপ্তি অনুযায়ী, সাধারণ প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছর, ও কোথা প্রার্থীর বয়স ১৮ থেকে ৩২ বছর হতে হবে
বেতন১৬,০০০ থেকে ৬৭,০১০ টাকা
আবেদন করার পদ্ধতিঅনলাইনে
আবেদন ফিদয়া করে সার্কুলার ইমেজ দেখুন
ফি জমা দেওয়ার পদ্ধতিব্যাংকের মাধ্যমে/অনলাইন মোবাইল ব্যাংকিং
আবেদন করার শুরুর তারিখশুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ২১ এপ্রিল ২০২৪ ইং
আবেদন করার ওয়েবসাইটনিচে দেখুন

যোগাযোগের ঠিকানা

নামবাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট
কর্তৃপক্ষের ধরনসরকারি বিশ্ববিদ্যালয়
ইমেইলdiriict@iict.buet.ac.bd
ফোন নাম্বার880-2-55167100
ফ্যাক্স নাম্বার880-2-9665602
ঠিকানা৬ষ্ঠ ও ৭ম তলা, ইসিই বিল্ডিং বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) পলাশী, ঢাকা ১২০৫, বাংলাদেশ
ওয়েবসাইটhttps://www.buet.ac.bd/

বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ ইমেজ

এছাড়াও চাকরিপ্রার্থীদের বিষয় মাথায় রেখে আমরা এখানে বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর অফিসিয়াল ইমেজ প্রকাশ করেছি। যা থেকে আপনি খুব সহজেই এই চাকরির সম্পর্কিত সকল প্রয়োজনীয় তথ্য জানতে পারবেন।

%E0%A6%AC%E0%A7%81%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%87%E0%A6%9F%20%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%8B%E0%A6%97%20%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%9C%E0%A7%8D%E0%A6%9E%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BF%20%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A8%E0%A7%AA

প্রকাশ: দৈনিক ইত্তেফাক, ২০ মার্চ ২০২৪ ইং।

আবেদন করার শেষ তারিখ: ২১ এপ্রিল ২০২৪ ইং।

অনলাইনে আবেদনপত্র জমা দেওয়ার ওয়েবসাইট: https://recruitment.buet.ac.bd

আরো চাকরির খবর



বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় চাকরির আবেদন

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় চাকরির আবেদন আপনাকে অফলাইনে করতে হবে ১১-১০-২০২৩ এর মধ্যে। অবশ্যই বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৪ এর চাকরির আবেদন ফরম নিদিষ্ট সময়ের মধ্যে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় চাকরির কর্তৃপহ্মের সকল নির্দেশনা মেনে করতে হবে। চাকরির আবেদন করার সম্পূর্ণ নিয়ম বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তির ২০২৪ নোটিশে বিস্তারিত উল্লেখ্য রয়েছে।

বুয়েট চাকরির আবেদন ফরম

  • সর্বপ্রথম আপনাকে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে আপনার চাকরির আবেদন ফরম পিডিএফ ফাইল সংগ্রহ করতে হবে।
  •  তারপর  সঠিক তথ্য দিয়ে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট চাকরির আবেদন ফরম  পূরণ করতে হবে।
  •  চাকরির আবেদন ফি ব্যাংকের মাধ্যমে দিতে হবে।
  •  সর্বশেষ,  আপনাকে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়  চাকরির আবেদন ফরম বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় অফিশিয়াল ঠিকানায় পাঠাতে হবে।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট চাকরির পরীক্ষা

অন্যান্য সরকারি চাকরির মতই আপনাকে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট চাকরির পরীক্ষা দিতে হবে। বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট চাকরির পরীক্ষা ০২টি ধাপে হয়ে থাকে। ধাপ ০২টি হলােঃ

  1.  লিখিত পরীক্ষা
  2.  মৌখিক পরীক্ষা
  3.  কম্পিউটার ব্যবহারে দক্ষতা পরীক্ষা। (পদ হিসাবে)।

যারা লিখিত পরীক্ষায় পাশ করবে তারাই মৌখিক পরীক্ষার জন্য উত্তীর্ণ হবে। মৌখিক পরীক্ষার সময় প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে নিয়ে আসতে হবে। নিচে প্রয়োজনীয়  কাগজপত্র গুলো উল্লেখ করা হলো।

  •  জাতীয় পরিচয় পত্র। (ভোটার আইডি কার্ড)
  •  সকল স্তরের শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট।
  •   চাকরির কোটাতে আবেদন করলে,  চাকরির কোটার সনদপত্র। (প্রতিবন্ধী, মুক্তিযুদ্ধা, উপজাতি)
  •  চারিত্রিক সনদপত্র।
  •  নাগরিকত্ব সনদপত্র।
  •  চাকরির আবেদনের কপি।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট চাকরির প্রবেশপত্র

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর  প্রবেশপত্র প্রকাশিত হলে আপনি ইউজারনেম ও পাসওয়ার্ড দিয়ে টেলিটক ওয়েবসাইট থেকে আপনার চাকরির  প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন। বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট চাকরি এডমিট কার্ড প্রকাশিত হলে আপনাকে মেসেজ করে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট জানিয়ে দেবে।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট চাকরির পরীক্ষার সময়সূচী

চাকরিপ্রার্থীদের কে সকল পদের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষা দিতে হবে, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট কর্তৃক চাকরির জন্য নির্বাচিত হওয়ার জন্য। বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট পরীক্ষা গ্রহনের সময়সূচী, পরীক্ষার কেন্দ্র সহ পরীক্ষা সম্পর্কিত সকল তথ্য আপনাকে চাকরির আবেদন ফরমে দেওয়া মোবাইল নাম্বারে জানিয়ে দেওয়া হবে।

তাছাড়া আপনি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট অফিশিয়াল ওয়েবসাইটে থেকে চাকরির পরীক্ষার সময়সূচি সহ, চাকরি পরীক্ষার বিস্তারিত জানতে পারবেন।

শেষ কথা

আমরা বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৪  বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি আমাদের এই পোস্টে। তারপরও আপনি যদি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট নিয়োগ ২০২৪ সার্কুলার সম্পর্কে কোন প্রশ্ন থাকে, বা এই বিষয়ে কোন কিছু জানতে চান তাহলে আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন।

নিয়মিত সরকারি চাকরির খবর আপডেট পেতে আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিসিট করুন। আমরা নিয়মিত সরকারি চাকরির আপডেট খবর আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের চাকরিপ্রার্থীদের জন্য প্রকাশ করি।

Leave a Comment