বিআরটিসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – ২৫০টি শূন্য পদে চাকরি

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসি নিয়োগ ২০২৪

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (BRTC Job Circular 2024) প্রকাশিত করেছে। এই সার্কুলারের মাধ্যমে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসি দুদার্ন্ত সুযোগ তৈরি করে দিল বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন চাকরিপ্রার্থীদেরকে।

আপনি আমাদের ওয়েবসাইট থেকে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসি জব সার্কুলার ২০২৪ সম্পর্কিত সকল তথ্য জানতে পারবেন এবং অফিশিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি সংগ্রহ করতে পারবেন। তাই মনোযোগ সহকারে আমাদের এই পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন যদি আপনি বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কিত সকল তথ্য জানতে চান।

বিআরটিসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বিআরটিসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশের তারিখ ২৪ নভেম্বর ২০২৩ ইং। বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর মাধ্যমে সর্বমোট ২৫০ জনকে ০১টি চাকরির পদে নিয়োগ দিবে। চাকরিতে আবেদন করার শুরুর তারিখ ২৪ নভেম্বর ২০২৩ ইং ও আবেদন করার শেষ তারিখ ১৪ ডিসেম্বর ২০২৩ ইং। অনলাইনে চাকরির আবেদন ফরম পূরণ করার ওয়েবসাইট https://brtc.teletalk.com.bd.

বিআরটিসি নিয়োগ ২০২৪ সার্কুলার

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসি নিয়োগ ২০২৪ সার্কুলার প্রকাশিত হয়েছে বাংলাদেশের যোগ্যতা সম্পন্ন সরকারি চাকরিপ্রার্থীদের জন্য। এ সার্কুলার মাধ্যমে বাংলাদেশের অনেকজন বেকার যোগ্যতা সম্পন্ন ব্যক্তি সরকারি চাকরি পাবে। আপনার জন্য সুযোগ হতে পারে যদি আপনি বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের চাকরি করতে আগ্রহী থাকেন।

আমার দৃষ্টিকোণ থেকে বাংলাদেশের সকল যোগ্যতা সম্পন্ন ব্যক্তিদের চাকরিতে আবেদন করা উচিত, যদি বর্তমান সময়ে ভালো মনের একটি সরকারি চাকরি প্রত্যাশী। দয়া করে চাকরিতে আবেদন করার পূর্বে সকল তথ্য এই নিয়োগ সার্কুলার থেকে জেনে নিন।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

নিয়োগকারীবাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন
নিয়োগকারীর ধরনসরকারি
সার্কুলার প্রকাশের তারিখ২৪ নভেম্বর ২০২৩ ইং
চাকরির ধরনসরকারি চাকরি
চাকরির সময়স্থায়ী চাকরি
মোট ক্যাটাগরি০১
মোট লোক২৫০
চাকরিতে আবেদন করার শিক্ষাগত যোগ্যতাঅষ্টম শ্রেণি পাশ,এসএসসি, এইচএসসি পাশ, স্নাতক পাশ
চাকরিতে আবেদন করার নিয়মhttps://brtc.teletalk.com.bd গিয়ে অনলাইনে চাকরির আবেদন ফরম পূরণ করতে হবে। ও ও টেলিটক সিমের মাধ্যমে চাকরির আবেদন ফি জমা দিতে হবে।
আবেদন করা শুরুর তারিখ২৪ নভেম্বর ২০২৩ ইং
আবেদন করার শেষ তারিখ১৪ ডিসেম্বর ২০২৩ ইং
আবেদন করার ওয়েবসাইটhttps://brtc.teletalk.com.bd

বিআরটিসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ নোটিশ

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসি নিয়োগ ২০২৪ বিস্তারিত নিচের সংযুক্ত করা অফিশিয়াল জব নোটিশে দেখতে পাবেন। আমরা যে ইমেজটি এখানে শেয়ার করেছি, এটি সর্বপ্রথম বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসি অফিসিয়াল ওয়েবসাইটে চাকরি প্রার্থীদের জন্য প্রকাশ হয়েছে। দয়া করে বিস্তারিত নিচের ছবিতে দেখুন।

আরো দেখুন



বিআরটিসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রকাশ: দৈনিক সমকাল, ২৪ নভেম্বর ২০২৩ ইং।

আবেদনের ধরন: অনলাইনে।

আবেদন শুরু: ২৪ নভেম্বর ২০২৩ ইং সকাল ১০ টা।

আবেদন শেষ তারিখ: ১৪ ডিসেম্বর ২০২৩ ইং বিকাল ৫ টা।

আবেদন করার ওয়েবসাইট: http://brtc.teletalk.com.bd

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন চাকরির আবেদন

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ চাকরির আবেদন আপনাকে অনলাইনে করতে হবে বাংলাদেশের সরকারি চাকরির ওয়েবসাইট টেলিটক এর মাধ্যমে। অনলাইনে চাকরির আবেদন ফরম পূরণ করার জন্য আপনাকে এই ওয়েবসাইট http://brtc.teletalk.com.bd ভিসিট করতে হবে।

অনলাইনে চাকরির আবেদন ফরম পূরণ করার নিয়ম

  1. সর্বপ্রথম আপনাকে http://brtc.teletalk.com.bd যেতে হবে চাকরির আবেদন পূরণ করার জন্য
  2. তারপর আপনাকে “Apply Now” বাটনে ক্লিক করতে হবে।
  3. আপনাকে আপনার বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন চাকরির পদ নির্বাচন করতে হবে চাকরির আবেদন ফরম পূরণ করার জন্য।
  4. এখন আপনাকে “Yes” অথবা “No” সিলেক্ট করতে হবে। আপনি যদি অল জবস টেলিটক এর প্রিমিয়াম মেম্বার হন তাহলে “Yes” সিলেক্ট করবেন, আর যদি না হন তাহলে “No” ক্লিক করবেন।
  5. এখন আপনি বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন চাকরির আবেদন ফরম সঠিক তথ্য দিয়ে পূরণ করুন।
  6. এখন “Next” বাটনে ক্লিক করুন, পরবর্তী ধাপে যাওয়ার জন্য।
  7. এখন আপনার পরিষ্কার ছবি ও সিগনেচার পিকচার আপলোড করুন। বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন অফিসিয়াল নোটিশ এর সাইজ অনুযায়ী। (ছবিরসাইজ সর্বোচ্চ ১০০ kb, সিগনেচারের সাইজ সর্বোচ্চ ৬০ kb)
  8. সর্বশেষ, “Submit” বাটনে ক্লিক করুন চাকরির আবেদন জমা দেওয়ার জন্য।
  9. চাকরির আবেদন ফরমটি প্রিন্ট করে নিন।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন চাকরির ফি জমা দেওয়ার নিয়ম

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ ২০২৪ এর অনলাইনে চাকরির আবেদন ফরম পূরণ করার পর ৭২ ঘণ্টার মধ্যে আপনার চাকরির পদের আবেদন ফ্রি টেলিটক প্রিপেইড সিমের মাধ্যমে জমা দিতে হবে। নিচে আমরা কিভাবে আপনি বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন চাকরির আবেদন ফি দিবেন তা উল্লেখ করে দিয়েছি।

প্রথম এসএমএস: BRTC <স্পেস> ইউজার আইডি লিখে পাঠাতে হব 16222 নম্বরে।

উদাহারন: BRTC BBAACC পাঠাতে হবে 16222 নাম্বারে।

আপনি এখন একটা ফিরতি মেসেজ পাবেন। এই মেসেজের মধ্যে নির্দেশনা থাকবে যে আপনাকে কিভাবে দ্বিতীয় মেসেজ করতে হবে চাকরিতে আবেদন করার জন্য। এবং প্রথম মেসেজ রিপ্লেতে আপনি পিন নাম্বার পাবেন এই পিন নাম্বার ব্যবহার করে দ্বিতীয় মেসেজ করতে হবে।

দ্বিতীয় এসএমএস: BRTC <স্পেস> Yes <স্পেস>Pin পাঠাতে হবে 16222 নাম্বারে।

উদাহারন: BRTC Yes Pin পাঠাতে হবে 16222 নাম্বারে।

সঠিকভাবে চাকরির আবেদন জমা দেওয়া হলে, বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন কর্তৃক একটি কনগ্রাচুলেশন্স ফিরতি মেসেজ পাবেন।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন চাকরির এডমিট কার্ড

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর এডমিট কার্ড প্রকাশিত হলে আপনি ইউজারনেম ও পাসওয়ার্ড দিয়ে টেলিটক ওয়েবসাইট থেকে আপনার চাকরির এডমিট কার্ড সংগ্রহ করতে পারবেন। বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন চাকরি এডমিট কার্ড প্রকাশিত হলে আপনাকে মেসেজ করে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন জানিয়ে দেবে।

এই সার্কুলার নিয়ে শেষ কথা,

আপনার কাছে যদি মনে হয় আপনি একজন যোগ্যতা সম্পন্ন ব্যক্তি বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অফিসিয়াল নোটিশ অনুযায়ী, তাহলে দ্রুত চাকরির জন্য আবেদন করুন।

Leave a Comment