বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – baec.gov.bd

আসসালামু আলাইকুম, আশা করি আপনি ভালো আছেন। বরাবরের মতো আজকে, বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ নিয়ে হাজির হলাম। বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নতুন একটি সার্কুলার প্রকাশিত করেছে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে। এ সার্কুলার মাধ্যমে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন সর্বমোট ৭৩ জন কে নিয়োগ দেবে ১৩ টি বিভিন্ন ধরনের সরকারি চাকরি ক্যাটাগরি পদে। বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ ২০২৪ সার্কুলার দুর্দান্ত একটি সুযোগ তৈরি করল যারা বর্তমান সময়ে বাংলাদেশ সরকারি চাকরিতে আবেদন করতে চাই বা সরকারি চাকরি পেতে চাই। বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন জব সার্কুলার বিস্তারিত দেখতে আমাদের ওয়েবসাইটের এই পোস্টটি মনোযোগ সহকারে করতে থাকুন। তাছাড়া বাংলাদেশ সরকারি চাকরির যে কোন আপডেট পেতে আমাদের ওয়েবসাইট https://bdjobscircular.net ভিসিট করুন।

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি যদি বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ ২০২৪ অনুসন্ধান কারি হোন, তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ ২০২৪ সার্কুলার অফিশিয়াল নোটিশসহ বিস্তারিত তথ্য আমাদের এই পেজে যুক্ত করেছি। আপনি আমাদের ওয়েবসাইটে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন চাকরি এডমিট কার্ড, বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন চাকরি পরীহ্মার তারিখ, চাকরির পরীহ্মার ফলাফল, বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ পিডিএফ ফাইল সহ গুরুত্বপূর্ণ তথ্য দেখতে পাবেন। আমরা আমাদের ওয়েবসাইটে সকল সরকারি চাকরির পরীক্ষার রেজাল্ট, এডমিট কার্ড, চাকরি পরীক্ষার তারিখ সহ সরকারি চাকরির সকল আপডেট খবর প্রকাশ করি। যারা বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন সরকারি চাকরি করতে আগ্রহী তাদের জন্য। এই বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন চাকরি শুধুমাত্র বাংলাদেশের যোগ্যতা সম্পন্ন নাগরিকদের জন্য প্রকাশিত হয়েছে। বর্তমান সময়ে বাংলাদেশের যতগুলো সরকারি চাকরি রয়েছে তার মধ্যে অন্যতম সেরা সরকারি চাকরি হচ্ছে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন চাকরি। বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন চাকরিতে  আপনি বাংলাদেশ অন্যান্য সরকারি চাকরির মতো সুযোগ সুবিধা পাবেন। বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন চাকরি আবেদন করার জন্য আপনার অফিসিয়াল নোটিশে  উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য যোগ্যতা থাকতে হবে। আপনি যদি বর্তমান সময়ে সরকারি চাকরির মাধ্যমে নিজের ক্যারিয়ার গড়তে চান বা নিজেকে একটা ভালো পজিশনে দেখতে চান তাহলে আপনার এই বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ ২০২৪ এ চাকরি পাওয়ার জন্য সর্বোচ্চ চেষ্টা চালানো উচিত যদি আপনি একজন যোগ্যতা সম্পন্ন ব্যক্তি হোন।

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ ২০২৪

আজকে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন তাদের অফিসিয়াল ওয়েবসাইটে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ ২০২৪ সার্কুলার প্রকাশিত করেছে।  এই নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাদেশের সরকারি চাকরি প্রার্থীদের জন্য সুবর্ণ সুযোগ তৈরি করে দিয়েছে সরকারি চাকরি পাওয়ার জন্য। আপনি যদি সরকারি চাকরি পেতে চান তাহলে অবশ্যই আপনার এই সুযোগটি ব্যবহার করা উচিত যদি আপনি এই নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী যোগ্যতা সম্পন্ন ব্যক্তি হন এবং আপনার আগ্রহ থাকে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন চাকরিতে যোগ দেওয়ার। এ সরকারি চাকরি বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ ২০২৪ চাকরি পাওয়ার জন্য আপনাকে অবশ্যই বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন অফিশিয়াল নোটিশ অনুযায়ী ১০০% মিল রেখে চাকরির আবেদন করতে হবে। চাকরির আবেদনে যদি কর্তৃপক্ষের নির্দেশনা ঠিক না থাকে তাহলে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন আপনার চাকরি আবেদন গ্রহণ করবে না।  তাই ১০০% সঠিকভাবে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনয়ের সকল নির্দেশনা মেনে নির্দিষ্ট সময়ের ভিতরে চাকরির আবেদন প্রক্রিয়াটি সম্পন্ন করতে হবে।

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ

 প্রতিষ্ঠানের নামবাংলাদেশ পরমাণু শক্তি কমিশন
 প্রতিষ্ঠানের ধরনসরকারি
সার্কুলার প্রকাশের তারিখ১৬ই ফেব্রুয়ারি ২০২৩
চাকরির ধরনসরকারি চাকরি
চাকরির সময়ফুল টাইম সরকারি চাকরি
মোট পদ১৩
মোট লোক৭৩
 শিক্ষাগত যোগ্যতানিচের অফিশিয়াল নোটিশে দেখুন
 চাকরির আবেদন প্রক্রিয়াঅনলাইন চাকরির আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এই http://baec.teletalk.com.bd ওয়েবসাইটে গিয়ে।
 আবেদন করা শুরুর তারিখ২০ ফেব্রুয়ারি ২০২৩
 আবেদন করার শেষ তারিখ, ২০ মার্চ ২০২৩
 আবেদন করার ওয়েবসাইটhttp://baec.teletalk.com.bd

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন অফিসিয়াল নোটিশ

আমরা এই পোস্টে BAEC Job Circular 2024 অফিশিয়াল নোটিশ সংযুক্ত করে দিয়েছি। নিচের সংযুক্ত বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন চাকরির ইমেজ থেকে  এ সার্কুলারের সকল তথ্য জানতে পারবেন। আপনি খুব সহজে এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সংগ্রহ করতে পারবেন আমাদের ওয়েবসাইট থেকে।

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন চাকরির আবেদন

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ চাকরির আবেদন আপনাকে অনলাইনে করতে হবে বাংলাদেশের সরকারি চাকরির ওয়েবসাইট টেলিটক এর মাধ্যমে। অনলাইনে চাকরির আবেদন ফরম পূরণ করার জন্য আপনাকে এই ওয়েবসাইট http://baec.teletalk.com.bd ভিসিট করতে হবে।

অনলাইনে চাকরির আবেদন ফরম পূরণ করার নিয়ম

  1. সর্বপ্রথম আপনাকে http://baec.teletalk.com.bd যেতে হবে চাকরির আবেদন পূরণ করার জন্য
  2. তারপর আপনাকে “Apply Now” বাটনে ক্লিক করতে হবে।
  3. আপনাকে আপনার বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন চাকরির পদ নির্বাচন করতে হবে চাকরির আবেদন ফরম পূরণ করার জন্য।
  4. এখন আপনাকে “Yes” অথবা “No” সিলেক্ট করতে হবে। আপনি যদি অল জবস টেলিটক এর প্রিমিয়াম মেম্বার হন তাহলে “Yes” সিলেক্ট করবেন, আর যদি না হন তাহলে “No” ক্লিক করবেন।
  5. এখন আপনি বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন চাকরির আবেদন ফরম সঠিক তথ্য দিয়ে পূরণ করুন।
  6. এখন “Next” বাটনে ক্লিক করুন, পরবর্তী ধাপে যাওয়ার জন্য।
  7. এখন আপনার পরিষ্কার ছবি ও সিগনেচার পিকচার আপলোড করুন। বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন অফিসিয়াল নোটিশ এর সাইজ অনুযায়ী। (ছবিরসাইজ সর্বোচ্চ ১০০ kb, সিগনেচারের সাইজ সর্বোচ্চ ৬০ kb)
  8. সর্বশেষ, “Submit” বাটনে ক্লিক করুন চাকরির আবেদন জমা দেওয়ার জন্য।
  9. চাকরির আবেদন ফরমটি প্রিন্ট করে নিন।

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন চাকরির ফি জমা দেওয়ার নিয়ম

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ ২০২৪ এর অনলাইনে চাকরির আবেদন ফরম পূরণ করার পর ৭২ ঘণ্টার মধ্যে আপনার চাকরির পদের আবেদন ফ্রি টেলিটক প্রিপেইড সিমের মাধ্যমে জমা দিতে হবে। নিচে আমরা কিভাবে আপনি বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন চাকরির আবেদন ফি দিবেন তা উল্লেখ করে দিয়েছি। 

প্রথম এসএমএস: BAEC <স্পেস> ইউজার আইডি লিখে পাঠাতে হব 16222 নম্বরে। উদাহারন: BAEC BBAACC পাঠাতে হবে 16222 নাম্বারে।

 আপনি এখন একটা ফিরতি মেসেজ পাবেন। এই মেসেজের মধ্যে নির্দেশনা থাকবে যে আপনাকে কিভাবে দ্বিতীয় মেসেজ করতে হবে চাকরিতে আবেদন করার জন্য। এবং প্রথম মেসেজ রিপ্লেতে আপনি পিন নাম্বার পাবেন এই পিন নাম্বার ব্যবহার করে দ্বিতীয় মেসেজ করতে হবে।

দ্বিতীয় এসএমএস: BAEC <স্পেস> Yes <স্পেস>Pin পাঠাতে হবে 16222 নাম্বারে। উদাহারন: BAEC Yes Pin পাঠাতে হবে 16222 নাম্বারে। 

সঠিকভাবে চাকরির আবেদন জমা দেওয়া হলে, বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন কর্তৃক একটি কনগ্রাচুলেশন্স ফিরতি মেসেজ পাবেন।

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন চাকরির এডমিট কার্ড

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর এডমিট কার্ড প্রকাশিত হলে আপনি ইউজারনেম ও পাসওয়ার্ড দিয়ে টেলিটক ওয়েবসাইট থেকে আপনার চাকরির এডমিট কার্ডও সংগ্রহ করতে পারবেন। বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন চাকরি এডমিট কার্ড প্রকাশিত হলে আপনাকে মেসেজ করে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন জানিয়ে দেবে।

 আমাদের শেষ কথা,

 আপনি যদি একজন যোগ্যতা সম্পন্ন ব্যক্তি হন বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ ২০২৪ তাহলে যত দ্রুত সম্ভব চাকরির জন্য আবেদন করুন। আমরা বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ ২০২৪  বিস্তারিত শেয়ার করেছি এই পোস্টে। তারপরও আপনার যদি বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ ২০২৪ সম্পর্কে কোন প্রশ্ন থাকে, তাহলে কমেন্ট করুন।

Leave a Comment