পূবালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – ৫৪০টি শূন্য পদ

পূবালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

কর্তৃপক্ষ হতে পূবালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Pubali Bank Limited Job Circular 2024) প্রকাশিত হয়েছে। যারা বাংলাদেশ ব্যাংক সার্কুলারের জন্য অপেক্ষায় ছিলেন, তাদের জন্য এটি একটি দুর্দান্ত ব্যাংক চাকরির খবর।

আপনার জন্য আমরা পূবালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ বিস্তারিত তথ্য এখানে শেয়ার করেছি। সেজন্য সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়বেন। আপনি যদি এই  পূবালী ব্যাংক নিয়োগ 2024 সার্কুলার সার্কুলারের চাকরির জন্য আবেদন করতে চান।

পূবালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

পূবালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে ০৮ ফেব্রুয়ারি ২০২৪ ইং। এই সার্কুলার মাধ্যমে পূবালী ব্যাংক লিমিটেড ০১টি ক্যাটাগরিতে ৫৪০ জনকে নিয়োগ দেবে। কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে কোন বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকলেই আবেদন করা যাবে। আগ্রহী ব্যক্তিগণকে অনলাইনে https://www.pubalibangla.com/career ওয়েবসাইটে প্রবেশ করে আবেদন করতে হবে। আবেদন করার শেষ তারিখ ২৯ ফেব্রুয়ারি ২০২৪ রাত ১১:৫৯ মিনিট পর্যন্ত।

পূবালী ব্যাংক নিয়োগ ২০২৪

আমার দৃষ্টিকোণ থেকে, এই মাসে যতগুলো সার্কুলার প্রকাশিত হয়েছে, তার মধ্যে পূবালী ব্যাংক নিয়োগ ২০২৪ অন্যতম সেরা চাকরির সার্কুলার।

বাংলাদেশের সকল যোগ্যতার সম্পন্ন ব্যক্তিগণকে এই বেসরকারি প্রাইভেট ব্যাংক চাকরিতে আবেদন করা উচিত। কেননা বর্তমান সময়ে পূবালী ব্যাংক লিমিটেড তাদের কর্মচারী ও কর্মকর্তাদের ভালো বেতন ও অন্যান্য সুযোগ সুবিধা দিয়ে থাকে। আপনি যদি ভালো মানের ব্যাংক চাকরি করতে চান, তাহলে এই সারকুলারে চাকরির জন্য আবেদন করা উচিত।

চাকরির আবেদন প্রক্রিয়াটি অনলাইনে অফিসিয়াল ওয়েবসাইট গিয়ে আবেদন করতে হবে। অবশ্যই আপনাকে নির্দিষ্ট সময়ের মধ্যে চাকরির আবেদন প্রক্রিয়া সঠিকভাবে শেষ করতে হবে। আরো বিস্তারিত তথ্য আপনি নিজে জানতে পারবেন।

Pubali Bank Job Circular 2024

প্রতিষ্ঠানপূবালী ব্যাংক লিমিটেড
প্রতিষ্ঠানের ধরনপ্রাইভেট ব্যাংক
সার্কুলার প্রকাশের তারিখ০৮ ফেব্রুয়ারি ২০২৪
চাকরির ধরনপ্রাইভেট চাকরি
চাকরির সময়স্থায়ী ব্যাংক চাকরি
মোট পদ০১
মোট লোক৫৪০ জন
শিক্ষাগত যোগ্যতাযেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী
চাকরির স্থানউল্লেখ নেই
লিঙ্গনারী ও পুরুষ উভয় আবেদন করতে পারবে
অভিজ্ঞতাদয়া করে সার্কুলার দেখুন
বয়স১৮ থেকে ৩২ বছর
বেতননিচে সংযুক্ত সার্কুলার উল্লেখিত রয়েছে
আবেদন করার পদ্ধতিঅনলাইন
চাকরির আবেদন ফিনাই
চাকরির ফি জমা দেওয়ার পদ্ধতি
চাকরির আবেদন শুরুআবেদন শুরু হয়েছে
চাকরির আবেদন শেষ২৯ ফেব্রুয়ারি ২০২৪ রাত ১১:৫৯ মিনিট পর্যন্ত

যোগাযোগের ঠিকানা

নামপূবালী ব্যাংক লিমিটেড
কর্তৃপক্ষের ধরনপ্রাইভেট ব্যাংক
ইমেইলinfo@pubalibankbd.com
ফোন নাম্বার+88 02223381614
ফ্যাক্স নাম্বার+88 029564009
ঠিকানাপ্রধান কার্যালয়, 26, দিলকুশা বাণিজ্যিক এলাকা,
ঢাকা – 1000, বাংলাদেশ
ওয়েবসাইটhttps://pubalibangla.com/career.asp

পূবালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ নোটিশ

পূবালী ব্যাংক লিমিটেড চাকরির অফিসিয়াল নোটিশ আমাদের ওয়েবসাইটে রয়েছে। আপনি খুব সহজেই আমাদের ওয়েবসাইট থেকে পূবালী ব্যাংকের নিয়োগ ২০২৪ সার্কুলার নোটি সংগ্রহ করতে পারবেন। নিচের সার্কুলার নোটিশে সকল তথ্য ভালোভাবে দেখে নিন।

আপনার জন্য আরও চাকরির খবর:



%E0%A6%AA%E0%A7%82%E0%A6%AC%E0%A6%BE%E0%A6%B2%E0%A7%80%20%E0%A6%AC%E0%A7%8D%E0%A6%AF%E0%A6%BE%E0%A6%82%E0%A6%95%20%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%8B%E0%A6%97%20%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%9C%E0%A7%8D%E0%A6%9E%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BF%20%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A8%E0%A7%AA

সূএ: অফিসিয়াল ওয়েবসাইট, ০৮ ফেব্রুয়ারি ২০২৪ ইং।

আবেদন শেষ সময়: ২৯ ফেব্রুয়ারি ২০২৪ রাত ১১:৫৯ মিনিট পর্যন্ত।

আবেদন করার ওয়েবসাইট: https://vacancy.pubalibankbd.com/

আরো চাকরির খবর দেখতে পারেন:



পূবালী ব্যাংক লিমিটেড চাকরির আবেদন

পূবালী ব্যাংক লিমিটেড চাকরির আবেদন অনলাইনে সম্পন্ন করতে হবে ২৫ জুন ২০২৩ ইং তারিখের মধ্যে। চাকরিতে আবেদন করার পূর্বে অবশ্যই আপনার উচিত সম্পূর্ণ সার্কুলারটি মনোযোগ সহকারে পড়ে নেওয়া। তারপর সঠিক চাকরির পদ বেছে নিয়ে চাকরিতে আবেদন করা।

অনলাইনে চাকরির আবেদন ফরম পূরণ করার নিয়ম

  1. সর্বপ্রথম আপনাকে https://www.pubalibangla.com/career.asp ওয়েবসাইটে যেতে হবে।
  2. আপনি যে সার্কুলারে চাকরির জন্য আবেদন করতে চান সেই সার্কুলার খুঁজে বের করতে হবে।
  3. তারপর আপনার চাকরির পদে ক্লিক করতে হবে।
  4. তারপর আপনার চাকরির আবেদন ফরম ওপেন হবে। এখন আপনাকে সঠিক তথ্য দিয়ে চাকরির আবেদন ফরম পূরণ করতে হবে।
  5. সকল তথ্য সঠিকভাবে দিয়ে। সকল তথ্য সঠিকভাবে যাচাই করে। সাবমিট বাটনে ক্লিক করতে হবে।

পূবালী ব্যাংক চাকরির পরীক্ষা/সাক্ষাৎকার

পূবালী ব্যাংক চাকরি পেতে আপনাকে পূবালী ব্যাংক চাকরির পরীক্ষা/সাক্ষাৎকার দিতে হবে। চাকরির পরীক্ষার সময়সূচি/সাক্ষাৎকার দেওয়ার সময়সূচি কেন্দ্র কর্তৃপক্ষ আপনাকে আপনার মোবাইলে মেসেজ করে/ইমেইল করে জানিয়ে দেবে।

এ জন্য পূবালী ব্যাংকে চাকরিতে আবেদন করার পরবর্তী সময়ে আপনার মোবাইল নাম্বারটি সচল রাখবেন। এবং নিয়মিত মেসেজ চেক করবেন যাতে পূবালী ব্যাংক লিমিটেডের চাকরির মেসেজ দেখতে বিলম্ব না হয়।  চাকরি পাওয়ার জন্য মেসেজ অনুযায়ী আপনাকে পরবর্তী পদক্ষেপ নিতে হবে।

সার্কুলার নিয়ে আমাদের শেষ কথা,

আশা করি আপনি আমাদের পূবালী ব্যাংক লিমিটেড নিয়োগ ২০২৪ সার্কুলার টি মনোযোগ সহকারে পড়েছেন। আমি এটুকু আশা করতে পারি, আপনি যদি মনোযোগ সহকারে আমাদের এই পোস্ট পড়ে থাকেন তাহলে আপনি এই সার্কুলার সম্পর্কে বিস্তারিত জেনে গেছেন।

নিয়মিত এমন সকল চাকরির খবর সবার আগে দেখতে আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিসিট করতে পারেন। আমরা নিয়মিত বাংলাদেশের সকল চাকরির খবর প্রকাশ করি।

Leave a Comment