পরিবেশ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – ২৭৫ জনকে নিবে

পরিবেশ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে পরিবেশ অধিদপ্তর দ্বারা। এ সরকারি চাকরির খবর বর্তমান সময়ে বাংলাদেশের সরকারি চাকরির ভিতর ট্রেন্ডিং চাকরির খবর। আপনার জন্য ভালো সংবাদ হচ্ছে, আপনি আমাদের ওয়েবসাইট https://bdjobscircular.net থেকে পরিবেশ অধিদপ্তর নিয়োগ ২০২৪ সম্পূর্ণ তথ্য দেখতে পাবেন। বিস্তারিত জানার জন্য পরিবেশ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2024 সম্পূর্ণ পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।

পরিবেশ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আজকে অফিসিয়ালি পরিবেশ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে। যারা বাংলাদেশে সরকারি চাকরি করতে চায় তাদের জন্য দারুন সুযোগ তো করে তৈরি করে দিয়েছে এই পরিবেশ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪।

পরিবেশ অধিদপ্তর সর্বমোট ২৭৫ জনকে নিয়োগ দেবে ১৩ টি বিভিন্ন ধরনের চাকরির ক্যাটাগরি পদে। বাংলাদেশের যোগ্যতার সম্পন্ন নারী এবং পুরুষ এই সরকারি চাকরিত চাকরির জন্য আবেদন করতে পারবে। পরিবেশ অধিদপ্তর জব সার্কুলার ২০২৪ আবেদন করার পদ্ধতি হচ্ছে অনলাইন। পরিবেশ অধিদপ্তর নিয়োগ ২০২৪ এর অনলাইনে বাংলাদেশের সরকারি চাকরির ওয়েবসাইটের মাধ্যমে চাকরির আবেদন ফরম পূরণ করতে হবে ৫ ফেব্রুয়ারি ২০২৩ তারিখের মধ্যে। এবং আপনাকে আপনার পছন্দের চাকরির আবেদন ফ্রি দিতে হবে চাকরির আবেদন প্রক্রিয়া সম্পন্ন করার জন্য।

আপনার যদি এই সরকারি চাকরিতে আবেদন করার যোগ্যতা থাকে পরিবেশ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অফিসিয়াল নোটিশ অনুযায়ী, তাহলে আপনার হচ্ছে যত দ্রুত সম্ভব এর চাকরি সকল আবেদন প্রক্রিয়া শেষ করা।

পরিবেশ অধিদপ্তর নিয়োগ ২০২৪

 প্রতিষ্ঠান পরিবেশ অধিদপ্তর
 প্রতিষ্ঠানের ধরন সরকারি
সার্কুলার প্রকাশের তারিখ২৮ ডিসেম্বর ২০২২
চাকরির ধরনসরকারি চাকরি
চাকরির সময় ফুল টাইম সরকারি চাকরি
মোট পদ১৩
মোট লোক২৭৫ জন
 শিক্ষাগত যোগ্যতা দয়া করে অফিশিয়াল ইমেজে বিস্তারিত দেখুন
 চাকরির আবেদন প্রক্রিয়াdoe.teletalk.com.bd ওয়েব সাইটে গিয়ে নির্বাচিত চাকরির আবেদন ফরম পূরণ করতে হবে
 আবেদন করা শুরুর তারিখ৫ জানুয়ারি ২০২৩
 আবেদন করার শেষ তারিখ৫ ফেব্রুয়ারি ২০২৩
 আবেদন করার ওয়েবসাইটdoe.teletalk.com.bd

পরিবেশ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ নোটিশ

আমরা এই পোস্টে Department of Environment DOE Job Circular 2024 অফিশিয়াল নোটিশ সংযুক্ত করে দিয়েছি।  আপনি নিচের সংযুক্ত পরিবেশ অধিদপ্তর চাকরির নোটিশ থেকে  এ সার্কুলারের সকল তথ্য জানতে পারবেন। তাছাড়া আপনি এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সংগ্রহ করতে পারবেন আমাদের এই পোস্ট থেকে।

পরিবেশ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
পরিবেশ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - ২৭৫ জনকে নিবে 4
পরিবেশ অধিদপ্তর নিয়োগ ২০২৩
পরিবেশ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - ২৭৫ জনকে নিবে 5
পরিবেশ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি
পরিবেশ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - ২৭৫ জনকে নিবে 6

 পরিবেশ অধিদপ্তর চাকরির আবেদন

পরিবেশ অধিদপ্তর চাকরির আবেদন আপনাকে অনলাইনে করতে হবে বাংলাদেশের সরকারি চাকরির ওয়েবসাইট টেলিটক এর মাধ্যমে। অনলাইনে চাকরির আবেদন ফরম পূরণ করার জন্য আপনাকে এই ওয়েবসাইট http://doe.teletalk.com.bd ভিজিট করতে হবে।

অনলাইনে চাকরির আবেদন ফরম পূরণ করার নিয়ম

  1. সর্বপ্রথম আপনাকে http://doe.teletalk.com.bd যেতে হবে চাকরির আবেদন পূরণ করার জন্য
  2. তারপর আপনাকে “Apply Now” বাটনে ক্লিক করতে হবে।
  3. আপনাকে আপনার পরিবেশ অধিদপ্তর চাকরির পদ নির্বাচন করতে হবে চাকরির আবেদন ফরম পূরণ করার জন্য।
  4. এখন আপনাকে “Yes” অথবা “No” সিলেক্ট করতে হবে। আপনি যদি অল জবস টেলিটক এর প্রিমিয়াম মেম্বার হন তাহলে “Yes” সিলেক্ট করবেন, আর যদি না হন তাহলে “No” ক্লিক করবেন।
  5. এখন আপনি পরিবেশ অধিদপ্তর চাকরির আবেদন ফরম সঠিক তথ্য দিয়ে পূরণ করুন।
  6. এখন “Next” বাটনে ক্লিক করুন, পরবর্তী ধাপে যাওয়ার জন্য।
  7. এখন আপনার পরিষ্কার ছবি ও সিগনেচার পিকচার আপলোড করুন। পরিবেশ অধিদপ্তর অফিসিয়াল নোটিশ এর সাইজ অনুযায়ী। (ছবিরসাইজ সর্বোচ্চ ১০০ kb, সিগনেচারের সাইজ সর্বোচ্চ ৬০ kb)
  8. সর্বশেষ, “Submit” বাটনে ক্লিক করুন চাকরির আবেদন জমা দেওয়ার জন্য।
  9. চাকরির আবেদন ফরমটি প্রিন্ট করে নিন।

পরিবেশ অধিদপ্তর চাকরির ফি জমা দেওয়ার নিয়ম

পরিবেশ অধিদপ্তর নিয়োগ ২০২৪ অনলাইনে চাকরির আবেদন ফরম পূরণ করার পর ৭২ ঘণ্টার মধ্যে আপনার চাকরির পদের আবেদন ফ্রি টেলিটক প্রিপেইড সিমের মাধ্যমে জমা দিতে হবে। নিচে আমরা কিভাবে আপনি পরিবেশ অধিদপ্তর চাকরির আবেদন ফি দিবেন তা উল্লেখ করে দিয়েছি।

প্রথম এসএমএস: DOE <স্পেস> ইউজার আইডি লিখে পাঠাতে হব 16222 নম্বরে।

উদাহারন: DOE BBAACC পাঠাতে হবে 16222 নাম্বারে।

আপনি এখন একটা ফিরতি মেসেজ পাবেন। এই মেসেজের মধ্যে নির্দেশনা থাকবে যে আপনাকে কিভাবে দ্বিতীয় মেসেজ করতে হবে চাকরিতে আবেদন করার জন্য। এবং প্রথম মেসেজ রিপ্লেতে আপনি পিন নাম্বার পাবেন এই পিন নাম্বার ব্যবহার করে দ্বিতীয় মেসেজ করতে হবে।

দ্বিতীয় এসএমএস: DOE <স্পেস> Yes <স্পেস>Pin পাঠাতে হবে 16222 নাম্বারে।

উদাহারন: DOE Yes Pin পাঠাতে হবে 16222 নাম্বারে।

সঠিকভাবে চাকরির আবেদন জমা দেওয়া হলে, পরিবেশ অধিদপ্তর কর্তৃক একটি কনগ্রাচুলেশন্স ফিরতি মেসেজ পাবেন।

পরিবেশ অধিদপ্তর চাকরির এডমিট কার্ড

পরিবেশ অধিদপ্তর চাকরির এডমিট কার্ড প্রকাশিত হলে আপনি ইউজারনেম ও পাসওয়ার্ড দিয়ে টেলিটক ওয়েবসাইট থেকে আপনার চাকরির এডমিট কার্ড সংগ্রহ করতে পারবেন। পরিবেশ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ চাকরি এডমিট কার্ড প্রকাশিত হলে আপনাকে মেসেজ করে পরিবেশ অধিদপ্তর জানিয়ে দেবে।

আপনি যদি একজন যোগ্যতা সম্পন্ন ব্যক্তি হন পরিবেশ অধিদপ্তর নিয়োগ ২০২৪ অফিসিয়াল নোটিশ অনুযায়ী, তাহলে দ্রুত চাকরির জন্য আবেদন করুন।

Leave a Comment