নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -০২টি শূন্য পদে চাকরি

বাংলাদেশের সরকারি চাকরি প্রার্থীদের জন্য, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন অফিশিয়াল ওয়েবসাইটে। আমার দৃষ্টিকোণ থেকে, এটি বাংলাদেশের সরকারি চাকরিপ্রার্থীদের জন্য দুর্দান্ত সুখবর, এর সার্কুলার মাধ্যমে বাংলাদেশের কয়েকজন বেকার যোগ্যতা সম্পন্ন চাকরিপ্রার্থীরা সরকারি চাকরি পাবে।

মনোযোগ সহকারে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নিয়োগ ২০২৪ পড়তে থাকুন। আশা করি আপনি এই পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়লে, আপনি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন 2023 সার্কুলার বিস্তারিত জানতে পারবেন। এছাড়াও নিয়মিত বাংলাদেশের সকল সরকারি চাকরির খবর আপডেট পেতে আমাদের ওয়েবসাইট https://bdjobscircular.net নিয়মিত ভিসিট করতে পারেন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ আজকে ১৫-০৩-২০২৩ খ্রি: প্রকাশিত হয়েছে। এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মোট ০২ জনকে নিয়োগ দেবে ০২ টি চাকরির ক্যাটাগরি পদে। চাকরির আবেদন প্রক্রিয়া চাকরিপ্রার্থীদের কে অনলাইনে http://ncc.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনে চাকরিতে আবেদন করার শুরু হবে ১৬ মার্চ ২০২৩ সকাল ১০:০০ টা থেকে ০৩ এপ্রিল ২০২৩ বিকাল ৫:০০ টা পর্যন্ত।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নিয়োগ ২০২৪

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নিয়োগ ২০২৪ শুধুমাত্র বাংলাদেশের যোগ্যতা সম্পন্ন নাগরিকদের জন্য প্রকাশিত হয়েছে। বাংলাদেশের যে কোন যোগ্যতার সম্পন্ন নাগরিক বাংলাদেশের যে কোন জেলা থেকে এই সরকারি চাকরিতে আবেদন করতে পারবে। এ সার্কুলারে একাধিক শূন্য পথ থাকায় সরকারি চাকরি পাওয়ার সম্ভাবনা অনেক বেশি।

তাই আপনি যদি একজন যোগ্যতা সম্পন্ন ব্যক্তি হন ও এই সরকারি চাকরিতে আগ্রহ থাকে, তাহলে আপনার দেরি করা উচিত হবে না, এ সরকারি চাকরি পাওয়ার জন্য আবেদন করতে হবে। অবশ্যই নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ জেনে, তারপর চাকরিতে আবেদন করবেন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

নিয়োগকারীর নামনারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন
নিয়োগকারীর ধরনসরকারি চাকরি
সার্কুলার প্রকাশের তারিখ১৫ মার্চ ২০২৩
চাকরির ধরনসরকারি চাকরি
চাকরির সময়স্থায়ী সরকারি চাকরি
মোট পদ০২
মোট লোক০২
শিক্ষাগত যোগ্যতাডিগ্রী পাস, এইচএসসি পাস, এসএসসি পাস
চাকরির আবেদন প্রক্রিয়াhttp://ncc.teletalk.com.bd ওয়েব সাইটে গিয়ে অনলাইনে চাকরির আবেদন ফরম পূরণ করতে হবে
আবেদন করা শুরুর তারিখ১৬ মার্চ ২০২২ সকাল ১০:০০ টা
আবেদন করার শেষ তারিখ০৩ এপ্রিল ২০২৩ বিকাল ৫:০০ টা
আবেদন করার ওয়েবসাইটhttp://ncc.teletalk.com.bd

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নিয়োগ ২০২৪ নোটিশ

নিচের সংযুক্ত নোটিশ থেকে আপনি খুব সহজে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নিয়োগ ২০২৪ এ বিস্তারিত জানতে পারবেন। দয়া করে এ সার্কুলার বিস্তারিত নিচের ইমেজ থেকে দেখে নিন। এছাড়া আপনি ইচ্ছা করলে সার্কুলার ইমেজটি খুব সহজে আমাদের ওয়েবসাইট থেকে সংগ্রহ করতে পারবেন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
niyog biggopti

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নিয়োগ ২০২৩

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন চাকরির আবেদন

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন চাকরির আবেদন বাংলাদেশের সরকারি চাকরির ওয়েবসাইট টেলিটকের মাধ্যমে করতে হবে। এবং নির্দিষ্ট সময়ের মধ্যে আপনাকে চাকরির আবেদন ফি জমা দিতে হবে যা অফিসিয়াল সার্কুলারে লেখা রয়েছে। চাকরির আবেদন ফরম পূরণ সহ চাকরি আবেদন ফি কিভাবে দিবেন নিচে বিস্তারিত আলোচনা করা রয়েছে।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন চাকরির অনলাইন আবেদন ফরম পূরন

  1. সর্বপ্রথম আপনাকে http://ncc.teletalk.com.bd যেতে হবে চাকরির আবেদন পূরণ করার জন্য
  2. তারপর আপনাকে “Apply Now” বাটনে ক্লিক করতে হবে।
  3. আপনাকে আপনার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন চাকরির পদ নির্বাচন করতে হবে চাকরির আবেদন ফরম পূরণ করার জন্য।
  4. এখন আপনাকে “Yes” অথবা “No” সিলেক্ট করতে হবে। আপনি যদি অল জবস টেলিটক এর প্রিমিয়াম মেম্বার হন তাহলে “Yes” সিলেক্ট করবেন, আর যদি না হন তাহলে “No” ক্লিক করবেন।
  5. এখন আপনি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন চাকরির আবেদন ফরম সঠিক তথ্য দিয়ে পূরণ করুন।
  6. এখন “Next” বাটনে ক্লিক করুন, পরবর্তী ধাপে যাওয়ার জন্য।
  7. এখন আপনার পরিষ্কার ছবি ও সিগনেচার পিকচার আপলোড করুন। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন অফিসিয়াল নোটিশ এর সাইজ অনুযায়ী। (ছবিরসাইজ সর্বোচ্চ ১০০ kb, সিগনেচারের সাইজ সর্বোচ্চ ৬০ kb)
  8. সর্বশেষ, “Submit” বাটনে ক্লিক করুন চাকরির আবেদন জমা দেওয়ার জন্য।
  9. নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন চাকরির আবেদন ফরমটি প্রিন্ট করে নিন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন চাকরির আবেদন ফি জমা

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নিয়োগ ২০২৪ এর অনলাইনে চাকরির আবেদন ফরম পূরণ করার পর ৭২ ঘণ্টার মধ্যে আপনার চাকরির পদের আবেদন ফ্রি টেলিটক প্রিপেইড সিমের মাধ্যমে জমা দিতে হবে। নিচে আমরা কিভাবে আপনি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন চাকরির আবেদন ফি দিবেন তা উল্লেখ করে দিয়েছি।

প্রথম এসএমএস: NCC <স্পেস> ইউজার আইডি লিখে পাঠাতে হব 16222 নম্বরে।

উদাহারন: NCC BBAACC পাঠাতে হবে 16222 নাম্বারে।

আপনি এখন একটা ফিরতি মেসেজ পাবেন। এই মেসেজের মধ্যে নির্দেশনা থাকবে যে আপনাকে কিভাবে দ্বিতীয় মেসেজ করতে হবে চাকরিতে আবেদন করার জন্য। এবং প্রথম মেসেজ রিপ্লেতে আপনি পিন নাম্বার পাবেন এই পিন নাম্বার ব্যবহার করে দ্বিতীয় মেসেজ করতে হবে।

দ্বিতীয় এসএমএস: NCC <স্পেস> Yes <স্পেস>Pin পাঠাতে হবে 16222 নাম্বারে।

উদাহারন: NCC Yes Pin পাঠাতে হবে 16222 নাম্বারে।

সঠিকভাবে চাকরির আবেদন জমা দেওয়া হলে, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন কর্তৃক একটি কনগ্রাচুলেশন্স ফিরতি মেসেজ পাবেন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন চাকরির এডমিট কার্ড

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর এডমিট কার্ড প্রকাশিত হলে আপনি ইউজারনেম ও পাসওয়ার্ড দিয়ে টেলিটক ওয়েবসাইট থেকে আপনার চাকরির এডমিট কার্ড সংগ্রহ করতে পারবেন। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন চাকরি এডমিট কার্ড প্রকাশিত হলে আপনাকে মেসেজ করে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন জানিয়ে দেবে।

এই জব নিয়ে শেষ কথা,

আপনি যদি একজন যোগ্যতা সম্পন্ন ব্যক্তি হন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নিয়োগ ২০২৪ অফিসিয়াল সার্কুলার অনুযায়ী,তাহলে যত তাড়াতাড়ি সম্ভব চাকরিতে আবেদন করুন।

প্রতিদিন এমন সরকারি চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। আমরা প্রত্যেকদিন সরকারি চাকরির খবর প্রকাশ করি।

Leave a Comment