খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো (বিএমডি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে কর্তৃপহ্মের ওয়েবসাইটে। খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো নিয়োগ ২০২৪ সুবর্ণ সুযোগ তৈরি করে দিল, যারা সরকারি চাকরিতে যোগ দিতে আগ্রহী বা খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো চাকরি করতে চাই, তাদের জন্যে।

খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি বিস্তারিত জানার জন্য আমাদের এই পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়তে থাকুন। আশা করি আপনি শেষ পর্যন্ত পড়লে এ সার্কুলার সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো নিয়োগ ২০২৪

খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো বিএমডি নিয়োগ ২০২৪ প্রকাশের তারিখ হচ্ছে ১৬ মার্চ ২০২৩। এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো ০৬ জনকে নিয়োগ দিতে যাচ্ছে মোট ০৪টি বিভিন্ন ধরনের চাকরির পদে। আগ্রহী ব্যক্তিদের কে অনলাইনে চাকরির আবেদন ফরম পূরণ করতে হবে http://bomd.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে। চাকরিতে আবেদন করার শুরুর তারিখ ২০ মার্চ ২০২৩ সকাল ১০:০০ টা থেকে ০৬ এপ্রিল ২০২৩ বিকাল ৫:০০ টা পযর্ন্ত।

খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

শুধুমাত্র বাংলাদেশের যোগ্যতা সম্পন্ন ব্যক্তিদের উদ্দেশ্যে খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে। এই চাকরির বিজ্ঞপ্তিতে বাংলাদেশের সকল যোগ্যতা সম্পন্ন ব্যক্তিরা যেকোনো জেলা থেকে চাকরির জন্য আবেদন করতে পারবে।

তবে আপনাকে আবেদন করার পূর্ব শর্ত হচ্ছে আপনার মধ্যে অবশ্যই শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য যোগ্যতা থাকতে হবে যেটি খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো নিয়োগ ২০২৪ নোটিশে উল্লেখিত রয়েছে। সরকারি চাকরি পাওয়ার জন্য অবশ্যই আপনাকে নির্দিষ্ট সময়ের মধ্যে কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী চাকরিতে আবেদন করতে হবে।

খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো নিয়োগ ২০২৪

প্রতিষ্ঠানখনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো
প্রতিষ্ঠানের ধরনসরকারি
বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ১৭ মার্চ ২০২৩
চাকরির ধরনসরকারি চাকরি
চাকরির সময়স্থায়ী সরকারি চাকরি
মোট পদ০৪
মোট লোক০৬
শিক্ষাগত যোগ্যতাঅষ্টম শ্রেণী পাস, এসএসসি পাস, এইচএসসি পাশ, ডিগ্রী পাস
চাকরির আবেদন প্রক্রিয়াঅনলাইনে http://bomd.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে চাকরির আবেদন করতে হবে
আবেদন করা শুরুর তারিখ২০ মার্চ ২০২৩
আবেদন করার শেষ তারিখ০৬ এপ্রিল ২০২৩
আবেদন করার ওয়েবসাইটhttp://bomd.teletalk.com.bd

খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো নিয়োগ ২০২৪ নোটিশ

চাকরিপ্রার্থীদের সুবিধার্থে আমরা খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি অফিসিয়াল নোটিশ সংযুক্ত করে দিয়েছি এই পেজের মধ্যে। আপনি খুব সহজেই নিচের সংযুক্ত অফিশিয়াল নোটিশ থেকে এই সরকারি চাকরির বিস্তারিত দেখে নিতে পারবেন।

সম্পদ উন্নয়ন ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ০১

সম্পদ উন্নয়ন ব্যুরো নিয়োগ ২০২৩

সম্পদ উন্নয়ন ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 03সম্পদ উন্নয়ন ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 04

আরো দেখতে পারেন: 



খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো চাকরির আবেদন

খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো চাকরির আবেদন আগ্রহী ব্যক্তিদেরকে অনলাইনে http://bomd.teletalk.com.bd ওয়েবসাইটে গিয়ে চাকরির আবেদন ফরম পূরণ করতে হবে নির্দিষ্ট সময়ের মধ্যে। এবং টেলিটক সিমের মাধ্যমে চাকরির আবেদন ফি জমা দিতে হবে নির্দিষ্ট সময়ের মধ্যে। নিচে বিস্তারিত আলোচনা করা হয়েছে কিভাবে আপনি চাকরির আবেদন করবেন।

খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো চাকরির আবেদন ফরম পূরণ করার নিয়ম

  1. সর্বপ্রথম আপনাকে http://bomd.teletalk.com.bd যেতে হবে চাকরির আবেদন পূরণ করার জন্য
  2. তারপর আপনাকে “Apply Now” বাটনে ক্লিক করতে হবে।
  3. আপনাকে আপনার খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো চাকরির পদ নির্বাচন করতে হবে চাকরির আবেদন ফরম পূরণ করার জন্য।
  4. এখন আপনাকে “Yes” অথবা “No” সিলেক্ট করতে হবে। আপনি যদি অল জবস টেলিটক এর প্রিমিয়াম মেম্বার হন তাহলে “Yes” সিলেক্ট করবেন, আর যদি না হন তাহলে “No” ক্লিক করবেন।
  5. এখন আপনি খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো চাকরির আবেদন ফরম সঠিক তথ্য দিয়ে পূরণ করুন।
  6. এখন “Next” বাটনে ক্লিক করুন, পরবর্তী ধাপে যাওয়ার জন্য।
  7. এখন আপনার পরিষ্কার ছবি ও সিগনেচার পিকচার আপলোড করুন। খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো অফিসিয়াল নোটিশ এর সাইজ অনুযায়ী। (ছবিরসাইজ সর্বোচ্চ ১০০ kb, সিগনেচারের সাইজ সর্বোচ্চ ৬০ kb)
  8. সর্বশেষ, “Submit” বাটনে ক্লিক করুন চাকরির আবেদন জমা দেওয়ার জন্য।
  9. চাকরির আবেদন ফরমটি প্রিন্ট করে নিন।

খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো চাকরির ফি জমা দেওয়ার নিয়ম

খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো নিয়োগ ২০২৪ এর অনলাইনে চাকরির আবেদন ফরম পূরণ করার পর ৭২ ঘণ্টার মধ্যে আপনার চাকরির পদের আবেদন ফ্রি টেলিটক প্রিপেইড সিমের মাধ্যমে জমা দিতে হবে। নিচে আমরা কিভাবে আপনি খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো চাকরির আবেদন ফি দিবেন তা উল্লেখ করে দিয়েছি।

প্রথম এসএমএস: BOMD <স্পেস> ইউজার আইডি লিখে পাঠাতে হব 16222 নম্বরে।

উদাহারন: BOMD BBAACC পাঠাতে হবে 16222 নাম্বারে।

আপনি এখন একটা ফিরতি মেসেজ পাবেন। এই মেসেজের মধ্যে নির্দেশনা থাকবে যে আপনাকে কিভাবে দ্বিতীয় মেসেজ করতে হবে চাকরিতে আবেদন করার জন্য। এবং প্রথম মেসেজ রিপ্লেতে আপনি পিন নাম্বার পাবেন এই পিন নাম্বার ব্যবহার করে দ্বিতীয় মেসেজ করতে হবে।

দ্বিতীয় এসএমএস: TAX10 <স্পেস> Yes <স্পেস>Pin পাঠাতে হবে 16222 নাম্বারে।

উদাহারন: BOMD Yes Pin পাঠাতে হবে 16222 নাম্বারে।

সঠিকভাবে চাকরির আবেদন জমা দেওয়া হলে, খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো কর্তৃক একটি কনগ্রাচুলেশন্স ফিরতি মেসেজ পাবেন।

খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো চাকরির এডমিট কার্ড

খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর এডমিট কার্ড প্রকাশিত হলে আপনি ইউজারনেম ও পাসওয়ার্ড দিয়ে টেলিটক ওয়েবসাইট থেকে আপনার চাকরির এডমিট কার্ড সংগ্রহ করতে পারবেন। খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো চাকরি এডমিট কার্ড প্রকাশিত হলে আপনাকে মেসেজ করে খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো জানিয়ে দেবে।

আমাদের শেষ কথা,

আপনি যদি একজন যোগ্যতা সম্পন্ন ব্যক্তি হন খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো নিয়োগ ২০২৪ অফিসিয়াল নোটিশ অনুযায়ী, তাহলে দ্রুত চাকরির জন্য আবেদন করুন।

আমরা খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো নিয়োগ ২০২৪ বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি আমাদের এই পোস্টে। তারপরও আপনি যদি খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো নিয়োগ ২০২৪ সম্পর্কে কোন প্রশ্ন থাকে, বা এই বিষয়ে কোন কিছু জানতে চান তাহলে আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন।

প্রতিদিন সকল সরকারি চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইট ভিসিট করুন। আমরা প্রত্যেক দিন সরকারি চাকরির খবর প্রকাশ করি।

Leave a Comment