কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – Tax Commissioner Office Job Circular 2024

কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবারও কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে। অনেক সরকারি চাকরি প্রার্থী এই কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ ২০২৪ প্রকাশের জন্য অপেক্ষায় ছিলেন।

চাকরি প্রার্থীদের জন্য এই সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখার জন্য, তাদের জন্য আমাদের ওয়েবসাইটে কর Tax Commissioner Office Job Circular 2024 প্রকাশিত করেছি।

মনোযোগ সহকারে আমাদের এই সরকারি চাকরির পোস্টটি পড়তে থাকুন, যদি আপনি এই সরকারি চাকরিতে কর কমিশনার কার্যালয়ে চাকরির জন্য আবেদন করতে চান।

কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

কর কমিশনার কার্যালয় নিয়াগ ২০২৪ প্রকাশের তারিখ ১৬ এপ্রিল ২০২৪ ইং। কর কমিশনার কার্যালয় এ সার্কুলারের মাধ্যমে সর্বমোট ৩৪ জনকে নিয়োগ দিতে যাচ্ছে ০৮ ধরনের সরকারি চাকরির ক্যাটাগরি পদে।

এইচএসসি পাশ, এইচএসসি পাশ, ডিগ্রী পাস চাকরি প্রার্থীরা এই সার্কুলারে বাংলাদেশের যে কোন জায়গা থেকে চাকরির জন্য আবেদন করতে পারবে। আবেদন করার শুরুর তারিখ ১৬ এপ্রিল ২০২৪ ইং সকাল ১০ ঘটিকা থেকে ও শেষ সময় ১৫ই মে ২০২৪ বিকাল ৫:০০ ঘটিকা।

কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ ২০২৪

যারা ২০২৪ সালে সরকারি চাকরিতে আবেদন করতে চান, তাদের জন্যে কর কমিশনার কার্যালয় নিয়োগ ২০২৪ দারুন একটি সুযোগ। সার্কুলার ইমেজ উল্লেখিত তারিখ অনুযায়ী ১৮ থেকে ৩০ বছরের যোগ্যতার সম্পন্ন নাগরিকরা তাদের যোগ্যতা অনুযায়ী চাকরির পদে আবেদন করতে পারবে।

তবে কোটা প্রার্থী (মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা, এবং শারীরিক প্রতিবন্ধী) এর ক্ষেত্রে কর কমিশনার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদনের বয়স সর্বোচ্চ বয়সীমা ১৮ থেকে ৩২ বছর পর্যন্ত। চাকরি পেতে অবশ্যই অনলাইন আবেদন করার ওয়েবসাইটে প্রবেশ করে নির্বাচিত চাকরির আবেদন সঠিক নিয়মে করতে হবে।

এছাড়াও কর কমিশনার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ চাকরির আবেদন টেলিটক প্রিপেইড মোবাইল নাম্বারের মাধ্যমে জমা দিতে হবে। কর কমিশনার কার্যালয় চাকরির আবেদন ফি অফিশিয়াল চাকরির বিজ্ঞপ্তি ইমেজে লেখা রয়েছে।

Tax Commissioner Office Job Circular 2024

নিয়োগকর্তার নামকর কমিশনার কার্যালয়
নিয়োগকর্তার ধরনসরকারি
প্রকাশের তারিখ১৬ এপ্রিল ২০২৪ ইং
চাকরির ধরনসরকারি চাকরি
চাকরির সময়স্থায়ী চাকরি
মোট ক্যাটাগরি০৮টি
মোট লোক৩৪ জন
শিক্ষাগত যোগ্যতাকোন স্বীকৃত বিশ্ববিদ্যালয়, বা কোন স্বীকৃত বোর্ড থেকে এসএসসি পাশ, এইচএসসি পাশ, স্নাতক পাশ হতে হবে
চাকরির স্থানকর্তৃপক্ষ উপর নির্ভর করবে
লিঙ্গনারী ও পুরুষ উভয়ই চাকরির পদ অনুযায়ী আবেদন করতে পারবে
অভিজ্ঞতানতুনরা, ও অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিরা উভয়রা চাকরির পদ অনুযায়ী চাকরিতে আবেদন করতে পারবে
বয়সচাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত তারিখ অনুযায়ী, সাধারণ প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছর, ও কোটা প্রার্থীর বয়স ১৮ থেকে ৩২ বছর হতে হবে
বেতন৮,২৫০/- থেকে ৩০,২৩০/- টাকা
আবেদন করার পদ্ধতিঅনলাইনে/ডাকযোগে
আবেদন ফি১১২, ২২৩ ও ৩৩৫/- টাকা
ফি জমা দেওয়ার পদ্ধতিটেলিটক সিমের মাধ্যমে
আবেদন করার শুরুর তারিখ১৬ এপ্রিল ২০২৪ ইং সকাল ১০ ঘটিকা
আবেদন করার শেষ তারিখ১৫ মে ২০২৪ ইং বিকাল ৫ ঘটিকা

কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ ২০২৪ ইমেজ/PDF

আপনি আমাদের ওয়েবসাইট থেকেই Tax Commissioner Office Job Circular 2024 নোটিশ দেখতে ও সংগ্রহ করতে পারবেন। আমরা নিচে চাকরিপ্রার্থীদের সুবিধার্থে কর কমিশনার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর অফিসিয়াল ইমেজ সংযুক্ত করে দিয়েছি।

যদি আপনি নিচের সার্কুলার ইমেজ গুলো মনোযোগ সহকারে দেখেন তাহলে আপনি চলমান সকল কর কমিশনার কার্যালয় চাকরি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

আপনার জন্য আরও চাকরির খবর:



চট্টগ্রাম অঞ্চল-১ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

%E0%A6%95%E0%A6%B0%20%E0%A6%85%E0%A6%9E%E0%A7%8D%E0%A6%9A%E0%A6%B2 %E0%A7%A7%20%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%8B%E0%A6%97%20%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A8%E0%A7%AA %E0%A7%A7%E0%A6%95%E0%A6%B0%20%E0%A6%85%E0%A6%9E%E0%A7%8D%E0%A6%9A%E0%A6%B2 %E0%A7%A7%20%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%8B%E0%A6%97%20%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A8%E0%A7%AA %E0%A7%A8

প্রকাশ: বাংলাদেশ প্রতিদিন, ১৬ এপ্রিল ২০২৪ ইং।

আবেদন করার শুরুর তারিখ: ১৬ এপ্রিল ২০২৪ ইং সকাল ১০:০০ টা।

আবেদন করার শেষ তারিখ: ১৫ মে ২০২৪ ইং বিকাল ৫:০০ টা পর্যন্ত।

আবেদন করার ওয়েবসাইট: http://ctax1.teletalk.com.bd

আরো চাকরির খবর



কর কমিশনার কার্যালয় চাকরির আবেদন

কর কমিশনার কার্যালয় চাকরির আবেদন আপনাকে অনলাইনে করতে হবে বাংলাদেশের সরকারি চাকরির ওয়েবসাইট টেলিটক এর মাধ্যমে। অনলাইনে চাকরির আবেদন ফরম পূরণ করার জন্য আপনাকে এই ওয়েবসাইট tzc.teletalk.com.bd ভিজিট করতে হবে।

অনলাইনে চাকরির আবেদন ফরম পূরণ করার নিয়ম

  1. সর্বপ্রথম আপনাকে http:// tzc.teletalk.com.bd যেতে হবে চাকরির আবেদন পূরণ করার জন্য
  2. তারপর আপনাকে “Apply Now” বাটনে ক্লিক করতে হবে।
  3. আপনাকে আপনার চাকরির পদ নির্বাচন করতে হবে চাকরির আবেদন ফরম পূরণ করার জন্য।
  4. এখন আপনাকে “Yes” অথবা “No” সিলেক্ট করতে হবে। আপনি যদি অল জবস টেলিটক এর প্রিমিয়াম মেম্বার হন তাহলে “Yes” সিলেক্ট করবেন, আর যদি না হন তাহলে “No” ক্লিক করবেন।
  5. এখন আপনি কর কমিশনার কার্যালয়ে চাকরির আবেদন ফরম সঠিক তথ্য দিয়ে পূরণ করুন।
  6. এখন “Next” বাটনে ক্লিক করুন, পরবর্তী ধাপে যাওয়ার জন্য।
  7. এখন আপনার পরিষ্কার ছবি ও সিগনেচার পিকচার আপলোড করুন। কর কমিশন কার্যালয়ের অফিসিয়াল নোটিশ এর সাইজ অনুযায়ী। (ছবিরসাইজ সর্বোচ্চ ১০০ kb, সিগনেচারের সাইজ সর্বোচ্চ ৬০ kb)
  8. সর্বশেষ, “Submit” বাটনে ক্লিক করুন চাকরির আবেদন জমা দেওয়ার জন্য।
  9. চাকরির আবেদন ফরমটি প্রিন্ট করে নিন।

কর কমিশনার কার্যালয় চাকরির ফি জমা দেওয়ার নিয়ম

কর কমিশনার কার্যালয় অনলাইনে চাকরির আবেদন ফরম পূরণ করার পর ৭২ ঘণ্টার মধ্যে আপনার চাকরির পদের আবেদন ফ্রি টেলিটক প্রিপেইড সিমের মাধ্যমে জমা দিতে হবে। নিচে আমরা কিভাবে আপনি কর কমিশনার কার্যালয়ের চাকরির আবেদন ফি দিবেন তা উল্লেখ করে দিয়েছি।

প্রথম এসএমএস: TAX7 <স্পেস> ইউজার আইডি লিখে পাঠাতে হব 16222 নম্বরে।

উদাহারন: TAX7 BBAACC পাঠাতে হবে 16222 নাম্বারে।

আপনি এখন একটা ফিরতি মেসেজ পাবেন। এই মেসেজের মধ্যে নির্দেশনা থাকবে যে আপনাকে কিভাবে দ্বিতীয় মেসেজ করতে হবে চাকরিতে আবেদন করার জন্য। এবং প্রথম মেসেজ রিপ্লেতে আপনি পিন নাম্বার পাবেন এই পিন নাম্বার ব্যবহার করে দ্বিতীয় মেসেজ করতে হবে।

দ্বিতীয় এসএমএস: TAX7 <স্পেস> Yes <স্পেস>Pin পাঠাতে হবে 16222 নাম্বারে।

উদাহারন: TAX7 Yes Pin পাঠাতে হবে 16222 নাম্বারে।

সঠিকভাবে চাকরির আবেদন জমা দেওয়া হলে, কর কমিশনার কার্যালয় কর্তৃক একটি কনগ্রাচুলেশন্স ফিরতি মেসেজ পাবেন।

কর কমিশনার কার্যালয় চাকরির এডমিট কার্ড

কর কমিশনার কার্যালয়ে চাকরির এডমিট কার্ড প্রকাশিত হলে আপনি ইউজারনেম ও পাসওয়ার্ড দিয়ে টেলিটক ওয়েবসাইট থেকে আপনার চাকরির এডমিট কার্ড সংগ্রহ করতে পারবেন। কর কমিশনার কার্যালয়ের চাকরি এডমিট কার্ড প্রকাশিত হলে আপনাকে মেসেজ করে কর কমিশনার কার্যালয় জানিয়ে দেবে।

শেষ কথা,

আপনি যদি একজন যোগ্যতা সম্পন্ন ব্যক্তি হন কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ ২০২৪ অফিসিয়াল নোটিশ অনুযায়ী, তাহলে দ্রুত চাকরির জন্য আবেদন করুন।

এরকম কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর মত নিয়মিত সকল সরকারি চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করুন।

Leave a Comment