বাংলাদেশ বিমান বাহিনী নিয়োগ 2024 – (চলমান সকল সার্কুলার)

বাংলাদেশ বিমান বাহিনী নিয়োগ 2024

বিমান বাহিনী নিয়োগ 2024 প্রকাশিত হয়েছে https://baf.mil.bd তে। এই বিমান বাহিনী নিয়োগ ২০২৪ সার্কুলারের মাধ্যমে দুদার্ন্ত সুযোগ তৈরি হলো যারা বিমান বাহিনীতে চাকরি করতে আগ্রহী। আপনি আমাদের ওয়েবসাইট থেকে বাংলাদেশ বিমান বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি 2024 বিস্তারিত জানতে পারবেন, অফিসিয়াল নোটিশসহ। তাই মনোযোগ সহকারে বাংলাদেশ বিমান বাহিনী নিয়োগ 2024 পড়তে থাকুন।

বিমান বাহিনী নিয়োগ 2024

বিমান বাহিনী নিয়োগ 2024 প্রকাশের তারিখ ৩০ সেপ্টেম্বর ২০২৩, ০৬ এপ্রিল ২০২৪ ইং। এই জব সার্কুলারের মাধ্যমে বাংলাদেশ বিমান বাহিনী সার্কুলার অনুযায়ী বেসামরিক ও অফিসার ক্যাডেট পদে সার্কুলার অনুযায়ী লোককে নিয়োগ দিবে। আগ্রহী প্রার্থীদের কে অনলাইনে https://joinairforce.baf.mil.bd ওয়েবসাইটের মাধ্যমে চাকরির আবেদন ফরম পূরণ করতে হবে। অনলাইন চাকরির আবেদন করার শুরুর তারিখ ০১ নভেম্বর ২০২৩, ০১ মে ২০২৪ ইং ও আবেদন করার শেষ তারিখ ২৪ এপ্রিল ও ২৮ সেপ্টেম্বর ২০২৪ ইং।

বিমান বাহিনী নিয়োগ ২০২৪ সার্কুলার

আপনি যদি বাংলাদেশ বিমান বাহিনী নিয়োগ 2024 সম্পর্কিত অফিশিয়াল তথ্য জানতে চান, তাহলে আপনি আমাদের ওয়েবসাইট https://bdjobscircular.net এর সঠিক পোস্টে এসেছেন। এই পোস্টে আমরা বিমান বাহিনী নিয়োগ বিস্তারিত আলোচনা করেছি।

বাংলাদেশ বিমান বাহিনী নিয়োগ ২০২৪ সার্কুলার বাংলাদেশ বিমান বাহিনী কর্তৃক যোগ্যতার সম্পূর্ণ আগ্রহী ব্যক্তিদের উদ্দেশ্যে প্রকাশিত করেছে। এ সার্কুলারের শুধুমাত্র বাংলাদেশের যোগ্যতা সম্পন্ন নাগরিকরা চাকরির জন্য আবেদন করতে পারবে। আপনার যদি বাংলাদেশ বিমান বাহিনীতে চাকরি করার আগ্রহ থাকে এবং আপনি একজন যোগ্যতা সম্পন্ন সম্পন্ন ব্যক্তি হন তাহলে নিচে থেকে বিস্তারিত তথ্য জেনে সঠিক চাকরি করে আবেদন করুন।

বাংলাদেশ বিমান বাহিনী নিয়োগ 2024

প্রতিষ্ঠানবাংলাদেশ বিমান বাহিনী
কর্তৃপহ্মের ধরনসরকারি
জব নোটিশ প্রকাশের তারিখ৩০ সেপ্টেম্বর ২০২৩, ০৬ এপ্রিল ২০২৪ ইং
চাকরির ধরনসরকারি
চাকরির সময়স্থায়ী
মোট পদসার্কুলার অনুযায়ী
মোট লোকঅনিদিষ্ট
শিক্ষাগত যোগ্যতাসার্কুলার ইমেজে দেখুন
চাকরির আবেদন প্রক্রিয়াঅনলাইনে https://joinairforce.baf.mil.bd ওয়েবসাইটের মাধ্যমে চাকরির আবেদন করতে হবে
আবেদন করা শুরুর তারিখ০১ নভেম্বর ২০২৩, ০১ মে ২০২৪ ইং
আবেদন করার শেষ তারিখ২৪ এপ্রিল ও ২৮ সেপ্টেম্বর ২০২৪ ইং
আবেদন করার ওয়েবসাইটhttps://joinairforce.baf.mil.bd

বিমান বাহিনী নিয়োগ 2024 নোটিশ

চাকরি প্রার্থীরা যাতে ভালোভাবে বুঝতে পারে সেজন্য আমরা এই পোস্টে বাংলাদেশ বিমান বাহিনী নিয়োগ 2024 সার্কুলার নোটিশ সংযুক্ত করে দিয়েছি। নিচের সংযুক্ত নোটিশ থেকে আপনি এই সার্কুলার সম্পর্কিত সকল তথ্য জানতে পারবেন খুব সহজে। তাছাড়া আপনি ইচ্ছা করলে খুব সহজে আমাদের ওয়েবসাইট থেকে বিমান বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সংগ্রহ করতে পারবেন।

আপনার জন্য আরও চাকরির খবর:



৯১ BAFA কোর্স সার্কুলার ২০২৪

%E0%A6%AC%E0%A6%BE%E0%A6%82%E0%A6%B2%E0%A6%BE%E0%A6%A6%E0%A7%87%E0%A6%B6%20%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%AE%E0%A6%BE%E0%A6%A8%20%E0%A6%AC%E0%A6%BE%E0%A6%B9%E0%A6%BF%E0%A6%A8%E0%A7%80%20%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%8B%E0%A6%97%202024

সূত্র: দৈনিক যুগান্তর, ০৬ এপ্রিল ২০২৪ ইং।

আবেদন শুরুর তারিখ ও সময়: ০১ মে ২০২৪ ইং।

আবেদনের শেষ তারিখ ও সময়: ২৮ সেপ্টেম্বর ২০২৪ ইং।

আবেদনের ওয়েবসাইট: https://joinairforce.baf.mil.bd

৯০ BAFA কোর্স সার্কুলার ২০২৪

৯০ BAFA কোর্স সার্কুলার ২০২৩

প্রকাশ: বাংলাদেশ প্রতিদিন, ৩০ সেপ্টেম্বর ২০২৩ ইং।

আবেদন করার পদ্ধতি: অনলাইন।

আবেদন শুরুর তারিখ: ০১ নভেম্বর ২০২৩ ইং।

আবেদন করার শেষ তারিখ: ২৪ এপ্রিল ২০২৪ ইং।

অনলাইন আবেদনপত্র জমা দেওয়ার ওয়েবসাইট: https://joinairforce.baf.mil.bd

আরো চাকরির খবর



বিমান বাহিনী চাকরির আবেদন

বাংলাদেশ বিমান বাহিনীতে চাকরির আবেদন অনলাইনে https://joinairforce.baf.mil.bd ওয়েবসাইটে গিয়ে করতে হবে। চাকরির আবেদন প্রক্রিয়া অবশ্যই বাংলাদেশ বিমান বাহিনী নিয়োগ ২০২৪ সার্কুলার অফিশিয়াল নোটিশ অনুযায়ী হতে হবে।

বিমান বাহিনী চাকরির আবেদন ফরম পূরণ

বাংলাদেশ বিমান বাহিনী চাকরির আবেদন ফরম পূরণ করার জন্য আপনাকে অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। সেখানে গিয়ে নিচের দেওয়া পদ্ধতি অনুসরণ করে চাকরির আবেদন ফরম পূরণ করতে হবে।

  1. সর্বপ্রথম আপনাকে এই ওয়েব সাইটে যেতে হবে https://joinairforce.baf.mil.bd.
  2. তারপর আপনাকে আপনার সার্কুলার নির্বাচন করে, ক্লিক করতে হবে।
  3. তারপর সঠিক তথ্য দিয়ে অ্যাপ্লিকেশন ফরম পূরণ করতে হবে।
  4. সর্বশেষ ”Submit” বাটনে ক্লিক করতে হবে।

বিমান বাহিনী চাকরির আবেদন ফি

আপনাকে অবশ্যই আপনার নির্বাচিত চাকরির পদের জন্য আবেদন ফি জমা দিতে হবে চাকরির আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করার জন্য। দয়া করে চাকরির আবেদন ফি জমা দেওয়ার জন্য অফিশিয়াল নোটিশ ফলো করে চাকরির আবেদন ফি জমা দিয়ে দিন।

সার্কুলার নিয়ে শেষ কথা,

আমার কাছে মনে হয়, আপনি বাংলাদেশ বিমান বাহিনী নিয়োগ 2024 সম্পর্কিত সকল প্রয়োজনীয় বিষয়বস্তু জেনে গেছেন। এখন আপনি আপনার পছন্দের চাকরিতে আবেদন করতে পারবেন। তারপরও আপনার যদি কোন প্রশ্ন থাকে এই বিমান বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি 2024 সম্পর্কিত, তাহলে আমাকে কমেন্ট করে জানান।

আপনার কাছে আমার একটা অনুরোধ, আপনার যদি নিয়মিত বাংলাদেশের সরকারি চাকরির খবরের প্রয়োজন হয়, তাহলে আমাদের ওয়েবসাইটটি আপনি নিয়মিত ভিসিট করতে পারেন। আমরা নিয়মিত বাংলাদেশের সকল সরকারি চাকরির খবর আপডেট আমাদের ওয়েবসাইটে প্রকাশ করি।

Leave a Comment