পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – সকল জেলা দেখুন

পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ কর্তৃপক্ষ হতে প্রকাশিত হয়েছে। বাংলাদেশের যোগ্যতা সম্পন্ন নিদিষ্ট জেলার সরকারি চাকরি প্রার্থীরা পৌরসভা কার্যালয় নিয়োগ ২০২৪ এ আবেদন করতে পারবে। তবে আবেদন করার পূর্ব শর্ত হলো অবশ্যই পৌরসভা কার্যালয় নিয়োগ ২০২৪ সার্কুলার অনুযায়ী শিক্ষাগত যোগ্যতা, ও অন্যান্য অভিজ্ঞতা থাকতে হবে।

আমাদের ওয়েবসাইটে আগ্রহী ব্যক্তিদের উদ্দেশ্যে Municipality Job Circular 2024 এর অফিশিয়াল চাকরি বিজ্ঞপ্তি সহ সকল প্রয়োজনীয় তথ্য উল্লেখ করেছি। আপনি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়েন তাহলে, পৌরসভা কার্যালয় চাকরির সার্কুলার বিষয়ে বিস্তারিত জানতে পারবেন।

পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশের তারিখ ২৮ মার্চ ২০২৪ ইং। পৌরসভা কার্যালয় এই সার্কুলারের মাধ্যমে মোট ১৩ জনকে ১১টি চাকরির ক্যাটাগরি পদে চাকরি দিবে। আগ্রহী ব্যক্তিদেরকে পৌরসভা কার্যালয় চাকরির আবেদন করতে হবে সরাসরি/ডাকযোগে। পৌরসভা কার্যালয় জব সার্কুলার ২০২৪ আবেদন করার শেষ তারিখ ২৫ এপ্রিল ২০২৪ ইং।

পৌরসভা কার্যালয় নিয়োগ ২০২৪

যারা ২০২৪ সালে সরকারি চাকরিতে আবেদন করতে চান, তাদের জন্যে পৌরসভা কার্যালয় নিয়োগ ২০২৪ দারুন একটি সুযোগ। অফিসিয়াল বিজ্ঞপ্তিতে উল্লেখিত তারিখ অনুযায়ী ১৮ থেকে ৩০ বছরের যোগ্যতার সম্পন্ন নাগরিকরা তাদের যোগ্যতা অনুযায়ী চাকরির পদে আবেদন করতে পারবে।

তবে কোটা প্রার্থী (মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা, এবং শারীরিক প্রতিবন্ধী) এর ক্ষেত্রে পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদনের বয়স সর্বোচ্চ বয়সীমা ১৮ থেকে ৩২ বছর পর্যন্ত। চাকরি পেতে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে চাকরির পদের ফরম সংগ্রহ করে সঠিক নিয়মে আবেদন করতে হবে।

এছাড়াও পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ চাকরির আবেদন ফি পে অর্ডার/ব্যাংক ড্রাফটের মাধ্যমে জমা দিতে হবে। পৌরসভা কার্যালয় চাকরির আবেদন ফি চাকরির পদ অনুযায়ী দিতে হবে।

পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

নিয়োগকর্তার নামপৌরসভা কার্যালয়
নিয়োগকর্তার ধরনসরকারি
প্রকাশের তারিখ২৮ মার্চ ২০২৪ ইং
চাকরির ধরনসরকারি চাকরি
চাকরির সময়স্থায়ী চাকরি
মোট ক্যাটাগরি১১টি
মোট লোক১৩ জন
শিক্ষাগত যোগ্যতাকোন স্বীকৃত বিশ্ববিদ্যালয়, বা কোন স্বীকৃত বোর্ড থেকে এসএসসি পাশ, এইচএসসি পাশ, স্নাতক পাশ হতে হবে
চাকরির স্থাননিদিষ্ট নয়
লিঙ্গনারী ও পুরুষ উভয়ই চাকরির পদ অনুযায়ী আবেদন করতে পারবে
অভিজ্ঞতানতুনরা, ও অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিরা উভয়রা চাকরির পদ অনুযায়ী চাকরিতে আবেদন করতে পারবে
বয়সচাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত তারিখ অনুযায়ী, সাধারণ প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছর, ও কোটা প্রার্থীর বয়স ১৮ থেকে ৩২ বছর হতে হবে
বেতন৮,২৫০/- থেকে ৩২, ২৪০/- টাকা
আবেদন করার পদ্ধতিসরাসরি/ডাকযোগে
আবেদন ফিচাকরির বিজ্ঞপ্তি দেখুন
ফি জমা দেওয়ার পদ্ধতিসার্কুলার অনুযায়ী
আবেদন করার শুরুর তারিখ২৮ মার্চ ২০২৪ ইং
আবেদন করার শেষ তারিখ২৫ এপ্রিল ২০২৪ ইং

যোগাযোগের ঠিকানা

নামপৌরসভা কার্যালয়
কর্তৃপক্ষের ধরনসরকারি
ইমেইল
ফোন নাম্বার
ফ্যাক্স নাম্বার
ঠিকানা
ওয়েবসাইট

পৌরসভা কার্যালয় নিয়োগ ২০২৪ ইমেজ/pdf

আপনি খুব সহজেই পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর অফিশিয়াল ইমেজ এখানে দেখতে পাবেন। আপনাকে মনোযোগ সহকারে নিচের সংযুক্ত করা পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অফিসিয়াল ইমেজ শেষ পর্যন্ত পড়তে হবে। মনোযোগ দিয়ে অফিসিয়াল সার্কুলার ইমেজ পড়লে সকল তথ্য আপনি ভালো করে জানতে পারবেন। সকল তথ্য জানতে নিচের সংযুক্ত করা সার্কুলার ইমেজ মনোযোগ দিয়ে পড়ুন।




আপনার জন্য আরও চাকরির খবর:



গোসাইরহাট শরীয়তপুর পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

%E0%A6%97%E0%A7%8B%E0%A6%B8%E0%A6%BE%E0%A6%87%E0%A6%B0%E0%A6%B9%E0%A6%BE%E0%A6%9F%20%E0%A6%B6%E0%A6%B0%E0%A7%80%E0%A6%AF%E0%A6%BC%E0%A6%A4%E0%A6%AA%E0%A7%81%E0%A6%B0%20%E0%A6%AA%E0%A7%8C%E0%A6%B0%E0%A6%B8%E0%A6%AD%E0%A6%BE%20%E0%A6%95%E0%A6%BE%E0%A6%B0%E0%A7%8D%E0%A6%AF%E0%A6%BE%E0%A6%B2%E0%A6%AF%E0%A6%BC%20%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%8B%E0%A6%97%20%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%9C%E0%A7%8D%E0%A6%9E%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BF%20%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A8%E0%A7%AA

প্রকাশ: দৈনিক যুগান্তর, ২৮ মার্চ ২০২৪ ইং।

আবেদন করা শেষ তারিখ: ২৫ এপ্রিল ২০২৪ ইং।

আবেদন করার পদ্ধতি: অফলাইনে।

আরো চাকরির খবর



পৌরসভা কার্যালয় চাকরির আবেদন করার পদ্ধতি

আপনি যদি পৌরসভা কার্যালয় চাকরিতে আবেদন করতে অবশ্যই আপনাকে অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করতে হবে। কেননা পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি চাকরির আবেদন ফরম কর্তৃপক্ষের ওয়েবসাইট থেকেই সংগ্রহ করতে হবে।

পৌরসভা কার্যালয় চাকরির আবেদনপত্র সংগ্রহের পর সঠিকভাবে সকল তথ্য দিয়ে ভরাট করে চাকরির আবেদন ফি সহ কর্তৃপক্ষের ঠিকানায় নির্দিষ্ট সময়ের মধ্যে পৌঁছাতে হবে। চাকরির আবেদন করা সম্পূর্ণ প্রক্রিয়া আমরা নিচে উল্লেখ করে দিয়েছি। চাকরিতে আবেদন করতে চাইলে নিচের দেওয়া নিয়ম ভালো করে অনুসরণ করুন।




পৌরসভা কার্যালয় চাকরির আবেদনপত্র প্রেরণ করার নিয়ম

  • সর্বপ্রথম, পৌরসভা কার্যালয় অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে চাকরির আবেদন ফরমের পিডিএফ ফাইল সংগ্রহ করুন।
  •  তারপর  সঠিক তথ্য দিয়ে পৌরসভা কার্যালয় চাকরির আবেদন ফরম পূরণ করতে হবে। 
  •  চাকরির আবেদন ফি পে অর্ডার/ ব্যাংকের ড্রাফ্টের মাধ্যমে জমা দিতে হবে।
  •  সর্বশেষ, আপনাকে পৌরসভা কার্যালয় চাকরির আবেদন ফরম নাম অফিশিয়াল ঠিকানায় পাঠাতে হবে।

পৌরসভা কার্যালয় চাকরির পরীক্ষা

অন্যান্য সরকারি চাকরির মতই আপনাকে পৌরসভা কার্যালয় চাকরির পরীক্ষা দিতে হবে। পৌরসভা কার্যালয় চাকরির পরীক্ষা ০২টি ধাপে হয়ে থাকে। ধাপ ০২টি হলােঃ

  1.  লিখিত পরীক্ষা
  2.  মৌখিক পরীক্ষা
  3.  কম্পিউটার ব্যবহারে দক্ষতা পরীক্ষা। (পদ হিসাবে)।

যারা লিখিত পরীক্ষায় পাশ করবে তারাই মৌখিক পরীক্ষার জন্য উত্তীর্ণ হবে। মৌখিক পরীক্ষার সময় প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে নিয়ে আসতে হবে। নিচে প্রয়োজনীয়  কাগজপত্র গুলো উল্লেখ করা হলো।

  •  জাতীয় পরিচয় পত্র। (ভোটার আইডি কার্ড)
  •  সকল স্তরের শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট।
  •   চাকরির কোটাতে আবেদন করলে, চাকরির কোটার সনদপত্র। (প্রতিবন্ধী, মুক্তিযুদ্ধা, উপজাতি)
  •  চারিত্রিক সনদপত্র।
  •  নাগরিকত্ব সনদপত্র।
  •  চাকরির আবেদনের কপি।

পৌরসভা কার্যালয় চাকরির পরীক্ষার সময়সূচী

চাকরিপ্রার্থীদের কে সকল পদের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষা দিতে হবে, পৌরসভা কার্যালয় কর্তৃক চাকরির জন্য নির্বাচিত হওয়ার জন্য। পৌরসভা কার্যালয় পরীক্ষা গ্রহনের সময়সূচী, পরীক্ষার কেন্দ্র সহ পরীক্ষা সম্পর্কিত সকল তথ্য আপনাকে চাকরির আবেদন ফরমে দেওয়া মোবাইল নাম্বারে জানিয়ে দেওয়া হবে।

তাছাড়া আপনি পৌরসভা কার্যালয় অফিশিয়াল ওয়েবসাইটে থেকে চাকরির পরীক্ষার সময়সূচি সহ, চাকরি পরীক্ষার বিস্তারিত জানতে পারবেন।

শেষ কথা,

আমার কাছে মনে হয়, পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কে আপনি সকল তথ্য জানতে পেরেছেন। এখন আপনাকে চাকরি পাওয়ার জন্য, পৌরসভা কার্যালয় চাকরিতে সঠিকভাবে সার্কুলার ইমেজ অনুযায়ী আবেদন করতে হবে।

আমি আপনাকে সতর্ক করতে চাই যে, অবশ্যই আপনার পছন্দের চাকরিতে আবেদন করার পূর্বে পৌরসভা কার্যালয় নিয়োগ ২০২৪ সার্কুলার সম্পর্কে বিস্তারিত জেনে নিবেন। কেননা চাকরির পাওয়ার করব শর্ত হলো চাকরি সঠিকভাবে আবেদন করা।

Leave a Comment