পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – ০৭টি শূন্য পদ

পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ জনবল নিয়োগ দেওয়ার উদ্দেশ্যে কর্তৃপক্ষ হতে চাকরিপ্রার্থীদের জন্য প্রকাশ করা হয়েছে। এটিতে বাংলাদেশের সকল যোগ্যতা সম্পন্ন নাগরিকরা তাদের চাকরির জন্য আবেদন করতে পারবে। চাকরির আবেদন পত্র অবশ্যই নির্দিষ্ট সময়ের মধ্যে সঠিকভাবে কর্তৃপক্ষের কাছে প্রেরণ করতে হবে।

আপনি যদি একজন পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরিপ্রার্থী হয়ে থাকেন, তাহলে সঠিক জায়গায় এসেছেন। এখানে পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ ২০২৪ (Payra Port Authority Job Circular 2024) সম্পর্কে সকল তথ্য জানতে পারবেন। এর জন্য মনোযোগ সহকারে আপনাকে শেষ পর্যন্ত পায়রা বন্দর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ দেখতে হবে।

পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশের তারিখ ১৩ ডিসেম্বর ২০২৩ ইং। পায়রা বন্দর কর্তৃপক্ষ এ সার্কুলারটি প্রকাশ করেছে ০৭ জনকে ০৬টি চাকরির ক্যাটাগরি পদে নিয়োগ দেওয়ার জন্যে। চাকরিপ্রার্থীদের কে অনলাইনে পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির আবেদন করতে হবে।

অনলাইনে চাকরির আবেদনপত্র জমা দেওয়ার ওয়েবসাইট http://ppa.teletalk.com.bd। চাকরির আবেদনপত্র জমা দেওয়ার সময় ১৭ ডিসেম্বর ২০২৩ ইং সকাল ১০ টা থেকে ৩০ ডিসেম্বর ২০২৩ ইং বিকাল ৫টা পর্যন্ত। চাকরির আবেদন ফি ১১২, ৩৩৪, ও ৬৬৯ টাকা।

পায়রা বন্দর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আশা করি পায়রা বন্দর চাকরিপ্রার্থীদের কাছে পায়রা বন্দর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ ভালো একটি সংবাদ। কেননা এই সার্কুলারে পায়রা বন্দর চাকরি প্রার্থীরা তাদের যোগ্যতা অনুযায়ী চাকরির পদে আবেদন করতে পারবে। আবেদন অবশ্যই পায়রা বন্দর কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী হতে হবে।

এই সার্কুলারে আরেকটি ভালো বিষয় হচ্ছে, একাধিক শূন্য পদ থাকায় সার্কুলার চাকরি পাওয়া সম্ভবনা বেশি। এজন্য আপনার যোগ্যতা অনুযায়ী শূন্য পদ যদি সার্কুলার থেকে থাকে তাহলে দেরি না করে চাকরির পদে আবেদন করে ফেলে।

অবশ্যই পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির আবেদন আপনাকে অনলাইনে টেলিটক ওয়েবসাইটের মাধ্যমে করতে হবে। এছাড়াও চাকরির আবেদন ফি নির্দিষ্ট সময়ের মধ্যে টেলিটক প্রিপেইড মোবাইল নাম্বার ব্যবহার করে জমা দিতে হবে। অবশ্যই চাকরির আবেদন প্রক্রিয়াটি পায়রা বন্দর নিয়োগ ২০২৪ সার্কুলার নোটিশ অনুযায়ী হতে হবে।

পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ ২০২৪

প্রতিষ্ঠান পায়রা বন্দর কর্তৃপক্ষ
প্রতিষ্ঠানের ধরন সরকারি
প্রকাশের তারিখ ১২ ডিসেম্বর ২০২৩ ইং
চাকরির ধরন সরকারি চাকরি
চাকরির সময় স্থায়ী চাকরি
মোট পদ ০৬টি
মোট লোক ০৭ জন
শিক্ষাগত যোগ্যতা ন্যূনতম এসএসসি পাশ
চাকরির স্থান কলাপাড়া, পটুয়াখালী
লিঙ্গ নারী ও পুরুষ উভয়
অভিজ্ঞতা বিনা অভিজ্ঞতায় চাকরিতে আবেদন করা যাবে
বয়স ০১ ডিসেম্বর ২০২৩ ইং তারিখে ১৮ থেকে ৩০ বছর হতে হবে
বেতন ৮,২৫০ থেকে ৫৩,০৬০ টাকা
আবেদন করার পদ্ধতি অনলাইনে
চাকরির আবেদন ফি ১১২, ৩৩৪, ও ৬৬৯ টাকা
চাকরির ফি জমা দেওয়ার পদ্ধতি টেলিটক প্রিপেইড মোবাইল নাম্বার
চাকরির আবেদন শুরুর তারিখ ১৭ ডিসেম্বর ২০২৩ ইং সকাল ১০ টা 
চাকরির আবেদন শেষ তারিখ ৩০ ডিসেম্বর ২০২৩ ইং বিকাল ৫টা
চাকরির আবেদন করার ওয়েবসাইট http://ppa.teletalk.com.bd/

যোগাযোগের ঠিকানা

নাম পায়রা বন্দর কর্তৃপক্ষ
কর্তৃপক্ষের ধরন সরকারি
ইমেইল payraport@ppa.gov.bd
ফোন নাম্বার +৮৮০৯৬ ১০২০ ২২২২
ফ্যাক্স নাম্বার +৮৮০৯৬ ১০২০ ২২৬৬
ঠিকানা কলাপাড়া, পটুয়াখালী পটুয়াখালী-৮৬৫০
ওয়েবসাইট http://ppa.gov.bd

পায়রা বন্দর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ ইমেজ/pdf

পায়রা বন্দর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অফিশিয়ালি ইমেজ এখানে প্রকাশ করা হয়েছে। যা থেকে আপনি খুব সহজে পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ 2023 সম্পর্কিত সকল প্রয়োজনীয় তথ্য জানতে পারবেন। 

দয়া করে পায়রা বন্দর জব সার্কুলার ২০২৪ সম্পর্কে বিস্তারিত জানতে, সংযুক্ত করা সার্কুলার ইমেজ ভালো করে দেখে নিন। এছাড়াও আপনি চাইলে খুব সহজে এখান থেকে পায়রা বন্দর চাকরির বিজ্ঞপ্তি ইমেজ সংগ্রহ করতে পারবেন।

আরো চাকরির খবর



%E0%A6%AA%E0%A6%BE%E0%A6%AF%E0%A6%BC%E0%A6%B0%E0%A6%BE%20%E0%A6%AC%E0%A6%A8%E0%A7%8D%E0%A6%A6%E0%A6%B0%20%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%8B%E0%A6%97%20%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%9C%E0%A7%8D%E0%A6%9E%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BF%20%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A8%E0%A7%A9

সূত্র: ইত্তেফাক, ১২ ডিসেম্বর ২০২৩ ইং।

চাকরির আবেদন করার মাধ্যম: অনলাইনে।

অনলাইনে চাকরির আবেদন শুরুর তারিখ: ১৭ ডিসেম্বর ২০২৩ ইং।

অনলাইনে চাকরির আবেদন শেষ তারিখ: ৩০ ডিসেম্বর ২০২৩ ইং।

অনলাইনে চাকরির আবেদনপত্র জমা দেওয়ার ওয়েবসাইট: http://ppa.teletalk.com.bd

পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির আবেদন

আমরা এখন পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরি পাওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ বিষয় চাকরির আবেদন নিয়ে আলোচনা করব। পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির আবেদন অনলাইনে http://ppa.teletalk.com.bd ওয়েবসাইটে প্রবেশ করে সম্পন্ন করতে হবে।

এছাড়াও অবশ্যই আগ্রহী ব্যক্তিদের কে তাদের নির্বাচিত চাকরির পদের আবেদন ফি টেলিটক প্রিপেইড মোবাইল নাম্বার মাধ্যমে পাঠাতে হবে। চাকরির আবেদন ফি অনলাইনে চাকরির আবেদন পত্র পূরণের ৭২ ঘণ্টার মধ্যে দিতে হবে।

পায়রা বন্দর চাকরির অনলাইন আবেদনপত্র পূরণ করার নিয়ম

  1. সর্বপ্রথম আপনাকে http://ppa.teletalk.com.bd যেতে হবে চাকরির আবেদন পূরণ করার জন্য
  2. তারপর আপনাকে “Apply Now” বাটনে ক্লিক করতে হবে।
  3. আপনাকে আপনার পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির পদ নির্বাচন করতে হবে চাকরির আবেদন ফরম পূরণ করার জন্য।
  4. এখন আপনাকে “Yes” অথবা “No” সিলেক্ট করতে হবে। আপনি যদি অল জবস টেলিটক এর প্রিমিয়াম মেম্বার হন তাহলে “Yes” সিলেক্ট করবেন, আর যদি না হন তাহলে “No” ক্লিক করবেন।
  5. এখন আপনি পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির আবেদন ফরম সঠিক তথ্য দিয়ে পূরণ করুন।
  6. এখন “Next” বাটনে ক্লিক করুন, পরবর্তী ধাপে যাওয়ার জন্য।
  7. এখন আপনার পরিষ্কার ছবি ও সিগনেচার পিকচার আপলোড করুন। পায়রা বন্দর কর্তৃপক্ষ অফিসিয়াল নোটিশ এর সাইজ অনুযায়ী। (ছবিরসাইজ সর্বোচ্চ ১০০ kb, সিগনেচারের সাইজ সর্বোচ্চ ৬০ kb)
  8. সর্বশেষ, “Submit” বাটনে ক্লিক করুন চাকরির আবেদন জমা দেওয়ার জন্য।
  9. চাকরির আবেদন ফরমটি প্রিন্ট করে নিন।

পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির ফি জমা দেওয়ার নিয়ম

নোট: আপনার সংগ্রহীত চাকরির অনলাইন আবেদন কপিতে “User ID” দেখতে পাবেন। ওই ইউজার আইডি ব্যবহার করে আপনাকে চাকরির আবেদন ফি জমা দিতে হবে।

জানা জুরুরি: চাকরিপ্রার্থীদের কে অবশ্যই অনলাইনে চাকরির আবেদন ফরম পূরণ করার পর 72 ঘন্টার মধ্যে টেলিটক প্রিপেইড সিমের মাধ্যমে চাকরির আবেদন ফি জমা দিতে হবে। 

প্রথম এসএমএস: PPA <স্পেস> ইউজার আইডি লিখে পাঠাতে হব 16222 নম্বরে।

উদাহারন: PPA BBAACC পাঠাতে হবে 16222 নাম্বারে।

আপনি এখন একটা ফিরতি মেসেজ পাবেন। এই মেসেজের মধ্যে নির্দেশনা থাকবে যে আপনাকে কিভাবে দ্বিতীয় মেসেজ করতে হবে চাকরিতে আবেদন করার জন্য। এবং প্রথম মেসেজ রিপ্লেতে আপনি পিন নাম্বার পাবেন এই পিন নাম্বার ব্যবহার করে দ্বিতীয় মেসেজ করতে হবে।

দ্বিতীয় এসএমএস: PPA <স্পেস> Yes <স্পেস>Pin পাঠাতে হবে 16222 নাম্বারে।

উদাহারন: PPA Yes Pin পাঠাতে হবে 16222 নাম্বারে।

সঠিকভাবে চাকরির আবেদন জমা দেওয়া হলে, পায়রা বন্দর কর্তৃপক্ষ কর্তৃক একটি কনগ্রাচুলেশন্স ফিরতি মেসেজ পাবেন।

পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির পরীক্ষা

অন্যান্য সরকারি চাকরির মতই আপনাকে পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির পরীক্ষা দিতে হবে। পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির পরীক্ষা ০২টি ধাপে হয়ে থাকে। ধাপ ০২টি হলােঃ

  1.  লিখিত পরীক্ষা
  2.  মৌখিক পরীক্ষা
  3.  কম্পিউটার ব্যবহারে দক্ষতা পরীক্ষা। (পদ হিসাবে)।

যারা লিখিত পরীক্ষায় পাস করবে তারাই মৌখিক পরীক্ষার জন্য উত্তীর্ণ হবে। মৌখিক পরীক্ষার সময় প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে নিয়ে আসতে হবে। নিচে প্রয়োজনীয়  কাগজপত্র গুলো উল্লেখ করা হলো।

  •  জাতীয় পরিচয় পত্র। (ভোটার আইডি কার্ড)
  •  সকল স্তরের শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট।
  •   চাকরির কোটাতে আবেদন করলে,  চাকরির কোটার সনদপত্র। (প্রতিবন্ধী, মুক্তিযুদ্ধা, উপজাতি)
  •  চারিত্রিক সনদপত্র।
  •  নাগরিকত্ব সনদপত্র।
  •  চাকরির আবেদনের কপি।

পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির প্রবেশপত্র

পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর  প্রবেশপত্র প্রকাশিত হলে আপনি ইউজারনেম ও পাসওয়ার্ড দিয়ে টেলিটক ওয়েবসাইট থেকে আপনার চাকরির  প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন। পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরি এডমিট কার্ড প্রকাশিত হলে আপনাকে মেসেজ করে পায়রা বন্দর কর্তৃপক্ষ জানিয়ে দেবে।

পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির পরীক্ষার সময়সূচী

 চাকরিপ্রার্থীদের কে সকল পদের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষা দিতে হবে, পায়রা বন্দর কর্তৃপক্ষ কর্তৃক চাকরির জন্য নির্বাচিত হওয়ার জন্য। পায়রা বন্দর কর্তৃপক্ষ পরীক্ষা গ্রহনের সময়সূচী, পরীক্ষার কেন্দ্র সহ পরীক্ষা সম্পর্কিত সকল তথ্য আপনাকে চাকরির আবেদন ফরমে দেওয়া মোবাইল নাম্বারে জানিয়ে দেওয়া হবে। 

তাছাড়া আপনি পায়রা বন্দর কর্তৃপক্ষ অফিশিয়াল ওয়েবসাইটে থেকে চাকরির পরীক্ষার সময়সূচি সহ, চাকরি পরীক্ষার বিস্তারিত জানতে পারবেন।

শেষ কথা,

আপনি যেহেতু এখন পর্যন্ত আর্টিকেলটি পড়েছেন, সেহেতু আমি বলতে পারি আপনি পায়রা বন্দর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কিত সকল দরকারি তথ্য জানতে পেরেছেন। এখন আপনার উচিত, আপনার যোগ্যতা অনুযায়ী চাকরির পদে সঠিকভাবে আবেদন করা।

কেননা চাকরির আবেদন যদি আপনি সঠিকভাবে না করতে পারেন তাহলে পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির আবেদন গ্রহণ করবে না। আর চাকরির আবেদন গ্রহণ না করলে চাকরি পাওয়া যাবে না। এজন্য চাকরির আবেদন করার পূর্বে সকল তথ্য ভালো করে জেনে চাকরিতে আবেদন করুন।

Leave a Comment