নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – ১১ জনকে নিবে

নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ ইং প্রকাশিত হয়েছে। ২০২৪ সালে নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ একটি দুর্দান্ত সরকারি চাকরির খবর। 

আমরা এই সরকারি চাকরির খবর আমাদের ওয়েবসাইটে প্রকাশ করতে পেরে আমরা আনন্দ বোধ করতেছি কেন না, Department of Shipping DOS Job Circular 2024 দ্বারা নৌ পরিবহন অধিদপ্তরে সরকারি চাকরির জন্য আমাদের দেশের বেকার লোকেরা, যাদের শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা আছে, তারা আবেদন করতে পারবে।

নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ তাদের জন্য এখানে প্রকাশিত হয়েছে, যারা নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ ২০২৪ প্রকাশিত হওয়ার জন্য অধির আগ্রহ করতেছিল। সুসংবাদটি হল নৌ পরিবহন মন্ত্রণালয় অধীনের নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হল আজকে।

বাংলাদেশ নৌ পরিবহন অধিদপ্তর ১৩ জনকে নিয়োগ দিতে যাচ্ছে, ০৬টি পদে। চাকরিত আবেদন শুরু হবে ২৪ আগস্ট ২০২৩ ইং থেকে আবেদন শেষ হবে ২৮ সেপ্টেম্বর ২০২৩ ইং। আগ্রহী প্রার্থীদেরকে এই http://dos.gov.bd ওয়েবসাইটে গিয়ে “অভ্যন্তরীণ ই-সেবাসমূহ” এ থেকে চাকরির জন্য আবেদন করতে হবে। চাকরির আবেদন ফি ১০০ ও ২০০ টাকা।

নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ ২০২৪

 প্রতিষ্ঠান নৌ পরিবহন অধিদপ্তর
প্রতিষ্ঠানের ধরন  সরকারি
সার্কুলার প্রকাশের তারিখ ২৪ আগস্ট ২০২৩ ইং
চাকরির ধরন সরকারি চাকরি
চাকরির সময়  ফুল টাইম সরকারি চাকরি
মোট পদ ০৬
মোট লোক ১৩
শিক্ষাগত যোগ্যতা এসএসসি পাশ, এইচএসসি পাশ, স্নাতক পাশ
চাকরির আবেদন প্রক্রিয়া আগ্রহী প্রার্থীদেরকে এই http://dos.gov.bd ওয়েবসাইটে গিয়ে “অভ্যন্তরীণ ই-সেবাসমূহ” এ থেকে চাকরির জন্য আবেদন করতে হবে।
আবেদন করা শুরুর তারিখ ২৪-০৮-২০২৩
আবেদন করার শেষ তারিখ ২৮ সেপ্টেম্বর ২০২৩ ইং
আবেদন করার ওয়েবসাইট http://dos.gov.bd

নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ ২০২৪ ইমেজ/pdf

আপনার প্রতি আমার পরামর্শ হচ্ছে, এই সরকারি চাকরিতে আবেদন করার পূর্বে অবশ্যই ভালো করে নিচের দেওয়া অফিশিয়াল চাকরির নোটিশটি পড়ে নিবেন। নিচের নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ নোটিশ, নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ হতে প্রকাশিত।

আরো চাকরির খবর



নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ ২০২৩

প্রকাশ: ইত্তেফাক, ২৪ আগস্ট ২০২৩ ইং।

আবেদন করার পদ্ধতি: অনলাইন।

আবেদন করার শুরুর তারিখ: ২৪ আগস্ট ২০২৩

আবেদন করার শেষ তারিখ: ২৮ সেপ্টেম্বর ২০২৩

অনলাইন আবেদনপত্র পূরণ করার ওয়েবসাইট: http://dos.gov.bd।

নৌ পরিবহন অধিদপ্তর চাকরির আবেদন

নৌ পরিবহন অধিদপ্তর চাকরির আবেদন অবশ্যই অফিশিয়াল নোটিশ অনুযায়ী ১৬ ২৫-০১-২০২৩ ও ১৮-০২-২০২৩ তারিখের মধ্যে সম্পন্ন করতে হবে। নৌ পরিবহন অধিদপ্তরচাকরির অনলাইন আবেদন ফরম পূরণ করার জন্য আপনাকে এই http://dos.gov.bd ওয়েবসাইট ভিজিট করতে হবে।

 এই ওয়েবসাইটে গিয়ে আপনার কাঙ্খিত চাকরির পদ নির্বাচন করে সঠিকভাবে অনলাইনে চাকরির আবেদন ফরম পূরণ করতে হবে। চাকরির আবেদন ফরম পূরণ করার পর চাকরির আবেদন ফি জমা দিতে হবে।

 আপনাকে কিভাবে চাকরির আবেদন ফি দিতে হবে এর বিস্তারিত আপনি অফিশিয়াল নোটিশে পরিষ্কারভাবে দেখতে পাবেন। তাই আপনি অবশ্যই চাকরিতে আবেদন করার পূর্বে আমাদের ওয়েবসাইটের সংযুক্ত করা অফিশিয়াল নোটিশ ভালোভাবে দেখে তারপর আপনার পছন্দের চাকরির আবেদন সম্পন্ন করবেন।

শেষ কথা,

আপনার যদি বাংলাদেশের চাকরির খবরের প্রয়োজন হয় তাহলে আপনি আমাদের ওয়েবসাইটটি আপনার ওয়েব ব্রাউজারের বুকমার্কের সেভ করে রাখতে পারেন পরবর্তী সময়ে খুব সহজে আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য।

 আমরা প্রতিনিয়ত বাংলাদেশের সকল সরকারি চাকরির খবর আমাদের ওয়েবসাইটে প্রকাশ করি, যেমন নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ ২০২৪ আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি।

Leave a Comment