নৌবাহিনী নিয়োগ ২০২৪ সার্কুলার (অফিসার ক্যাডেট পদে)

নৌবাহিনী নিয়োগ ২০২৪ সার্কুলার

নৌ বাহিনী নিয়োগ ২০২৪ সার্কুলার প্রকাশিত হয়েছে বাংলাদেশ নৌবাহিনী এর পক্ষ থেকে। বাংলাদেশের সকল যোগ্যতা সম্পন্ন নৌ বাহিনী চাকরিপ্রার্থীদের উদ্দেশ্যে এই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে।

বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ 2024 সুবর্ণ সুযোগ তৈরি করে দিল যারা বাংলাদেশ নৌবাহিনীতে চাকরির জন্য আবেদন করতে চাই বা 2024 সালে বাংলাদেশের সরকারি চাকরিতে যোগদান করতে চাই। আপনার জন্য এটি সুবর্ণ সুযোগ হতে পারে যদি আপনার যোগ্যতা ও আগ্রহ থাকে বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ ২০২৪ সার্কুলারে আবেদন করার।

আপনার জন্য আমাদের ওয়েবসাইট এর পক্ষ থেকে সুসংবাদ হচ্ছে। আপনি আমাদের ওয়েবসাইট https://bdjobscircular.net থেকে বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ 2024 সার্কুলার (২০২৪ এ অফিসার ক্যাডেট ব্যাচ) সম্পর্কিত সকল তথ্য জানতে পারবেন। এছাড়াও অফিসিয়াল Bangladesh Navy Job Circular 2024 নোটিশ সংগ্রহ করতে পারবেন।

আমরা আমাদের ওয়েবসাইটে সব সময় ১০০% সত্য বাংলাদেশের চাকরির সার্কুলার প্রকাশ করে থাকি। তাই আপনি নিশ্চিন্তে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন যদি আপনার বাংলাদেশের সরকারি চাকরির খবরের আপডেট দরকার হয়।

নৌবাহিনী নিয়োগ ২০২৪ সার্কুলার

অফিসিয়াল চাকরি বিজ্ঞপ্তি অনুসারে, নৌবাহিনী নিয়োগ ২০২৪ সার্কুলার প্রকাশের তারিখ ৩১ মার্চ ২০২৪ ইং। বাংলাদেশ নৌ বাহিনীর ০১টি সার্কুলার চলমান রয়েছে। এই ০১টি সার্কুলার মাধ্যমে নাবিক ও এমওডিসি পদে নিয়োগ দেবে। আগ্রহী ব্যক্তিদের অনলাইনে https://joinnavy.navy.mil.bd ওয়েবসাইটে প্রবেশ করে অনলাইনে আবেদনপত্র পূরণ করতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শুরু হবে ০১ এপ্রিল ২০২৪ ইং ও শেষ হবে ২২ এপ্রিল ২০২৪ ইং।

নৌবাহিনী নিয়োগ ২০২৪

নিয়োগকর্তার নাম বাংলাদেশ নৌ বাহিনী
নিয়োগকর্তার ধরন সরকারি
সার্কুলার প্রকাশের তারিখ০১ এপ্রিল ২০২৪ ইং
চাকরির ধরনসরকারি চাকরি
চাকরির সময়স্থায়ী চাকরি
মোট পদনৌ বাহিনী সার্কুলার ইমেজে দেখুন
মোট লোকনির্দিষ্ট নয়
শিক্ষাগত যোগ্যতাএসএসসি পাস, এইচএসসি পাশ
চাকরির স্থাননির্দিষ্ট নয়
লিঙ্গনারী ও পুরুষ
অভিজ্ঞতাবিনা অভিজ্ঞতা চাকরিতে আবেদন করা যাবে
বয়স০১ জুলাই ২০২৪ তারিখে, এমওডিসি ১৭ থেকে ২২ ও নাবিক ১৭ থেকে ২০ বৎসর
বেতননৌবাহিনী সার্কুলার ইমেজ দেখুন
আবেদন করার পদ্ধতিঅনলাইনে
চাকরির আবেদন ফি২০০ টাকা (অফেরত যোগ্য)
চাকরির ফি জমা দেওয়ার পদ্ধতিবিকাশ, রকেট, নগদ
চাকরির আবেদন শুরুর তারিখ০১ এপ্রিল ২০২৪ ইং
চাকরির আবেদন শেষ তারিখ২২ এপ্রিল ২০২৪ ইং
চাকরির আবেদন করার ওয়েবসাইটhttps://joinnavy.navy.mil.bd

যোগাযোগের ঠিকানা

নামবাংলাদেশ নৌবাহিনী
কর্তৃপক্ষের ধরনসরকারি
ইমেইলinfo@navy.mil.bd
ফোন নাম্বার+88 02 983 6141-9
ফ্যাক্স নাম্বার
ঠিকানাবনানী, ঢাকা – 1213 বাংলাদেশ
ওয়েবসাইটhttps://navy.mil.bd

নৌবাহিনী নিয়োগ ২০২৪ সার্কুলার ইমেজ/pdf

আপনাদের সুবিধার্থে আমরা বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ ২০২৪ সার্কুলার অফিশিয়াল নোটিশ আমাদের এই পোষ্টের মধ্যে সংযুক্ত করে দিয়েছি। যা থেকে খুব সহজেই আপনি বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ ২০২৪ সকল অফিসিয়াল তথ্য দেখতে পাবেন।

দয়া করে খুব মনোযোগ সহকারে নিচের দেওয়া নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অফিসিয়াল নোটিশ দেখুন।

আরো চাকরির খবর



নাবিক ও এমওডিসি (নৌ) ভর্তি বি-২০২৪ ব্যাচ

%E0%A6%A8%E0%A6%BE%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%95%20%E0%A6%93%20%E0%A6%8F%E0%A6%AE%E0%A6%93%E0%A6%A1%E0%A6%BF%E0%A6%B8%E0%A6%BF%20(%E0%A6%A8%E0%A7%8C)%20%E0%A6%AD%E0%A6%B0%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BF%20%E0%A6%AC%E0%A6%BF %E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A8%E0%A7%AA%20%E0%A6%AC%E0%A7%8D%E0%A6%AF%E0%A6%BE%E0%A6%9A

প্রকাশ: অফিসিয়াল ওয়েবসাইট, ৩১ মার্চ ২০২৪ ইং।

আবেদন শুরু: ০১ এপ্রিল ২০২৪ ইং।

আবেদন শেষ: ২২ এপ্রিল ২০২৪ ইং।

২০২৫ এ অফিসার ক্যাডেট ব্যাচ সার্কুলার ২০২৪

%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A8%E0%A7%AB%20%E0%A6%8F%20%E0%A6%85%E0%A6%AB%E0%A6%BF%E0%A6%B8%E0%A6%BE%E0%A6%B0%20%E0%A6%95%E0%A7%8D%E0%A6%AF%E0%A6%BE%E0%A6%A1%E0%A7%87%E0%A6%9F%20%E0%A6%AC%E0%A7%8D%E0%A6%AF%E0%A6%BE%E0%A6%9A%20%E0%A6%B8%E0%A6%BE%E0%A6%B0%E0%A7%8D%E0%A6%95%E0%A7%81%E0%A6%B2%E0%A6%BE%E0%A6%B0%20%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A8%E0%A7%AA প্রকাশ: অফিসিয়াল ওয়েবসাইট, ১৫ জানুয়ারি ২০২৪ ইং।

আবেদন করার পদ্ধতি: অনলাইনে।

অনলাইন আবেদনপত্র জমা দেওয়া শুরুর তারিখ: ১৫ জানুয়ারি ২০২৪ ইং।

অনলাইন আবেদন পত্র জমা দেওয়ার শেষ তারিখ: ৩১ মার্চ ২০২৪ ইং।

অনলাইনে আবেদন করার ওয়েবসাইট: https://joinnavy.navy.mil.bd

নৌবাহিনী নিয়োগ ২০২৪ সার্কুলার চাকরিতে আবেদন

যারা বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদন করতে চান, তাদেরকে https://joinnavy.navy.mil.bd প্রবেশ করে, হোম পেজের বাম পাশে “Apply Now” এ ক্লিক করে চাকরির আবেদন পদ্ধতি অনুসরণ করতে হবে। তারপর চাকরিপ্রার্থীদেরকে ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড, বা অনলাইন ব্যাংকিং মাধ্যমে চাকরির আবেদন ফি জমা দিতে হবে।

আবেদন প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পর সাথে সাথে প্রার্থীকে প্রাথমিক সাক্ষাৎকারের জন্য কলআপ লেটার (পূরণকৃত আবেদন ফরম) ডাউনলোড করে সংগ্রহ করতে হবে, পরবর্তীতে প্রাথমিক সাক্ষাৎকারের সময় কল আপ লেটার এবং অন্যান্য প্রয়োজনীয় সকল কাগজপত্র সঙ্গে আনতে হবে।

যদি কোনো প্রার্থী উক্ত কল অফ লেটার ও ফরম ডাউনলোড করতে ব্যর্থ হয় তবে আবেদনকারীর মোবাইল নাম্বারের প্রদত্ত রুল ও ট্রেকিং নাম্বার দিয়ে ওয়েবসাইটে পুনরায় সাইন ইন করে আবেদনপত্রটি ডাউনলোড ও প্রিন্ট করা যাবে। অনলাইনে আবেদন করতে যে কোন প্রকার অসুবিধা হলে ওয়েবসাইটে বুলেটিন এ দেখানো সাপোর্ট নাম্বার সমূহ সরাসরি যোগাযোগ করুন।

নৌবাহিনী চাকরির আবেদন ফি

বাংলাদেশ নৌবাহিনী আবেদন শেষ পর্যায়ে অনলাইন ব্যাংকিং/মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে চাকরির আবেদন ফি জমা দেওয়া যাবে। যেমন: (Visa, Mastercard, American Express) এবং মোবাইল ব্যাংকিং নগদ, রকেট, বিকাশ) তাদের মাধ্যমে ৭০০ টাকা অফারতযোগ্য আবেদন ফি জমা দিতে হবে।

প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা, প্রাথমিক সাক্ষাৎকার লিখিত পরীক্ষার তারিখ ও বিষয় সমূহ

পরীক্ষার কেন্দ্রপ্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা, প্রাথমিক সাক্ষাৎকার তারিখলিখিত পরীক্ষার তারিখ ও বিষয় সমূহ
নৌবাহিনী কলেজ ঢাকা, মিরপুর-১৪, ঢাকা।২১, ২২, ২৩, ২৪, ২৫, ২৮ ও ২৯ এপ্রিল ২০২৪ (পুরুষ প্রার্থী)। ৩০ এপ্রিল ২০২৪ (মহিলা প্রার্থী)।০৩ মে ২০২৪ (বুদ্ধিমত্তা, ইংরেজি, সাধারণ জ্ঞান)
নৌবাহিনী স্কুল ও কলেজ বন্দর, চট্টগ্রাম২১, ২২, ২৩, ও ২৪ এপ্রিল ২০২৪ (পুরুষ প্রার্থী) ২৫ এপ্রিল ২০২৪ (মহিলা প্রার্থী)০৩ মে ২০২৪ (বুদ্ধিমত্তা, ইংরেজি, সাধারণ জ্ঞান)
নৌবাহিনী স্কুল ও কলেজ বয়রা, খুলনা২১, ২২, ২৩, ও ২৪ এপ্রিল ২০২৪ (পুরুষ প্রার্থী) ২৫ এপ্রিল ২০২৪ (মহিলা প্রার্থী)০৩ মে ২০২৪ (বুদ্ধিমত্তা, ইংরেজি, সাধারণ জ্ঞান)

আমাদের শেষ কথা,

আমরা এই পোস্টের মাধ্যমে আপনাদের কাছে নৌবাহিনী নিয়োগ ২০২৪ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরার চেষ্টা করেছি। তারপরও যদি এই প্রশ্নের মধ্যে কোন ভুল ভ্রান্তি খুঁজে পান তাহলে আমাদেরকে কমেন্ট করে জানান আমরা সংশোধন করে দেব।

এছাড়া আপনার যদি কোন প্রশ্ন থাকে বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ ২০২৪ সম্পর্কিত তাহলে আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন।

Leave a Comment